আন্তর্জাতিক নারী বাংলাদেশ ব্রেকিং যুক্তরাষ্ট্র রাজনীতি

বিয়ের সিদ্ধান্তে নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

আর্ন্তজাতিক ডেস্ক: অনেক জল্পনা-কল্পনার অবশান ঘটিয়ে শেষ পর্যন্ত বিয়ের বিষয়ে সিদ্ধান্তে এসেছেন  নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী। এবার  বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডের্ন।  গ্রীষ্মের সময় স্বপ্নের রাজপূত্রের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তিনি। সূত্রের খবর।

জেসিন্ডা বলেছেন, ‘অবশেষে একটি তারিখ পাওয়া গিয়েছে। আমি বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। তবে এখনও পর্যন্ত কাউকে নিমন্ত্রণ করিনি। তবে মনে হচ্ছে খুব শিগগিরই আমাকে নিমন্ত্রণ করতে হবে।’ ৪০ বছরের জেসিন্ডা ২০১৯ সালে ৪৪ বছর বয়সী প্রেমিক গেফ্রডের সঙ্গে বাগদান পর্ব সারেন এবং তাঁদের ২ বছরের একটি মেয়ে রয়েছে। ২০২১ সালের ডিসেম্বর মাস থেকে ২০২২ সালের ফেব্রুয়ারি মাসের মধ্যে বিয়ের পর্ব সারবেন তাঁরা। তবে আঢ়ম্বরহীনভাবেই এই বিশেষ অনুষ্ঠান পালন করতে চান নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী। তিনি জানান, মনে হচ্ছে আমার বয়স হয়ে গিয়েছে। এই বয়সে বিয়ের জন্য পার্টি করাটা আমার ঠিক মনে হচ্ছে না।

প্রধানমন্ত্রীর দফতর থেকে বলা হয়েছে, এই প্রসঙ্গে অতিরিক্ত কিছু বলার নেই। যা বলার প্রধানমন্ত্রী নিজেই বলেছেন। প্রসঙ্গত, ২০১৭ সালে নিউজিল্যান্ডের কনিষ্ঠতম প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেন জেসিন্ডা। ইতিমধ্যেই বিশ্বদরবারে নিজের পরিকল্পনা,কাজের মাধ্যমে একটি জায়গা তৈরি করে নিয়েছেন এই রাষ্ট্রনেত্রী।

Related posts

পুলিশের ঘরে ‘চোর’

Mims 24 : Powered by information

শিক্ষার্থীদের হাফ ভাড়ায় রাজি বাসমালিকরা

razzak

গণহত্যার রাতকে ব্ল্যাকআউটের মাধ্যমে শ্রদ্ধা জানাল ভারত

razzak

Leave a Comment

Translate »