ডিসেম্বর ৯, ২০২২
MIMS 24
আন্তর্জাতিক কোভিড ১৯ জীবনধারা নারী বিনোদন ব্রেকিং সেবামূলক কাজ স্বাস্থ্য

ভজন গেয়ে করোনা বিতাড়িত করবে রাখি সাওয়ান্ত

আর্ন্তজাতিক ডেস্ক:   করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল গোটা দেশ। টিকাকরণের সঙ্গে সঙ্গে কঠোর ভাবে কোভিড বিধি মানার উপর জোর দিতে পরামর্শ দিচ্ছেন চিকিৎসক থেকে প্রশাসন।  দেশের এই অবস্থায় মন কাঁদছে রাখির। কিন্তু কিভাবে তিনি দেশকে সেবা করবেন, এই উত্তর খুজে পেয়েছেন রাখি সাওয়ান্ত। তিনি ভজন গেয়ে দেশ থেকে করোনা বিতাড়িত করতে চান।

সোশ্যাল মিডিয়ায় করোনা থেকে বাঁচতে রাখি সাওয়ান্ত দেশবাসীকে সাহায্যে করোনা থেকে বাঁচতে জানালেন নিজের পদ্ধতি। নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো শেয়ার করে রাখি জানিয়েছেন, দেশ থেকে করোনা তাড়াতে বিশেষ উদ্যোগ নিয়েছেন তিনি। সকলের জন্য প্রার্থনা করবেন  বিগ বস এর অন্যতম জনপ্রিয় প্রতিযোগী, যাতে পরমেশ্বর সকলের বাড়ি থেকে করোনাকে দূর করে দেন। শনিবার সন্ধে ৭টায় নিজের সোশ্যাল অ্যাকাউন্টে লাইভ ভজন গাইবেন তিনি। এই ভজনই ভ্যাকসিনের কাজ করবে বলে তাঁর বিশ্বাস।

পরমেশ্বর তাঁর প্রার্থনায় খুশি হয়ে করোনাকে তাড়িয়ে দেবেন বলে দাবি রাখির। করোনা কি তবে এবার রাখির ‘ভ্যাকসিন’-এই বিদায় নেবে। রাখির ভজন ও প্রার্থনার কতটা জোর তা বোঝা যাবে শনিবারের পর। আপাতত শনিবার সন্ধেয় অপেক্ষায় উন্মুখ রাখি সাওয়ান্তের ফ্যানেরা।

Related posts

সবাই ভাবত খারাপ কাজ করি: এনা সাহা

razzak

ভারতে নারী পাচারকারী চক্রের মূলহোতা ৭ জন গ্রেফতার

Irani Biswash

গ্রিনল্যান্ডের বরফচূড়ায় বৃষ্টিপাত, বিজ্ঞানীদের সতর্কবার্তা

razzak

Leave a Comment

Translate »