আন্তর্জাতিক জীবনধারা বিনোদন যুক্তরাষ্ট্র সেবামূলক কাজ

হলিউডে ডাক পেলেন বাহুবলীর প্রভাস

বিনোদন সংবাদ:  ‘Mission Impossible 7’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বাহুবলী প্রভাসকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি পোস্ট ভাইরাল হয়। তবে এই বিষয়ে এখনও মুখ খোলেননি Prabhas অথবা MI7-এর তরফে কেউ।

সূত্রের খবর, ইতালিতে Radhe-Shyam-এর শ্যুটিংয়ের সময়ে MI7-এর টিমের সঙ্গে আলাপ হয় প্রভাসের। সেখানেই পরিচালক Christopher McQuarrie প্রভাসকে চিত্যনাট্য পড়ে শোনান। আর তখনই ছবিটি করতে রাজি হয়ে যান প্রভাস।

জনপ্রিয় স্পাই-থ্রিলার সিরিজ ‘Mission Impossible 7’-এ বিভিন্ন চরিত্রে দেখা যাবে সিমোন পেগ (Simon Pegg), অ্যালেক বল্ডউইন (Alec Baldwin), ভ্যানেসা কিরবি (Vanessa Kirby) এবং রেবেকা ফার্গুসনকে (Rebecca Ferguson)।

অন্যদিকে কিছুদিন আগেই প্রভাস ঘোষণা করেন তাঁর অভিনয় জীবনের ২২তম ছবির জন্যে হাত মিলিয়েছেন বলিউডের পরিচালক ওম রাউতের সঙ্গে। বড় বাজেটের এই ছবি তৈরি হবে একাধিক ভাষায়। ছবির নাম Adipurush। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করে প্রভাস লেখেন, ‘খারাপের উপর ভালোর জয়ের উদযাপন!’

যদিও ছবির কাহিনি সম্পর্কে এখনও কোনও কিছু জানা যায়নি, তবে এই ছবির প্রযোজনা করবেন ভূষণ কুমার এবং কৃষণ কুমার। শোনা যাচ্ছে প্রভাসের বিপরীতে নেগেটিভ চরিত্রে দেখা যাবে বলিউডের কোনও তারকাকে। প্রসঙ্গত, এর আগে Tanhaji ছবির পরিচালনা করেছেন ওম রাউত।

Adipurush সম্পর্কে প্রভাস জানান, ‘প্রতিটি চরিত্রের সঙ্গেই জুড়ে থাকে নতুন চ্যালেঞ্জ। কিন্তু এই ছবিতে যে চরিত্রে আমাকে দেখা যাবে, তাতে অভিনয়ের সুযোগ পাওয়ার সঙ্গে একদিকে যেমন জড়িয়ে থাকে বুক ভরা গর্ব তেমনই থাকে পাহাড় প্রমাণ দায়িত্ব। আমাদের পুরণে বর্ণিত এই চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে আমি ভীষণই এক্সসাইটেড। ওম রাউত যেভাবে চরিত্রটি ভেবেছেন, আশা করি দেশের নতুন প্রজন্ম আমাদের ছবিকে ভালোবাসায় ভরিয়ে দেবে।’

Related posts

চলচ্চিত্র পরিচালকদের করোনা চিকিৎসায় ৪ টি হাসপাতাল

Irani Biswash

জীবনের প্রতি বিরক্ত, কেজিবির সাবেক গোয়েন্দার আত্মহত্যা

razzak

বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের রাশিয়ায় প্রবেশে নিষেধাজ্ঞা

razzak

Leave a Comment

Translate »