ডিসেম্বর ৯, ২০২২
MIMS 24
আন্তর্জাতিক নারী বিনোদন

১৯ বছর পর জুটি বানশালী-মাধুরী

বিনোদন সংবাদ: আরও একবার দীর্ঘ ১৯ বছর পর পর্দায় জুটি বাঁধতে চলেছে বানশালী-মাধুরী জুটি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, সঞ্জয় লীলা বানশালির নির্দেশনায় অভিনয় করবেন মাধুরী দীক্ষিত। নেটফ্লিক্সের জন্য নির্মিতব্য তার ম্যাগনাম ওপাস ‘হীরা মান্ডি’-তে মাধুরীকে প্রায় পাকা করে ফেলেছেন এই বিখ্যাত বলি-পরিচালক।

ভারতীয় সংবাদমাধ্যম সুত্রে আরও জানা গেছে, বিশাল বাজেটে তৈরি হতে চলা এই ছবিতে সোনাক্ষী সিনহা ও হুমা কুরেশি রয়েছেন দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে। এই ছবিতে একটি মুজরা নাচের সিকোয়েন্সের জন্য মাধুরীকে ভীষণভাবে চাইছেন বানশালি। সেই অনুযায়ী প্রস্তাবও গেছে নায়িকার কাছে। জানা গেছে, মাধুরীও নাকি রাজি হয়েছেন এই প্রস্তাবে।

বানশালির ইউনিট ঘনিষ্ঠ এক ব্যক্তির সুত্রে জানা গেছে, পরিচালক সঞ্জয় লীলা বানশালীর দৃঢ় বিশ্বাস তিনি যেমন ধরণের ভাবনা ভেবে রেখেছেন ছবিতে এই সিকোয়েন্সকে কেন্দ্র করে, একমাত্র মাধুরীই তা পারবেন পর্দায় ফুটিয়ে তুলতে। তাছাড়া ‘হীরা মান্ডি’-তে এই সিকোয়েন্স যে একটি বিরাট গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছে সেই ব্যাপারে জোর গলায় জানিয়েছেন তিনি। তবে শোনা যাচ্ছে, ‘হীরা মান্ডি’-তে অভিনয়ের জন্য বিরাট অঙ্কের টাকার পারিশ্রমিকও পেতে চলেছেন মাধুরী।

প্রসঙ্গত, বলিউডের ইতিহাসে রেখার পর যদি কেউ মুজরা নৃত্যশৈলীকে দারুণভাবে পর্দায় ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন তবে তর্কাতীতভাবে তার নাম মাধুরী দীক্ষিত। ২০০২ সালে মুক্তি পাওয়া সঞ্জয় লীলা বানশালি পরিচালিত ‘দেবদাস’ ছবিতে ‘চন্দ্রমুখী’-র চরিত্রে মাধুরীর অভিনয় এখনও পর্যন্ত তার ফিল্মি কেরিয়ারে অন্যতম সেরা অভিনয়। ছবিতে মাধুরীর মোহময়ী রূপ, দক্ষ অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত নাচে মুগ্ধ হননি এমন দর্শক বিরল।

Related posts

নয় হাজার কোটি ডলারে সুসজ্জিত আফগানবাহিনী কেন তালেবানদের হামলার মুখে দিশেহারা

razzak

ঐশ্বরিয়াকে নিয়ে যত বিতর্ক

razzak

গণসংগীতশিল্পী ফকির আলমগীর আর নেই

Irani Biswash

Leave a Comment

Translate »