অর্থনীতি কোভিড ১৯ জনদুর্ভোগ জাতীয় জীবনধারা ধর্ম ও জীবন বাংলাদেশ ব্রেকিং সংগঠন সংবাদ সেবামূলক কাজ স্বাস্থ্য

তৃতীয় লিঙ্গের মানুষদের উত্তরণ ফাউন্ডেশনের খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব সংবাদদাতা:  করোনা পরিস্থিতির কারণে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী বেদে ও তৃতীয় লিঙ্গের মানুষ কষ্টে জীবন পার করছে। এসব মানুষের পাশে দাঁড়িয়েছে উত্তরণ ফাউন্ডেশন।

বুধবার চট্টগ্রামের লোহাগাড়ার চুনতি পুলিশ ফাঁড়িতে ফাউন্ডেশন থেকে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় চট্টগ্রামের সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. জাকারিয়া রহমান, সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন, লোহাগাড়া থানার ওসি জাকের হোসেন মাহমুদ, চুনতি পুলিশ ফাঁড়ি ইনচার্জ রফিকুল ইসলাম জামান, লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি আবদুল আউয়াল জনি, সহসম্পাদক দেলোয়ার হোসেন রশিদী,  সাংগঠনিক সম্পাদক হোছাইন মেহেদী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তুষার আহমেদ কাইছার,  উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ, গণমাধ্যমকর্মী মোহাম্মদ আলাউদ্দিন।

এএসপি জাকারিয়া রহমান বলেন,  ঈদুল ফিতর উপলক্ষে ডিআইজি ঢাকা সার্কেল হাবিবুর রহমান স্যারের ফাউন্ডেশনের পক্ষ থেকে বেদে সম্প্রদায় ও তৃতীয় লিঙ্গের মানুষকে ঈদ উপহার দেওয়া হলো। এতে কিছুদিন তাদের অভুক্ত থাকতে হবে না।

উল্লেখ্য, দেশে করোনার প্রাদুর্ভাব শুরুর পর থেকে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান প্রতিষ্ঠিত ‘উত্তরণ ফাউন্ডেশন’ সমাজের অসহায় ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছে। দেশের বিভিন্ন প্রান্তে বসবাসরত বেদে সম্প্রদায় ও তৃতীয় লিঙ্গের মানুষকেকে খাদ্য সহায়তা দিচ্ছে সংগঠনটি।

ফাউন্ডেশনের পক্ষ থেকে দেশের বিভিন্ন এলাকায় ত্রাণ কার্যক্রম চলছে। এরই মধ্যে কয়েক হাজার মানুষকে খাদ্য ও ঈদ  সামগ্রী বিতরণ করা হয়েছে।

Related posts

টিকটক আসক্ত ৩ বোন নিখোঁজ

razzak

নবম পে স্কেল ঘোষণাসহ ৮ দফা দাবি করেন ‘সম্মিলিত অধিকার আদায় ফোরা ‘

Irani Biswash

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

razzak

Leave a Comment

Translate »