অপরাধ আইন ও বিচার জনদুর্ভোগ জাতীয় জীবনধারা নারী বাংলাদেশ ব্রেকিং রাজনীতি সংগঠন সংবাদ সেবামূলক কাজ স্বাস্থ্য

বেগম জিয়াকে রাজনীতি থেকে মাইনাস করার দুরভিসন্ধি: তথ্যমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা:   বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার আবেদন তাকে রাজনীতি থেকে মাইনাস করার জন্য বিএনপি নেতাদের দুরভিসন্ধি হতে পারে বলে মন্তব্য করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার রাজধানীর মিন্টু রোডের সরকারি বাসভবনে সীমিত পরিসরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ড. হাছান বলেন, বিএনপির মধ্যে তো বিভিন্ন ধরনের অন্তঃকোন্দল আছে। আমরা পত্রপত্রিকায় দেখি, তাদের দলের মধ্যে চেয়ারম্যানের লোক, ভারপ্রাপ্ত চেয়ারম্যানের লোক, আবার এর মধ্যেও নানা ধারা-উপধারা আছে। এগুলোর বহিঃপ্রকাশও আমরা বিভিন্ন সময়ে দেখেছি।

মন্ত্রী বলেন, অন্তঃকলহে নিজেদের মারামারিতেই বিএনপির বিভিন্ন সভা-সমিতি পণ্ড হয়ে যায়। পত্রপত্রিকায় দেখতে পাই, তাদের একেক নেতা একেক ধরনের কথা বলেন।

তিনি বলেন, দেশে চিকিৎসা নিয়ে যখন বেগম জিয়া সুস্থ হয়ে উঠছেন এমন সময়ে বিএনপির যেসব নেতারা তাকে বিদেশ পাঠাতে বলছে, সেটির মধ্যে কোনো দুরভিসন্ধি আছে কি না, সেটিও এদেখতে হবে।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের আগে অনলাইনে যুক্ত হয়ে সায়েদাবাদের আর কে চৌধুরী ডিগ্রি কলেজ প্রাঙ্গণে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন মন্ত্রী।

স্বাধীনতা পরিষদের উপদেষ্টা ব্যারিস্টার সোহরাব খান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শাহাদত হোসেন টয়েলের তত্ত্বাবধানে আওয়ামী লীগ নেতা এডভোকেট বলরাম পোদ্দার, এম এ করিম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবদুল গণিসহ অতিথিরা অনুষ্ঠানে প্রায় পাঁচশত পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন।

Related posts

শেষটা জয়ে রাঙাতে পারল না বাংলাদেশ

razzak

করোনাক্রান্ত লতা মঙ্গেশকরের স্বাস্থ্যের অবনতি

razzak

করোনায় মৃতের সংখ্যা ২৫ লাখ ২৮ হাজার এর বেশি

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »