আন্তর্জাতিক বিনোদন ব্রেকিং

শাহরুখ-বানশালী জুটির অপেক্ষায় সিনেমাপ্রেমি দর্শক

বিনোদন ডেস্ক: সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ‘দেবদাস’ ছবিতে শেষ দেখা গিয়েছিল শাহরুখ খান-কে। প্রায় দু’দশক আগে মুক্তি পেয়েছিল ‘দেবদাস’। এত বছর পর আবার বলিউড ইন্ডাস্ট্রিতে এক সঙ্গে দেখা যাবে  সঞ্জয় লীলা বানশালীর পরিচালনায় বলিউড বাদশাকে।  বলিউড বাদশাকে আরও একবার নিজের ছবির জন্য ভীষণভাবে চাচ্ছেন  পরিচালক-প্রযোজক সঞ্জয় লীলা বানশালী।

জানা গেছে, ‘ইজহার’-এর চিত্রনাট্য লেখা হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। এই ছবির মুখ্য চরিত্রের জন্য ইতিমধ্যেই শাহরুখের কাছে পৌঁছে গেছে প্রস্তাব। জানা গেছে, ছবির নাম ‘ইজহার’। ছবির নাম থেকেই স্পষ্ট আদ্যপান্ত একটি প্রেমের গল্প বলবে এই ছবি।

এ ছবি গল্প বলবে এক ভারতীয় পুরুষ ও নরওয়েবাসী নারীর কথা। তার সেই ভালোবাসার মানুষকে দেখার জন্য সাইকেল চালিয়ে নরওয়েতে হাজির হবে সেই ভারতীয় প্রেমিক। ওই ব্যক্তির সেই পুরো ‘জার্নি’-র গল্পই নিজস্ব গল্প বলার মুন্সিয়ানায় দর্শকদের সামনে হাজির করতে চাইছেন বলিউডের এই অন্যতম জনপ্রিয় পরিচালক।

সঞ্জয় লীলা বানশালি পরিচালিত দেবদাস ছবিই প্রথম ও এখনও পর্যন্ত সেটাই শেষ ছবি । এরপর বানশালীর আর কোনও ছবিতে দেখা যায়নি শাহরুখকে। যদিও মাঝেমাঝেই বলিপাড়ায় গুঞ্জন শোনা গেছে এই দুই বিখ্যাত পরিচালক-অভিনেতার জুটি বাঁধার কথা। এমনকি ‘বাজিরাও মস্তানি’ ও ‘পদ্মাবৎ’-এ অভিনয়ের জন্য শাহরুখকে প্রস্তাব দিয়েছিলেন বানশালি। সেই সময়ে কথা এগোলেও পরে তা থেকে সরে আসেন শাহরুখ।

শোনা যাচ্ছে,  ‘ইজহার’ ছবির গল্প পছন্দ হয়েছে শাহরুখের। যদিও তিনি এখনও কোনও ‘গ্রিন সিগন্যাল’ দেননি। আপাতত শাহরুখের জবাব পাওয়ার অপেক্ষায় অধীর আগ্রহে দিন গুনছে ছবিপ্রেমী দর্শকের দল।

 

Related posts

কুয়েতে ঈদ উদযাপণ

Irani Biswash

টিকাকেন্দ্রের ভিড় থেকে করোনার তৃতীয় ঢেউয়ের শঙ্কা বিশেষজ্ঞদের

Mims 24 : Powered by information

ফোনে ৩০ সেকেন্ডের বেশি কথা বলা ঠিক নয় : ডা. প্রাণ গোপাল

razzak

Leave a Comment

Translate »