অপরাধ আইন ও বিচার আন্তর্জাতিক দুর্ঘটনা নারী বিনোদন ব্রেকিং

কঙ্গনার দেহরক্ষীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বিনোদন সংবাদ:   বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের ব্যক্তিগত দেহরক্ষী কুমার হেগড়ের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের পাশাপাশি প্রতারণা এবং বিকৃত যৌনাচারের অভিযোগ রয়েছে।  এক বিউটিশিয়ানের অভিযোগের ভিত্তিতে ভারতের কর্ণাটকের গ্রামের বাড়ি থেকেই তাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। জানা যায়, ওই বিউটিশিয়ানের করা অভিযোগের পরই মুম্বাই থেকে পালিয়ে নিজের বাড়িতে চলে গিয়েছিলেন কুমার হেগড়ে।

কুমার হেগড়ের হাতে নির্যাতিতা ওই বিউটিশিয়ান জানিয়েছেন, প্রায় আট বছর ধরে কুমার হেগড়েকে চেনেন তিনি। গত বছর জুন মাসে কুমার ওই মহিলাকে বিয়ের প্রস্তাব দেন। অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার তার সঙ্গে যৌন সম্পর্কও তৈরি হয় কুমারের। গত ২৭ এপ্রিল নির্যাতিতার কাছ থেকে পঞ্চাশ হাজার টাকাও নেন। তারপর আর ওই মহিলার সঙ্গে কোনও যোগাযোগ রাখেননি কুমার। ইতিমধ্যে অন্য এক বন্ধুর মাধ্যমে ওই বিউটিশিয়ান জানতে পারেন কুমার তার সঙ্গে সম্পর্ক রাখতে চান না। তার ঠিক বেশ কয়েকদিন পর এক মহিলা নিজেকে কুমারের মা পরিচয় দিয়ে ওই মহিলাকে ফোন করেন। কুমারের অন্যত্র বিয়ে ঠিক হয়েছে বলেও জানান। তাই কুমারের সঙ্গে সম্পর্ক রাখতেও বারণ করে দেন ফোনের অপরপ্রান্তের ওই মহিলা। এরপরই লিভ ইন পার্টনারের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানানোর সিদ্ধান্ত নেন ওই মহিলা।

গত ১৯ মে কুমারের বিরুদ্ধে ডিএন নগর থানায় এফআইআর দায়ের করে মুম্বাই পুলিশ। ব্যক্তিগত দেহরক্ষী হওয়ায় একাধিকবার কুমার হেগড়ের সঙ্গে দেখা গিয়েছে কঙ্গনা রানাওয়াতকে। এমনকী কুমারের জন্মদিন উদযাপন করতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে ব্যক্তিগত দেহরক্ষীর বিরুদ্ধে ওঠা অভিযোগ এবং গ্রেফতার নিয়ে এখনও মুখ খোলেননি কঙ্গনা।

Related posts

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গ্রেপ্তার

Mims 24 : Powered by information

‘মানবাধিকার লঙ্ঘনের ঘটনা খারিজ করে দিয়েছে বাংলাদেশ’

razzak

খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ ৬ মাস বাড়িয়ে প্রজ্ঞাপন জারি

razzak

Leave a Comment

Translate »