জাতীয় জীবনধারা বাংলাদেশ ব্রেকিং রাশিফল

 সপ্তাহটি কেমন যাবে ১২ রাশির জাতক জাতিকার

২৮ মে  – ৩ জুন ২০২১
জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

মোবাইল: ০১৭১৬-৬০৮০৮২
এ সপ্তাহে মহাকাশের গ্রহ সমূহের মধ্যে বুধের মিথুন রাশিতে বক্র অবস্থান ঘটবে ৩০ মে এবং ২ জুন বক্রী অবস্থায় আবারো বৃষ রাশিতে পূণপ্রবেশ। শুক্রর ২৮ মে দিবাগত রাতে মিথুন রাশিতে প্রবেশ। মঙ্গলের মিথুন রাশি ত্যাগ করে ২ জুন কর্কটে প্রবেশ ও নীচস্ত হওয়া। রবির বৃষ রাশিতে রাহুর সাথে সহ অবস্থান, কেতুর বৃশ্চিক রাশিতে অবস্থান। শনি গ্রহর মকর রাশিতে বক্রী অবস্থা ও বৃহস্পতির কুম্ভ রাশিতে নেপচুনের সাথে অবস্থান। এবং ইউরেনাসের মেষ রাশিতে অবস্থান সাথে চন্দ্রর ধনু মকর কুম্ভ ও সপ্তাহর শেষ দিন মীন রাশিতে অবস্থান ১২ রাশির জাতক জাতিকার জন্য শুভা শুভ মিশ্র ফল বয়ে আনতে চলেছে।
আসুন জানার চেষ্টা করি বছরের ২২ তম সপ্তাহটি কি কি পরিবর্তন নিয়ে আসতে চলেছে সকলের জীবনে
মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল) : সপ্তাহর শুরুতে চন্দ্রর ভাগ্যস্থানে অবস্থান অবশ্যই ভাগ্য উন্নতির সুযোগকে বৃদ্ধি করবে। উচ্চ শিক্ষার জন্য বা জীবন জীবীকার তাগিদে যেতে হবে বহু দূর। বিধাতার মর্জিতে জীবনে ঘটতে চলেছে অনেক অপ্রত্যাশিত উত্থান পতন। মধ্যভাগে কর্মজীবনে দেখা দেবে নানা রকমের বাধা বিপত্তি ও জটিলতা। চাকরিজীবীদের জন্য সময় মোটেও ভালো যাবে না। নানা রকম কাজের জটিলতাবর্তে ব্যস্ত থাকবেন। রাজনৈতিক ও সামাজিক সাঙ্গঠনিক কাজের দায়িত্ব নিতে গিয়ে জড়িয়ে পড়বেন ঝামেলায়। শেষ দিকে বন্ধুর সাথে সম্পর্কের উন্নতি। ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি ও বকেয়া অর্থ আদায়ে বড় ভাই বোনের সাহায্য লাভের আশা। শেষ দিনে কিছু অর্থ ব্যয় হবে। হটাৎ করেই বিদেশ যাত্রার যোগ প্রবল। বৈদেশিক বাণিজ্যে অগ্রগতি হবে।
বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে): সপ্তাহর শুরুতে রয়েছে দূর্ঘটনা কাটাছেঁড়ার আশঙ্কা। আয়ের চেয়ে ব্যয় হবে বেশি। পুরোন পাওনাদারের সাথে চলবে কোনো বিরোধ। প্রশাসনিক জটিলতায় ভোগান্তির আশঙ্কা। মধ্যভাগে আপনার সময় হয়ে উঠবে বলবান। ভাগ্য ক্ষেত্রে চলতে থাকা সকল বাধা বিপত্তিকে জয় করেই এগিয়ে যেতে হবে সামনে। বিদ্যার্থীদের শিক্ষাজীবন পূণরারম্ভের সময়। বৈদেশিক কাজে বা বৈদেশিক বাণিজ্যে সফল হওয়ার সময়। সপ্তাহর শেষ ভাগে কর্মস্থলে চলতে থাকা সকল জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। চলতে থাকা ভুল বুঝাবুঝি ও গোপন শত্রæতা কাটিয়ে ওঠার সময়। কারো সাথেই দ্ব›েদ্ব জড়িয়ে ভাগ্য খেতে পারে বড় ধাক্কা। শেষ দিনে কর্মস্থলে অগ্রগতির আশা। পদোন্নতি বঞ্চিতদের পদোন্নতি লাভের সু-সংবাদ আসতে পারে।
মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন): সপ্তাহর শুরুতে সাংসারিক জীবনে জীবন সাথীর সাহায্য পাবেন। অংশিদারী ব্যবসায় অগ্রগতির আশা। দাম্পত্য সকল জটিলতা কাটিয়ে প্রেম ভালোবাসায় ভরে উঠবে সময়। মধ্যভাগে ঝুঁকিপূর্ণ কাজে জড়িয়ে পড়তে পারেন। পাওনাদারের পাওনা পরিশোধের জন্য কোনো সম্পদ হানির যোগ। ব্যবসা বাণিজ্যে জড়িয়ে পড়বেন ঋণের জালে। শেয়ার বেচাকেনায় লাভের আশা। শেষভাগে ভাগ্য উন্নতির আশা। বিদেশে জীবীকার সন্ধানে যাত্রা করতে পারেন। জ্ঞাণার্জনে শিক্ষকের সাহায্য পাওয়ার সময়। ্িবশ^ বিদ্যালয়ের শিক্ষার্থীদের থমকে থাকা শিক্ষা জীবন আবারো চালু হতে পারে। শেষ দিন শুধু কর্ম ক্ষেত্রে সাফল্যের। হারানো পদমর্যাদা ও সম্মান ফিরে আসবে।
কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই) : সপ্তাহর শুরুটা হতে পারে জটিলতা পূর্ণ। শারীরিক ও মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। মনের উপর নিয়ন্ত্রণ রাখা বড়ই কঠিন। কাজের লোক বা সহকর্মী কারো প্ররোচণায় ক্ষতিগ্রস্ত হতে পারেন। মধ্যভাগে জীবন সাথীর শারীরিক অবস্থার অবনতি নির্দেশ করে। ব্যবসায়ী ও কলকারখানার মালিকগন নানা ভাবেই জটিলতায় জড়িয়ে পড়তে চলেছন। প্রশাসনিক জটিলতা ও অংশিদারী কাজে মতের অমিলের কারনে বড় অংকের অর্থ নাশের সম্মূখীন হতে হবে। শেষ দিকে বীমা বা ব্যাংক জমা থেকে লাভের আশা। শেয়ার লটারী বা কোনো ধরনের ফরেক্স এর কাজ থেকে ভালো আয় রোজগারের সুযোগ আসবে। পাওনাদারের অর্থ পরিশোধ করতে পারায় নিজেকে ভার মুক্ত মনে হবে। শেষ দিন ভাগ্য উন্নতির সু সংবাদ পেতে চলছেন। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রা যোগ।
সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগষ্ট) : সপ্তাহটি আপনার জন্য শুভাশুভ মিশ্র। সপ্তাহর শুরুতে সন্তানের বিষয়ে করা কোনো প্রচেষ্টা ফলপ্রসু হতে পারে। প্রেম ভালোবাসা ও সৃজনশীল কাজের জন্য সময় বলবান। সন্তানের ভর্তি সংক্রান্ত কাজ কর্মে সফল হতে পারবেন। সপ্তাহর মধ্যভাগে শরীর স্বাস্থ্যর প্রতি যত্ন নিতে হবে। অহেতুক আতঙ্ক ভয় আপনাকে গ্রাস করতে পারে। কাজে কর্মে কিছু দীর্ঘসূত্রীতা মন মেজাজ খারাপ করবে। কোনো কর্মচারীর উপর চটে যেতে পারেন। শেষ দিকে সাংসারিক ক্ষেত্রে অগ্রগতি হবে। জীবন সাথীর শারীরিক অবস্থার উন্নতি আশা করতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে কাঙ্খীত সাফল্য লাভের আশা। বাণিজ্যে সকলের সাহায্য লাভ। সপ্তাহর শেষ দিনে ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে সাবধান। চিকিৎসা ক্ষেত্রে অগ্রগতি হবে।
কন্যা রাশি (২২ আগষ্ট থেকে ২২ সেপ্টের) : সপ্তাহর শুরুতে পরিবারের সকলের মিলন মেলা বসতে পারে। কোনো অসুস্থ আত্মীয়কে সুস্থ করার জিম্মা নিতে পারেন। মায়ের সাহায্য ও সম্পত্তি লাভের যোগ প্রবল। কর্মস্থলে প্রত্যাশা পূরণ হবে। যানবাহন ক্রয় করতে পারেন। সপ্তাহর মধ্যভাগে আপনার রোমান্টিক সম্পর্কে জটিলতার ভয়। উচ্চ শিক্ষায় দেখা দেবে বাধা বিপত্তি। শিল্পী ও নির্মাতাদের কাঙ্খীত সাফল্য লাভের আশা কম। আর্থিক ক্ষেত্রে দেখা দেবে দৈণ্যতা। শেষ দিকে কর্মে সাফল্য ও সহকর্মীদের সাহায্য লাভের আশা। কর্মচারীদের কল্যাণে ব্যবসায় আশানুরুপ লাভ করতে পারবেন। শেষ দিনে শুধুই দাম্পত্য সুখ শান্তির আশা। কলহের অবশান হবে।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর) : সপ্তাহর শুরুতেই বৈদেশিক যোগাযোগ ও কাজ কর্মে অগ্রগতির আশা। আপনার আয় রোজগারের ক্ষেত্রে অনলাইন ও ভার্চুয়াল যোগাযোগ থেকে লাভবান হবেন। বন্ধুর সাথে কোনো নতুন ব্যবসায় জড়াতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে যোগাযোগ বাড়াতে হবে। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয়এর যোগ। সপ্তাহর মধ্যভাগে আপনার পারিবারিক ক্ষেত্রে দেখা দেবে জটিলতা। আত্মীয় স্বজনের সাথে দেখা দেবে সম্পর্কের জটিলতা। গৃহ স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আলোচনা সফল হবে। সপ্তাহর শেষ দিকে দেখা দেবে প্রেমে জটিলতা। সন্তানের সাথে সম্পর্কের অবনতি হতে পারে। সপ্তাহর শেষ দিনটা জটিলতার। আয় রোজগারের ক্ষেত্রে সহকর্মীদের সাহায্য আশা করা যায়।
বৃশ্চিক রাশি (২২অক্টোবর থেকে ২১নভেম্বর) : সপ্তাহর শুরুতেই বকেয়া অর্থ আদায়ের চেষ্টায় সফল হতে পারবেন। বন্ধু বা আত্মীয়কে দেওয়া ধারের টাকা ফেরত পাওয়ার আশা। সঞ্চয়ের ক্ষেত্রে সফল হতে চলছেন। শ্যালক শ্যালিকা বা আত্মীয় কুটম্বর সহাযোগিতা লাভের আশা। মধ্যভাগে বৈদেশিক যোগাযোগে অপ্রত্যাশিত অগ্রগতি হবে। অনলাইনের ব্যবসা বাণিজ্যে সফল হতে চলেছেন। ছোট ভাই বোন বা প্রতিবেশীর সাথে চলতে থাকা মনমালিণ্য দূর হয়ে যাবে। বিদেশ যাত্রার ক্ষেত্রে অগ্রগতির আশা। শেষ দিকে পারিবারিক জীবনে ভুল বুঝাবুঝি। মায়ের সাথে অকারনে তর্কে জড়িয়ে পড়তে পারেন। আত্মীয় বিরোধ এড়িয়ে চলতে হবে। সপ্তাহর শেষ দিকে প্রেম ভালোবাসায় সফল হতে পারবেন। সন্তানের জন্য ব্যয় যোগ প্রবল।
ধনু রাশি (২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর) : সপ্তাহর শুরুটা আপনার জন্য শুভ সম্ভাবনাময়। দীর্ঘদিনের মানসিক দুঃশ্চিন্তার অবশান হবে। কর্মস্থলে ও সামাজিক ক্ষেত্রে আপনার সুনাম সম্মান ও মর্যাদা বাড়বে। কোনো তদবিরের কাজে সফল হতে পারবেন। মধ্যভাগে আর্থিক অনিশ্চয়তা ও টানাপোড়নে ভুগতে পারেন। হাতে নগদ অর্থের সঙ্কট বেশি ভোগাবে। আত্মীয় কুটম্বর সাথে হতে পারে মনমালিণ্য। ব্যবসায়ীক অবস্থার উন্নতি আশা করা বৃথা। সপ্তাহর শেষ দিকে বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায় সফল হবেন। কাঙ্খীত অর্ডার পাওয়ার আশা। বৈদেশিক ও আভ্যন্তরিন যোগাযোগের ক্ষেত্রে সফল হবেন। ব্যবসায়ীক যোগাযোগ বৃদ্ধি পাবে। প্রত্যাশিত কোনো ঘটনা ঘটতে চলেছে।
মকর রাশি (২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি) : সপ্তাহর শুরুটা হতে পারে ব্যয় বহুল। প্রবাসীদের কর্মস্থলে দেখা দেবে জটিলতা। ভিসা বা আকামা সংক্রান্ত জটিলতায় ভোগান্তির আশঙ্কা। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে। সপ্তাহর মধ্যভাগে শারীরিক ও মানসিক ভাবে ভোগান্তির আশঙ্কা। মেজাজ খিটখিটে হয়ে উঠবে। সকল কাজেই দেখা দেবে জটিলতা ও প্রতিবন্ধকতা। প্রায় সমাপ্ত কাজেও আসবে অনাকাঙ্খীত বাধা বিপত্তি। জীবন সাথীর সাথে কলহে জড়িয়ে পড়তে পারেন। অংশিদারী কাজের প্রতি আগ্রহ হারাতে চলেছেন। সপ্তাহর শেষ দিকে ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ের চেষ্টায় সফল হবেন। আয় রোজগারের নতুন সুযোগ লাভের আশা। শেষ দিনে ভালো কোনো সংবাদ লাভ।
কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারী) ; সপ্তাহর শুরুতে বন্ধু ও শুভাঙ্খীদের সাহায্য ও সহযোগিতা লাভ। কলেজ জীবনের বন্ধুরা মিলে কোনো উদ্যোগ নিতে পারেন। আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতি। ঠিকাদারী কাজে প্রভাবশালী ভাই এর সুপারিশ কাজে আসবে। মধ্যভাগে আপনার দূরের যাত্রায় বাধা বিপত্তি দেখা দেবে। আইনগত জটিলতার পেছনে অহেতুক অর্থ ব্যয় হতে চলেছে। নিজের কোনো ভুলে বড় ধরনের জরিমানার আশঙ্কা। শেষ দিকে সকল প্রতিকূলতা কাটিয়ে উঠতে পারবেন। আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। জীবন সাথীর সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। কর্মস্থলে আসবে পদোন্নতির সুযোগ। সপ্তাহর শেষ দিনে কিছু সঞ্চয়ের আশা। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হতে পারেন।
মীন রাশি (১৯ ফেব্রুয়ারী থেকে ২০ মার্চ) : সপ্তাহর শুরুতে সাঙ্গঠনিক ও রাজণৈতিক কাজের সাথে যুক্ত হতে পারেন। নতুন কাজের সন্ধানে সফল হওয়ার যোগ। চাকরিজীবীদের কর্ম পরিবর্তনের সুযোগ আসবে। বেকারত্ব থেকে আপাততো মুক্তির সময়। মধ্যভাগে ব্যবসায়ীক কাজে দেখা দেবে বাধা বিপত্তি। লেনদেনের দীর্ঘসূত্রীতা আবার আপনাকে পিছিয়ে দিতে পারে। কারো সাথে যৌথ বিনিয়োগের কাজে জটিলতার ভয়। শেষার্ধে বৈদেশিক কাজে অগ্রগতি হবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ। রহস্যজনক কাজের পেছনে অর্থ ব্যয় হবে। প্রবাসে আপনার আইনগত জটিলতা থেকে মুক্তি লাভের আশা। সকলের সাহায্য সহাযোগিতা পাবেন। শেষ দিনে বাড়বে আপনার সম্মান। সততার পুরষ্কার লাভের আশা। নতুন পদন্নোতির সংবাদ লাভ।

 

 

 

Related posts

ঢাকায় নদীর তলদেশে হচ্ছে রেল, জেনে নিন রুট ম্যাপ

razzak

বিএনপিতে মামলার আসামি ৩৫ লাখ

razzak

পরিবহন কোম্পানির কর্মহীন ২৬শ’ শ্রমিককে খাদ্যসামগ্রী বিতরণ

Irani Biswash

Leave a Comment

Translate »