ডিসেম্বর ৯, ২০২২
MIMS 24
আন্তর্জাতিক কোভিড ১৯ জীবনধারা নারী বিনোদন ব্রেকিং স্বাস্থ্য

বলিউড নায়িকা শিল্পা শেট্টির পুরো পরিবার করোনাক্রান্ত

আর্ন্তজাতিক ডেস্ক: ভারতে করোনার দ্বিতীয় ঢেউ আসতেই করোনা আক্রান্তের তালিকায় একে একে অনেক স্টার সুপারস্টারদের নাম আসতে শুরু করেছে। লম্বা এই  তালিকায় এবার শিল্পা শেট্টি -র গোটা পরিবার।

শিল্পা শেট্টি নিজেই জানিয়েছেন তাঁর বাড়ির প্রায় সবাই করোনা আক্রান্ত। তিনি এই মারণ ভাইরাসের থেকে ছাড় পেলেও, রেহাই পাননি স্বামী রাজ কুন্দ্রা, ছেলে ভিয়ান এবং ছোট্ট মেয়ে সামিশা । করোনা আক্রান্ত শিল্পা শেট্টি-র মা সুনন্দা শেট্টি এবং শ্বশুর-শাশুড়ি। এখানেই শেষ নয় তালিকা। করোনা আক্রান্ত তাঁর বাড়ির দুই কর্মীও। আপাতত তাঁরা হাসপাতালে চিকিত্‍সাধীন। সোশ্যাল পোস্টে শিল্পা শেট্টি জানিয়েছেন তাঁর পরিবারের প্রত্যকে হোম আইসোলেশনে রয়েছেন।

শিল্পা শেট্টি তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, ‘গত ১০ দিন আমার পরিবারের জন্যে খুবই কঠিন সময় গিয়েছে। প্রথমে আমার শ্বশুর-শাশুড়ির কোভিড ১৯ ধরা পড়ে। এরপর একে একে আক্রান্ত হয় সামিশা, ভিয়ান, আমার মা এবং সব শেষে রাজ। আমার বাড়ির দু’জন স্টাফও করোনা আক্রান্ত। তাঁদের হাসপাতালে চিকিত্‌সা চলছে। ঈশ্বরের আশীর্বাদে প্রত্যেকেই ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।’  সোশ্যাল পোস্টে সাধারণ মানুষের উদ্দেশ্যে রয়েছে শিল্পা শেট্টির সাবধানবাণী… ‘মাস্ক পরুন, স্যানিটাইজ করুন, সাবধানে থাকুন।’ একই সঙ্গে আবেদন করেছেন মানসিকভাবে শক্ত থাকতে, পজিটিভ থাকতে।

Related posts

সাইবার আক্রমণের হুমকির মুখে কানাডার কুইবেক প্রভিন্সিয়াল সরকার

razzak

বিশ্বে করোনায় আরও ৭ হাজার ৪৬১ জনের মৃত্যু

razzak

মহাকাশে ক্ষেপণাস্ত্র ছুড়ে স্যাটেলাইট ধ্বংস করল রাশিয়া

razzak

Leave a Comment

Translate »