ডিসেম্বর ৩, ২০২২
MIMS 24
অপরাধ অর্থনীতি আইন ও বিচার জনদুর্ভোগ জাতীয় জীবনধারা দুর্ঘটনা ব্রেকিং স্বাস্থ্য

মাদকের ভিন্ন রূপ  এলএসডি, আইস এর ১৫টি গ্রুপ শনাক্ত

নিজস্ব সংবাদদাতা:  সম্প্রতি  দেশে মাদকের ভিন্ন রূপ  এলএসডি, আইস মাদকের সঙ্গে জড়িত অপরাধিদের গ্রেফতার করা হয়েছে। এই সূত্র ধরেই মাদকের ভিন্ন ধারার ১৫টি গ্রুপকে শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন আইনশৃংখলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

বুধবার আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠকে এ নির্দেশনা দেওয়া হয়। বৈঠক শেষে সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য জানান আ ক ম মোজাম্মেল হক ।

বৈঠকের বিস্তারিত তুলে ধরে তিনি বলেন, দেশের মাদকদ্রব্য নিরাময় কেন্দ্রগুলোতে নজর দিতে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। ওই সকল কেন্দ্রে মোটিভেশনের চেয়ে বেশি অত্যাচার হয় এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে এ নির্দেশ দেওয়া হয়েছে।

তিনি বলেন, বিষয়টি খতিয়ে দেখতে পুলিশকে দায়িত্ব দেওয়া হয়েছে। তারা দেখবে কতগুলো নিরাময়কেন্দ্র আছে, সেখানে কতজন চিকিৎসক আছেন, কিভাবে চিকিৎসা দেওয়া হয়। সেসব বিস্তারিত জানাতে পুলিশকে বলা হয়েছে।

বুধবারের বৈঠকে চামড়া পাচার নিয়েও আলোচনা হয়েছে বলে জানান মন্ত্রী। তিনি বলেন, সামনে কোরবানির ঈদ। ট্যানারিগুলো এখনো স্থানান্তর হয়নি। এবার শুরুতেই চামড়ার দাম ঠিক করে দিতে শিল্পমন্ত্রীকে বলা হয়েছে। পাশাপাশি ট্যানারিগুলো যেন সাভারে স্থানান্তর হয় সেজন্য ব্যবস্থা নিতেও বলা হয়েছে।

Related posts

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এইচএসসির ফল প্রকাশিত, পাসের হার ৯৯.৯৯২

Mims 24 : Powered by information

কোথাও গাছ কাটা হলে প্রচুর গাছ লাগাতে হবে: প্রধানমন্ত্রী

Irani Biswash

যোগ্য শিক্ষক খুঁজে পায়নি ঢাবির সংস্কৃত বিভাগ

razzak

Leave a Comment

Translate »