ডিসেম্বর ১, ২০২২
MIMS 24
আন্তর্জাতিক কোভিড ১৯ খেলাধুলা জাতীয় বাংলাদেশ ব্রেকিং স্বাস্থ্য

বাংলাদেশ-শ্রীলঙ্কা দলের সকলে করোনা নেগেটিভ

খেলার সংবাদ: গতকাল বাংলাদেশ ও শ্রীলংকান দলের তিন ম্যাচ সিরিজের ওয়ানডে সামনে রেখে ক্রিকেটারদের করোনা টেস্ট করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। ভালো খবর হলো, এই টেস্টে দুই দলের কারো শরীরেই করোনার উপস্থিতি ধরা পড়েনি। সবার রিপোর্টই নেগেটিভ এসেছে।

সিরিজ উপলক্ষ্যে টিম হোটেলে জৈব সুরক্ষা বলয়ে প্রবেশের আগে টাইগারদের দ্বিতীয় ধাপের করেনা পরীক্ষা সম্পন্ন হয়েছে আজ। এই পরীক্ষায় নেগেটিভ হলেই কেবল আগামীকাল তাদের টিম হোটেলে উঠার ছাড়পত্র মিলবে। আর লংকান দলের দ্বিতীয় ধাপের কোভিড টেস্ট সম্পন্ন হবে আগামীকাল।

সোমবার এ কথা নিশ্চিত করেছেন বিসিবি’র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

চৌধুরী জানালেন, ‘গতকাল বাংলাদেশ দল ও সিরিজ খেলতে আসা শ্রীলংকান দলের ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হয়েছে। সবাই নেগেটিভ এসেছেন। বাংলাদেশ দলের দ্বিতীয় পরীক্ষাটি সম্পন্ন হয়েছে আজ। দুই টেস্টে যারা নেগেটিভ হবেন তারাই কেবল টিম হোটেলে বায়ো বাবল  সুরক্ষা বলয়ে প্রবেশ করবেন। শ্রীলংকান দলের দ্বিতীয় পরীক্ষাটি আগামীকাল।’

দেবাশীষ চৌধুরীর দেওয়া তথ্যনুযায়ী সিরিজে অংশ নেয়া দুই দলেরই আগামী ২২ মে অর্থাৎ প্রথম ওয়নডের ঠিক আগের দিন তৃতীয় ধাপে করোনা পরীক্ষা দিবেন। এরপরে স্বাগতিক দলকে আর কোন পরীক্ষা দিতে হবে না। তবে দেশে ফেরার আগে অতিথিদের আরেকবার ভ্রমনের জন্য নমুনা দিতে হবে।

Related posts

রূপপুর পারমাণবিক প্রকল্পের চুল্লি বসতে যাচ্ছে রোববার

razzak

দ্বিতীয় বিয়ে ভেঙ্গে গেল আমির-কিরণ রাওয়ের

Irani Biswash

দুই বছর আগে মারা যাওয়া নারীর খোঁজ নেননি কেউ, কঙ্কাল উদ্ধার

razzak

Leave a Comment

Translate »