আন্তর্জাতিক এই মাত্র কোভিড ১৯ কোলকাতা চ্যাপ্টার জনদুর্ভোগ জীবনধারা নারী ব্রেকিং স্বাস্থ্য

পশ্চিমবঙ্গের অভিনেত্রী সন্ধ্যা রায় হাসপাতালে ভর্তি

বিনোদন ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গের কিংবদন্তী অভিনেত্রী সন্ধ্যা রায়  করোনা উপসর্গ জ্বর, শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।  ।

বর্তমানে অভিনেত্রীকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। কোভিড পরীক্ষা করে নমুনা পাঠানো হলেও রিপোর্ট এখনও আসেনি বলেই জানিয়েছেন ইন্ডিয়ান এক্সপ্রেস।

জনপ্রিয় এই অভিনেত্রীর আরোগ্য কামনা করেছেন শিল্পী ও কলা-কুশলীরা।

তিনি পশ্চিমবঙ্গের নবদ্বীপে জন্মগ্রহণ করেন। এর কিছুদিন পর তিনি তার পরিবারের সাথে বাংলাদেশে চলে আসেন। সন্ধ্যা রায়ের পৈতৃক নিবাস যশোরের বেজপাড়াতে। তার দাদা ছিলেন একজন জমিদার। তিনি ৭ বছর বয়সে তার বাবাকে এবং ৯ বছর বয়সে মাকে হারান। তার একজন ভাই আছে। তার মা-বাবা মৃত্যুর পর তিনি তার মামার কাছে চলে যান এবং বিদ্যালয়ে ভর্তি হন। ১৯৫৭ সালে তিনি আবার ভারতে চলে যান।

সন্ধ্যা রায় অভিনীত প্রথম চলচ্চিত্র হল ‘মামলার ফল’ যেখানে সাবিত্রী চট্টোপাধ্যায় অভিনয় করেছিলেন। তার অসামান্য অভিনয় কৌশলের তিনি অনায়াসে যে কোন সিনেমার চরিত্রের সাথে সহজেই খাপ খাওয়াতে পারতেন। সমালোচক কর্তৃক প্রসংশিত সিনেমাগুলোর মধ্যে সত্যজিত রায়ের ‘অশনী সংকেত’ এবং তরুণ মজুমদারের ‘থাগিনি’ এবং পুরোদস্তুর বাণিজ্যিক চলচ্চিত্র যেমন ‘বাবা তারকনাথ’ বিশেষভাবে উল্লেখযোগ্য।

তিনি বিশ্বজিৎ এবং সৌমিত্র চট্টোপাধ্যায়ের বিপরীতে রোমান্টিক সিনেমা ‘মনিহার’ এবং বিশ্বজিতের বিপরীতে থ্রিলার সিনেমা কুহেলি’তে অভিনয় করেন।

Related posts

ইসরায়েলের ভ্যাকসিনের মেয়াদ না থাকায় বিনিময় চুক্তি বাতিল করেছে ফিলিস্তিন

Irani Biswash

৭ বছরের নাতনিকে দোকানে নিয়ে ধর্ষণ করে দাদা নুরুল

razzak

অ্যাস্ট্রাজেনেকার টিকার ব্যবহার বন্ধ করল ডেনমার্ক

Irani Biswash

Leave a Comment

Translate »