আন্তর্জাতিক কোভিড ১৯ খেলাধুলা জনদুর্ভোগ জীবনধারা ব্রেকিং

ভারতীয় স্পিনার পীযূষ চাওলের বাবা মারা গেছেন

খেলার খবর:  সদ্য স্থগিত আইপিএল-এ মুম্বাই ইন্ডিয়ান্সের লেগ স্পিনার পীযূষ চাওলের বাবা করোনাক্রান্ত হয়ে মারা গেছেন।

সোমবার পীযূষ চাওলা নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে এই সংবাদ দেন এই স্পিনার।

পূর্বে কলকাতা নাইট রাইডার্স এবং চেন্নাই সুপার কিংসের খেলোয়াড় পীযূষ চাওলের  বাবা প্রমোদ কুমার চাওলা  গত কয়েকদিন ধরেই কোভিড-১৯-এর বিরুদ্ধে লড়ছিলেন।

সোমবার দিল্লির এক হাসপাতালে তার মৃত্যু হয়। ইনস্টাগ্রামে চাওলা লিখেছেন, ‘তোমায় ছাড়া জীবন আর একই রকম থাকবে না। জীবনের শক্তির অন্যতম ভরসাকে হারালাম।’

চাওলাকে সমবেদনা জানিয়েছেন ইরফান পাঠান। সাবেক পেসার টুইটারে লিখেছেন, ‘আমার ভাল বন্ধু পীযূষ চাওলার বাবা প্রমোদ কুমার আর নেই। তোমার এবং পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা রইল। আশা করি ধৈর্যের সঙ্গে তুমি এই কঠিন সময় কাটিয়ে উঠবে। প্রমোদ কাকু খুবই ভাল মানুষ ছিলেন। কোভিড আরও একটা জীবন কেড়ে নিল।’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে পীযূষ চাওলা যথেষ্ট অভিজ্ঞ একজন ক্রিকেটার। চেন্নাই সুপার কিংস ছেড়ে দেওয়ার পর চলতি বছর মুম্বই ইন্ডিয়ান্স দল তাঁকে কিনে নিয়েছে। তবে মুম্বইয়ের রাহুল চহ্বারের দুরন্ত ফর্মের কারণে টুর্নামেন্টের প্রথম অর্ধে তাঁকে রিজ়ার্ভ বেঞ্চেই বসে থাকতে হয়েছে।

আইপিএল টুর্নামেন্টের সবথেকে বেশি উইকেট শিকারের তালিকায় পীযূষ চাওলার নাম রয়েছে। তবে ৬.৭৫ কোটি টাকায় কেনা হলেও চেন্নাই সুপার কিংসের হয়ে গত মরশুমে তিনি একেবারে সাদামাটা পারফরম্যান্স করেছিলেন। সংযুক্ত আরব আমিরশাহীতে আয়োজিত আইপিএল টুর্নামেন্টে এই অভিজ্ঞ লেগ স্পিনার মাত্র ৬ উইকেট শিকার করতে পেরেছিলেন। তারপর এবছর তাঁকে ছেড়ে দেওয়া হয়।

এবছর মুম্বই ইন্ডিয়ান্স তাঁকে ২.৪ কোটি টাকায় মুম্বই ইন্ডিয়ান্স কিনেছে। আশা করা হয়েছিল, এই মরশুমে তিনি ভালো পারফরম্যান্স করবেন। কিন্তু, টুর্নামেন্টের প্রথম সাতটা ম্যাচ খেলা হয়ে গেলেও তিনি একটাও ম্যাচে সুযোগ পাননি। আইপিএল টুর্নামেন্টের ১৬৪টি ম্যাচে ১৫৬টি উইকেট শিকার করেছেন চাওলা।

Related posts

অতিরিক্ত সময়ের গোলে জয় পেল বার্সেলোনা

razzak

মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধের অভিযোগে জার্মানির আদালতে মামলা

Mims 24 : Powered by information

নর্দান ইউনিভার্সিটি ল্যাবরেটরি কলেজের পাঠদান স্থগিত

Irani Biswash

Leave a Comment

Translate »