ডিসেম্বর ৮, ২০২২
MIMS 24
আন্তর্জাতিক এই মাত্র কোভিড ১৯ খেলাধুলা জনদুর্ভোগ ব্রেকিং স্বাস্থ্য

করোনা থাবা বসালো আইপিএল আসরে

আর্ন্তজাতিক ডেস্ক:  ভারতজুড়ে একদিকে মৃত্যুর মিছিল, অন্যদিকে আইপিএলের মতো জাকজমক আসর চলমান। এই প্রশ্ন অনেকের মধ্যেই ঘুরপাক খাচ্ছে।  ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর এক প্রতিবেদনে বলা হচ্ছে, করোনায় আক্রান্ত হয়েছেন কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার। যাতে আজকের কলকাতা বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যকার ম্যাচটি স্থগিত হতে পারে বলা হয়েছে প্রতিবেদনে।

ক্রিনইনফোর প্রতিবেদনে বলা হয়েছে, বিকেল নাগাদ ম্যাচ স্থগিতের আনুষ্ঠানিক সিদ্ধান্ত জানাবে আইপিএল কর্তৃপক্ষ। বলা হয়েছে, করোনায় আক্রান্ত দুই ক্রিকেটার হলেন কলকাতার স্পিনার বরুন চক্রবর্তী ও পেসার সন্দ্বীপ ওয়ারিয়া। উপসর্গ দেখা দিয়েছে দলটির অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্সসহ বেশ কয়েকজন ক্রিকেটারের। তাদের ইতোমধ্যেই আইসোলেশনে পাঠানো হয়েছে। এদিকে, সাকিব আল হাসানসহ বাকিদের নেগেটিভ এসেছে সেটাও উল্লেখ করা হয়েছে প্রতিবেদনে।

কাঁধের চোটের কারণে স্ক্যান করাতে বায়ো বাবল ছেড়ে বেড়িয়েছিলেন বরুন। ধারণা করা হচ্ছে, তখনই করোনার সংক্রমিত হয়েছিলেন তিনি। দলের বাকিরা আক্রান্ত হয়েছেন তার দ্বারা।

আজ আহমেদাবাদে আইপিএলের ৩০ নম্বর ম্যাচে বেঙ্গালুরুর মুখোমুখি হওয়ার কথা কলকাতার। সাত ম্যাচে মাত্র দুটিতে জেতা কলকাতার অবস্থা পয়েন্ট টেবিলের সাত নম্বরে। সাত ম্যাচে পাঁচ জয় পাওয়া বেঙ্গালুরু আছে টেবিলের তিন নম্বরে।

Related posts

বিরিয়ানি রেঁধে পেয়েছেন মহাত্মা গান্ধী পুরস্কার

Irani Biswash

মানুষের মগজে বসবে মেমোরি কার্ড, আগ্রহীদের চাকরির সুযোগ!

razzak

হজের কোটা প্রকাশ করল সৌদি, কতজন সুযোগ পাবেন বাংলাদেশ থেকে?

razzak

Leave a Comment

Translate »