আইন ও বিচার আন্তর্জাতিক বিনোদন ব্রেকিং

‘দ্য ফ্যামিলি ম্যান ২’ নিয়ে বিতর্ক

বিনোদন সংবাদ:   ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান’ ২০১৯-এ রিলিজ হয়েছিল । মনোজ বাজপেয়ী অভিনীত এই থ্রিলার ওয়েব সিরিজটি আন্ডারকভার সন্ত্রাসদমন শাখার প্রধান শ্রীকান্ত তিওয়ারির গল্প বলে। অ্যাকশনপ্যাক সিকুয়েন্স নয়, এই সিরিজের ভিতর লুকিয়ে থাকা অনুভূতিটাই নাড়িয়ে দিয়েছিল দর্শকদের। এই ওয়েব সিরিজটি দর্শকদের মধ্যে এতটাই সাড়া ফেলেছিল যে, কবে আসবে ছবির পরবর্তী সিজন তাই নিয়েই প্রশ্ন উঠেছিল তখন থেকেই। গত ১৯ মে প্রকাশ্যে এসেছে ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজের দ্বিতীয় মরশুমের ট্রেলার। তারপর থেকেই সৃষ্টি হয়েছে বিতর্কের।

সিরিজে LTTE-র ইউনিফর্মে দেখানো হয়েছে দক্ষিণী অভিনেত্রী সামান্তা আক্কিকেনি অভিনীত চরিত্র রাজিকে। তা নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন। ট্রেন্ডিং হয়েছে ‘ফ্যামিলি ম্যান ২ এগেইন্সট তামিলিয়ানস’ হ্যাশট্যাগ। এর পরপরই সিরিজটি সম্প্রচারে নিষেধাজ্ঞা চেয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে চিঠি লিখলেন রাজ্যসভার সাংসদ ভায়কো। এহেন পরিস্থিতিতে ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ বিতর্কে প্রতিক্রিয়া দিল সিরিজের প্রযোজনা সংস্থা। আর তা শেয়ার করলেন এই সিরিজের মুখ্য অভিনেতা মনোজ বাজপেয়ী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রযোজনা সংস্থার দেওয়া বিবৃতিতে পরিচালক জুটি রাজি-ডিকের পক্ষ থেকে লেখা হয়েছে, ‘ট্রেলারের কয়েকটা মাত্র শট দেখে কিছু ভুল ধারণা এবং অনুমান করে নেওয়া হয়েছে। আমাদের মুখ্য চরিত্র এবং কলাকুশলীদের অনেকেই তামিল। তামিল মানুষদের ভাবাবেগ এবং সংস্কৃতি সম্পর্কে আমরা অবগত। তাদের প্রতি আমাদের অত্যন্ত ভালবাসা এবং সম্মান রয়েছে। এক বছরেরও বেশি সময় ধরে কঠিন পরিশ্রম করে আমরা এই শোটি তৈরি করেছি এবং সিজন ১-এর মতো দর্শকদের জন্য ভারসাম্য রক্ষা করে অত্যন্ত ভাল এবং মনোগ্রাহী এক কাহিনি তুলে ধরতে অনেক কষ্ট সহ্য করেছি। সবাইকে অনুরোধ করছি শোটি মুক্তি পাওয়ার পর আগে দেখুন। আমাদের বিশ্বাস, একবার দেখলে আপনারা প্রশংসাই করবেন।’

Related posts

বিশ্বকাপ নিয়ে দেশে আর্জেন্টিনা দল, বিশ্বজয়ীদের দেয়া হলো রাজসিক সংবর্ধনা

Mims 24 : Powered by information

ছক্কার সেঞ্চুরিতে ক্রিসকে ছাড়িয়ে গেল এভিন লুইস

Irani Biswash

ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ৬৬,১৮৯টি বাড়ি বিতরণ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »