অপরাধ আইন ও বিচার আন্তর্জাতিক জনদুর্ভোগ জীবনধারা দুর্ঘটনা বিনোদন ব্রেকিং

লকডাউনের নিয়ম ভাঙ্গার অপরাধে আটক টাইগার-দিশা

করোনার ভয়াবহতায় ভারতের অনেক রাজ্যের লকডাউনের মতো মুম্বাই শহরও বিধি-নিষেধ চলছে। কিন্তু এই লকডাউনের বিধিনিষেধ  অমান্য করার কারণে পুলিশের হাতে পড়লেন টাইগার শ্রফ ও দিশা পাটানি।

লকডাউন বিধি অমান্য করে গাড়ি নিয়ে বের হয়েছিলেন টাইগার ও দিশা। আর এ কারণে মুম্বাইয়ের ব্যান্ডস্ট্য়ান্ড এলাকায় তাদের আটক করে স্থানীয় পুলিশ। জানা যায়, এই দুই তারকা জিম থেকে ফিরছিলেন।

গাড়ির সামনে চালকের পাশের আসনে বসে ছিলেন দিশা। আর টাইগার ছিলেন পেছনে। আটকের পর পুলিশ তাদের আধার কার্ড দেখে গাড়ি ছেড়ে দেন।

অনেকদিন ধরে সম্পর্কে রয়েছেন টাইগার ও দিশা। যদিও সেই কথা প্রকাশ্যে কখনও স্বীকার করেননি এই তারকা জুটি। নিজেদের ‘ভালো বন্ধু’ হিসেবেই দাবি করে এসেছেন বরাবর। তবে তাদের একসঙ্গে চলাফেরা থেকে ভক্তদের আর বুঝতে বাকি নেই চুটিয়ে প্রেম করছেন তারা।

উল্লেখ্য, পর্দার বাইরে টাইগার ও দিশা জনপ্রিয় জুটি হলেও এখন পর্যন্ত একটি সিনেমাতেই দেখা গিয়েছে তাদের। তবে দুজনই আলাদাভাবে বেশ ব্যস্ত সময় পার করছেন।

সম্প্রতি সালমান খানের বিপরীতে ‘রাধে’ সিনেমা দেখা গিয়েছে দিশাকে। অন্যদিকে টাইগার ব্যস্ত আছেন ‘হিরোপান্তি টু’ নিয়ে। তবে করোনার কারণে দুজনই এখন অবসরে রয়েছেন। আর একসঙ্গে সময় কাটাচ্ছেন।

Related posts

বান্দরবানে ঝিড়ির পানির স্রোতে ভেসে একই পরিবারের ৩ জন নিখোঁজ

razzak

রাশিয়া ইউক্রেনে হামলা চালালে সেনা পাঠাবে না ন্যাটো

razzak

১১ মাসে রেকর্ড ৮.৪১ বিলিয়ন ডলার বৈদেশিক ঋণ পেয়েছে বাংলাদেশ

razzak

Leave a Comment

Translate »