ডিসেম্বর ৮, ২০২২
MIMS 24
আন্তর্জাতিক কোভিড ১৯ খেলাধুলা ব্রেকিং সংগঠন সংবাদ স্বাস্থ্য

ইংল্যান্ড সফরে ভারতীয় ক্রিকেট দল ২৪ দিনের কোরেন্টাইনে

খেলার সংবাদ:  ভারতীয় জাতীয় ক্রিকেট দল দীর্ঘ সিরিজ খেলতে ইংল্যান্ড সফরে যাচ্ছে । সেখানে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম ফাইনাল এবং এরপরেই ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে নামবে ভারতীয় দল। আর ইংল্যান্ড পৌঁছে এবং পৌঁছানোর আগে সবমিলিয়ে মোট ২৪ দিনের কোয়ারেনটাইন করতে হবে বিরাট কোহলির দলকে। প্রথমে নিজ দেশে দুই সপ্তাহ অর্থাৎ ১৪ দিন কোয়ারেনটাইনে থাকতে হবে এরপর ইংল্যান্ডে গিয়ে আবার ১০ দিনের বাধ্যতামূলক কোয়ারেনটাইন কোহলিদের

এদিকে ইংল্যান্ডে পাড়ি জমানোর আগে বুধবার থেকে নিজ দেশে ১৪ দিনের কোয়ারেনটাইন শুরু করবে কোহলিরা। আর যারা যারা মুম্বাইয়েই থাকেন, তাদের হোটেল কোয়ারেনটাইন শুরু আগামী সোমবার থেকে। তবে বুধবার থেকে তাদেরও কঠোর হোম কোয়ারেনটাইনে থাকতে হবে। অধিনায়ক বিরাট কোহলি, সহ-অধিনায়ক অজিঙ্কিয়া রাহানে, রোহিত শর্মা, কোচ রবি শাস্ত্রীরা থাকেন মুম্বাইয়ে।

আগামি ২ জুন চার্টার্ড বিমানে করে মুম্বাই থেকে সাউদাম্পটনের উদ্দেশ্যে উড়াল দিবে ভারতীয় দল। তবে এর আগে প্রথম হোটেলে ওঠার আগে এবং প্লেন ধরার আগে দফায় দফায় হবে করোনা পরীক্ষা। সকল পরীক্ষায় ফলাফল নেগেটিভ আসলেই কেবল ইংল্যান্ডের প্লেন ধরতে পারবেন ক্রিকেটাররা।

ইংল্যান্ডে পৌঁছে কোয়ারেনটাইন পর্ব সেরে আগামী ১৮ জুন থেকে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ভারত।

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর প্রায় দেড় মাসের প্রস্তুতি নিয়ে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। ট্রেন্ট ব্রিজে প্রথম টেস্ট শুরু ৪ অগাস্ট থেকে।

Related posts

ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি জমির, সম্পাদক কবির

razzak

সীমান্তে হত্যা ন্যক্কারজনক ঘটনা: দোরাইস্বামী

razzak

একে খন্দকার আইসিইউতে

razzak

Leave a Comment

Translate »