জাতীয় ধর্ম ও জীবন বাংলাদেশ ব্রেকিং রাশিফল সেবামূলক কাজ

সপ্তাহটি কেমন যাবে ১২ রাশির জাতক জাতিকার

৪ জুন ২০২১ – ১০ জুন ২০২১
জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

মোবাইল: ০১৭১৬-৬০৮০৮২
এ সপ্তাহে মহাকাশের গ্রহ সমূহের মধ্যে বুধের মিথুন রাশিতে বক্র অবস্থান বৃষ রাশিতে পূণঅবস্থান। শুক্রর মিথুন রাশিতে প্রবেশ। মঙ্গলের কর্কট রাশিতে অবস্থান ও নীচস্ত হওয়া। রবির বৃষ রাশিতে রাহুর সাথে সহ অবস্থান, কেতুর বৃশ্চিক রাশিতে অবস্থান। শনি গ্রহর মকর রাশিতে বক্রী অবস্থান ও বৃহস্পতির কুম্ভ রাশিতে নেপচুনের সাথে অবস্থান। এবং ইউরেনাসের মেষ রাশিতে অবস্থান সাথে চন্দ্রর মীন, মেষ ও বৃষ রাশিতে অবস্থান ১২ রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ মিশ্র ফল বয়ে আনতে চলেছে।
আসুন জানার চেষ্টা করি বছরের ২৩ তম সপ্তাহটি কি কি পরিবর্তন নিয়ে আসতে চলেছে সকলের জীবনে
মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল) : সপ্তাহর শুরুতে আপনার বৈদেশিক কাজ কর্মে অগ্রগতি হতে থাকবে। আমদানী রপ্তাণীর কাজে সফল হওয়ার সময়। প্রবাসে নিজের নাম ও দেশের নাম উজ্জল করার সুযোগ আসবে আপনার। মধ্যভাগে রাশিতে চন্দ্রর গোচর আপনার মান সম্মান বৃদ্ধি ও ব্যবসা বাণিজ্যে সফল হওয়ার নির্দেশক। শারীরিক ও মানসিক অবশাদ কাটিয়ে একটু বিরতি নিয়ে কাজে পূণঃরুদ্দমে ঝাঁপিয়ে পড়ার সময়। অংশিদারী ব্যবসা বাণিজ্যে সফল হতে পারবেন। পাবেন জীবন সাথীর পূর্ণ সাহায্য ও সমর্থন। শেষ দিকে আর্থিক যতো দুশ্চিন্তা রয়েছে তার অবশান হবে। বকেয়া অর্থ আদায়ের ক্ষেত্রে আপনি সফল হবেন। বিদেশী অর্থ লাভের চেষ্টায় সফলতার আশা। আয় রোজগার কাঙ্খীত হওয়াতে কিছু অর্থ সঞ্চয়ের সুযোগ আসবে।
বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে): সপ্তাহর শুরুতে বন্ধু বান্ধব ও বড় ভাই বোনের সাহায্যে এগিয়ে যেতে পারবেন জীবন সংগ্রামে। বকেয়া বেতন বিল আদায়ের পাশা পাশি ব্যবসায় নতুন নতুন বিনিয়োগ করার ক্ষেত্রে হবেন সফল। বড় কোনো ব্যবসায়ীক কাজ বন্ধুর কল্যাণে পেতে পারেন। মধ্যভাগে সময় হয়ে যাবে একটু খরুচে। অনাকাঙ্খীত ব্যয় বৃদ্ধিতে কিছুটা দিশেহারা হয়ে পড়তে পারেন। বৈদেশিক কাজে অপ্রত্যাশিত কোনো ঘটনা ঘটবে। পারিবারিক প্রয়োজনে বিল পরিশোধ ও বকেয়া ভাড়া দেওয়ার জন্য কিছু অর্থের টান পড়তে পারে। শেষ দিকে আপনার সম্মান মর্যাদা ও ক্ষমতা বৃদ্ধি পাবে। আয় রোজগারের চেষ্টায় হবেন সফল। কর্মস্থলে সকল ব্যর্থতা ঝেড়ে ফেলে নতুন করে আরম্ভ করতে পারেন। আপনার সময়োপযোগী সিদ্ধান্তর ফলে ব্যবসায় লাভের সময়। বিদেশ যাত্রা যোগ প্রবল।
মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন): সপ্তাহর শুরুতে সামাজিক ও সাঙ্গঠনিক কোনো কাজে ব্যস্ততার আশা। কর্মস্থলে নানা রকম প্রতিকূলতা ও বাধা বিপত্তি জয় করে সাফল্য ছিনিয়ে আনতে হবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে পাবেন পিতা বা পিতৃস্থানীয় কারো সাহায্য সহাযোগিতা। প্রভাবশালী মানুষের সাথে পরিচয় ও বন্ধুত্ব গড়ে উঠবে। মধ্যভাগে আপনার আয় রোজগারের চেষ্টায় অগ্রগতি হবে। অপ্রত্যাশিত ভাবে ব্যবসায় নতুন কাজের সুযোগ আসবে। প্রবাসী বড় ভাই বোনের সাহায্য পাওয়ার সময়। বকেয়া বিল ও বেতন আদায়ের ফলে আর্থিক টানাপোড়ন কমতে শুরু করবে। শেষ দিকে বৈদেশিক বাণিজ্যে অগ্রগতির সম্ভাবনা। জীবন জীবীকার প্রয়োজনে দূর দেশে যাত্রা ও সফলতার নির্দেশ করে। সাংসারিক ক্ষেত্রে ব্যয় বৃদ্ধি পাবে। ভ্রমন পেশায় সফল হওয়ার সময়।
কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই) : সপ্তাহর শুরুটা ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নেওয়ার। আয় রোজগারের ক্ষেত্রে বৈদেশিক সুযোগ আসবে। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার ক্ষেত্রে চলতে থাকা বাধা ধীরে ধীরে কাটতে শুরু করবে। মধ্যভাগে কর্মস্থলে অপ্রত্যাশিত অগ্রগতি ও উন্নতির সময়। নতুন পদ পদবী ও দায়িত্ব লাভে সক্ষম হবেন। হারানো সম্মান ফিরে পাওয়ার আনন্দ আপনাকে গর্বিত করবে। প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভে হবেন সক্ষম। সপ্তাহর শেষ দিকে ব্যবসা বাণিজ্যে অগ্রগতির সময়। কোনো বন্ধু বা শুভাকাঙ্খীর বিবাহ শাদীতে অংশ নিতে হবে। ঠিকাদারী সকল কাজে সময় আপনার অনুকূল। প্রবাসী বড় ভাই বোনের সাহায্য লাভ।
সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগষ্ট) : সপ্তাহটি সার্বিক ভাবে শুভ সম্ভাবনাময়। তবে শুরুর দিকে আর্থিক বিষয়ে কিছু অনিশ্চয়তায় ভোগান্তির আশঙ্কা প্রবল। চিকিৎসা সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। অসুস্থদের আরোগ্য লাভের আশা। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে হতে পারেন সফল। ঋণ থেকে সতর্ক হতে হবে। সপ্তাহর মধ্যভাগে আপনার ভাগ্য উন্নতির সময়। অপ্রত্যাশিত ভাবে বহু সুযোগ পাবেন আয় রোজগার বৃদ্ধির। বিদেশ সংক্রান্ত কোনো ভালো সংবাদ আসলে এ সময়েই আসবে। বিদ্যর্থীরা উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রার স্বপ্ন সফল করতে পারবেন। শেষ দিকে কাজে কর্মে আপনার গতি বৃদ্ধি পাবে। প্রতিষ্ঠানিক ও ব্যক্তিগত কাজে সফল হওয়ার সময়। আয় রোজগার বৃদ্ধির পাশাপাশি আটকে থাকা কাজে সফলতা আসবে। আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।
কন্যা রাশি (২২ আগষ্ট থেকে ২২ সেপ্টের) : সপ্তাহর শুরুতে সাংসারিক কাজে ব্যস্ত হতে পারেন। অবিবাহিতদের হটাৎ করেই বিবাহের সুযোগ আসবে। ব্যবসা বাণিজ্য নিয়ে চলতে থাকা দুঃশ্চিন্তার অবশান আশা করতে পারেন। জীবন সাথী বা অংশিদার সকলেরই সমর্থন আদায়ের সময়। সপ্তাহর মধ্যভাগে ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সফল হওয়ার সময়। শেয়ার ব্যবসায় কাঙ্খীত আয় রোজগার হবে। পেশাগত ক্ষেত্রে ঝুঁকি নিয়ে সফল হতে পারেন। ব্যাংক ও ব্যক্তি ঋণের তাগাদা কিছুটা ভোগাতে পারে। শেষ দিকে ভাগ্য উন্নতি ঘটবে অপ্রত্যাশিত। বিদেশে বা বিদেশী বিশ^ বিদ্যালয়ে ভর্তির সুযোগ আসবে। বৈদেশিক বাণিজ্যে ও আমদানী রপ্তাণী কাজে ব্যস্ততা ও লাভ বৃদ্ধি পাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফল হওয়ার দিন।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর) : সপ্তাহর শুরুতেই কাজের চাপে কিছুটা অস্থির থাকতে পারেন। কাজের লোকের অসুস্থতার কারনে বাড়িতে জাতিকারা কিছুটা জটিলতায় পড়বেন। কর্মস্থলে সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাহায্য পাবেন। বয়স্কদের শারীরিক অবস্থা ভালো যাবে না। সপ্তাহর মধ্যভাগে দাম্পত্য ক্ষেত্রে চলতে থাকা সকল ভুল বুঝাবুঝি দূর হয়ে যাবে। জীবন সাথীর কর্মোন্নতির সাফল্য উদযাপন করতে পারেন সকলের সাথে। অবিবাহিতদের বিবাহের আলোচনা সফল হতে চলেছে। হটাৎ করেই বিয়ের পীড়িতে বসতে পারেন। ব্যবসায়ীকে জীবনে অপ্রত্যাশিত কিছু সুযোগ আসবে। অংশিদারী কাজে সফল হওয়ার সময়। সপ্তাহর শেষ দিকে ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে আয় রোজগার বৃদ্ধি পাবে। ব্যাংক ঋণ লাভের যোগ প্রবল। বীমা ও ব্যাংকের লাভাংশ পেতে পারেন।
বৃশ্চিক রাশি (২২অক্টোবর থেকে ২১নভেম্বর) ; সপ্তাহর শুরুতেই পারিবারিক ও সাংসারিক জীবনে মান অভিমান চলতে থাকবে। আয় রোজগারের ক্ষেত্রে সৃজনশীল শিল্পীরা এগিয়ে থাকবেন। প্রেম ভালোবাসার জন্য সময় অনুকূল। সন্তানের জন্য কিছু অর্থ বিনিয়োগ করতে পারেন। নিজের লুকায়িত প্রতিভার বিকাশ হবে। সপ্তাহর মধ্যভাগে আপনার আয় রোজগারে দেখা দেবে জটিলতা। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাথে চলতে থাকা জটিলতা কেটে যাবে। উচ্চ রক্তচাপের রুগীদের হতে হবে সতর্ক। সপ্তাহর শেষ দিকে আপনার ব্যবসায়ীক ও দাম্পত্য জীবনের সকল বাধা কেটে যাবে। বিনিয়োগকৃত অর্থ বহুগুন হয়ে আবার আপনার কাছেই ফিরে আসবে। অংশিদারী কাজ কর্মে কিছু লাভের আশা করতে পারেন।
ধনু রাশি (২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর) : সপ্তাহর শুরুটা আসবে প্রত্যাশা পূরণের মধ্য দিয়ে। আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবের সহায়তা পেতে পারেন। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে পরিবার পরিজনের সাহায্য পাওয়ার আশা। যানবাহন ক্রয় বিক্রয়ে লাভবান হবেন। সপ্তাহর মধ্যভাগে ভালোবাসার ক্ষেত্রে সফলতার সময়। অপ্রত্যাশিত কিছু ঝামেলা আপনার কর্মক্ষেত্রে দেখা দিলেও তা আপনি সফল ভাবে সামলে নিতে পারবেন। সন্তানের পড়াশোনা নিয়ে চলতে থাকা দুঃশ্চিন্তা কমে আসবে। সপ্তাহর শেষ দিকে কাজের ক্ষেত্রে সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাহায্য পাবেন। নতুন কর্মস্থলে যোগ দেওয়ার সময়। ব্যবসা ক্ষেত্রে আপনার সপ্তাহটি ভালো যাবে। জীবন সাথীর জন্য কিছু কেনাকাটা করতে পারেন।
মকর রাশি (২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি) : সপ্তাহর শুরুতে বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে আপনি সফল হবেন। অনলাইন পোর্টাল বা অনলাইন সাইট উদ্বোধনের উপযুক্ত সময়। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের নতুন অর্ডার লাভের যোগ। ছোট ভাই বোনের উচ্চ শিক্ষা বা ভাগ্য উন্নতিতে অর্থ বিনিয়োগ করতে পারেন। মধ্যভাগে পারিবারিক জীবনে সাফল্য লাভের সময়। অপ্রত্যাশিত ভাবে সাফল্য আপনার হাতে এসে ধরা দেবে। যানবাহন ও ভূমি স্থাবর সম্পত্তি লাভের যোগ। গৃহে আত্মীয় স্বজনের আগমন হতে চলেছে। সপ্তাহর শেষ দিকে শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজ কর্মের জন্য হতে পারেন সম্মানিত। মিডিয়াতে কাজের সুযোগ আসবে। শেষ দিকে সন্তানের সাথে কোথাও ঘুড়তে যেতে পারেন। প্রেম ভালোবাসায় সাফল্য আসবে। প্রেমের বিয়ের সুযোগ আসবে।
কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারী) : সপ্তাহর শুরুতে বাড়িতে আগমন হবে প্রিয় শ্যালক শ্যালিকা বা দেবর ননদের। কোনো আপ্যায়নের আয়োজন করতে চলেছেন। সঞ্চয়ের সুযোগকে কাজে লাগাতে হবে। খাদ্য পানিয় ও রেস্তোরা ব্যবসায়ীর সপ্তাহটি শুভ। সপ্তাহর মধ্যভাগে আপনার বৈদেশিক যোগাযোগে সাফল্য লাভের সময়। অনলাইন ব্যবসা বাণিজ্যে অপ্রত্যাশিত সাফল্য আসবে। গণমাধ্যম কর্মীদের সময় ভালো যাবে। নতুন কর্মক্ষেত্রে প্রবেশ করতে পারেন। শেষ দিকে পারিবারিক জীবনে কোনো ভালো ঘটনা ঘটবে। বহুদিন ধরে চলতে থাকা বাধা বিপত্তি ও পারিবারিক বিবাদের অবশান হতে চলেছে। আত্মীয় স্বজনদের সাথে সম্পর্কের উন্নতি ভালো লাগবে।
মীন রাশি (১৯ ফেব্রুয়ারী থেকে ২০ মার্চ) : সপ্তাহর শুরুতে আসবে জীবনের বড় কোন সাফল্য। সকল ব্যার্থতা ভুলে জীবনের উন্নতির পথে এগিয়ে যাবেন। মানসিক শক্তি বৃদ্ধি পাওয়ার সময়। বিদেশ যাত্রার চেষ্টায় সফল হতে পারবেন। সপ্তাহর মধ্যভাগে আপনার আর্থিক অবস্থার অপ্রত্যাশিত উত্থান হবে। খুচরা প্ইাকারী ব্যবসা বাণিজ্যে আয় রোজগারের পাশাপাশি সঞ্চয়ের সুযোগও বৃদ্ধি পাবে। খাদ্য পানিয়ের ব্যবসায় করা বিনিয়োগ আপনাকে লাভবান করবে। সপ্তাহর শেষ দিকে সকল প্রকার যোগাযোগ থেকে লাভবান হবেন। বৈদেশিক কাজে আসবে অপ্রত্যাশিত লাভ। গার্মেন্টস ও পোশাক ব্যবসায়ীদের সফল সময় যাবে। গণমাধ্যমের সাথে সংশ্লিষ্টদের সময় ভালো যাবে। চাকরিতে উন্নতি হতে পারে।

 

 

Related posts

ফিনালিসিমা জিতে বিশ্বরেকর্ডের আরও কাছে মেসি

razzak

যুদ্ধে ১০ হাজার সেনা হারিয়েছে ইউক্রেন

razzak

শাহরুখ-বানশালী জুটির অপেক্ষায় সিনেমাপ্রেমি দর্শক

Irani Biswash

Leave a Comment

Translate »