ডিসেম্বর ৩, ২০২২
MIMS 24
আইন ও বিচার জাতীয় জীবনধারা বাংলাদেশ ব্রেকিং সংগঠন সংবাদ সেবামূলক কাজ

পুলিশকে একটি শক্তিশালী ও মর্যাদাবান সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে: আইজিপি

নিজস্ব সংবাদদাতা: পুলিশকে একটি শক্তিশালী ও মর্যাদাবান সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে। সম্মানের সঙ্গে চাকরি করতে হবে, যাতে চাকরি শেষে গর্ব নিয়ে বাড়ি যাওয়া যায়।

বুধবার বিকেলে পুলিশ সদর দফতরের সম্মেলন কক্ষ শাপলায় পদোন্নতিপ্রাপ্ত চার অতিরিক্ত আইজির র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ আহ্বান জানান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।।

আইজিপি এবং অতিরিক্ত আইজি (এঅ্যান্ডও) ড. মো. মইনুর রহমান চৌধুরী পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিয়ে দেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন মো. দিদার আহম্মদ, মো. আতিকুল ইসলাম, এম খুরশীদ হোসেন ও মো. শফিকুল ইসলাম।

আইজিপি বলেন, দেশ ও জনগণের কল্যাণে আরও নিবেদিত হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে। পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনের মধ্য দিয়ে আজ আপনারা পুলিশের সর্ব্বোচ্চ পদে আসীন হয়েছেন। এখন আপনাদের শুধু দেওয়ার পালা। আপনাদেরকে দেশ, জনগণ, বাংলাদেশ পুলিশ এবং সিনিয়র ও জুনিয়র সহকর্মীদের জন্য কাজ করতে হবে। পুলিশকে একটি শক্তিশালী ও মর্যাদাবান সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে। সম্মানের সঙ্গে চাকরি করতে হবে, যাতে চাকরি শেষে গর্ব নিয়ে বাড়ি যাওয়া যায়।

পুলিশিংয়ের প্রতিটি ক্ষেত্রে সুপারভিশন বাড়ানোর ওপর গুরুত্বারোপ করে আইজিপি বলেন, পেশাগত শৃঙ্খলা বজায় রাখা ও এর উৎকর্ষ সাধনে সুপারভিশনের কোনো বিকল্প নেই। আপনাদের এ দায়িত্ব নিতে হবে। পুলিশ সদস্যদের পেশাদারিত্ব বাড়াতে হবে, সুপারভিশনের ওপর জোর দিতে হবে।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজি (এঅ্যান্ডও) ড. মইনুর রহমান চৌধুরী এবং পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজিদের মধ্যে মো. দিদার আহম্মদ ও এম খুরশীদ হোসেন বক্তব্য রাখেন।

অতিরিক্ত আইজিরা, ঢাকার পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানরা এবং পুলিশ হেডকোয়ার্টার্সের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Related posts

মিয়ানমারের বিমানঘাঁটিতে অজ্ঞাত রকেট হামলা

Irani Biswash

আহত গায়িকা বিউটির অবস্থা আশঙ্কাজনক

Mims 24 : Powered by information

কলম্বোয় স্কুল বন্ধ, ঘরে বসে অফিসের নির্দেশ

razzak

Leave a Comment

Translate »