আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় জীবনধারা বাংলাদেশ ব্রেকিং সংগঠন সংবাদ

পরামর্শক হিসেবে মোটা অংকের টাকা চান রঙ্গনা হেরাথ

নিজস্ব সংবাদদাতা:    নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ও কিংবদন্তি ক্রিকেটার ড্যানিয়েল ভেট্টোরি ১০০ দিনের চুক্তিতে বাংলাদেশ দলের স্পিন বোলিং পরামর্শক হিসেবে দায়িত্ব নিয়েছিলেন। তবে চুক্তির মেয়াদ শেষ না হলেও দুই পক্ষের সমঝোতায় টাইগার শিবিরে আর দেখা যাবে না ভেট্টোরিকে। তার পরিবর্তে স্থায়ীভাবে একজনকে খুঁজছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আলোচনায় আছে শ্রীলঙ্কার সাবেক স্পিনার রঙ্গনা হেরাথের নাম।

বিসিবির সঙ্গে হেরাথের আলোচনা গড়িয়েছে অনেক দূর। তবে পূর্ণ মেয়াদে কাজ না করে দিন হিসেবে চুক্তি করতে চান হেরাথ। তার বাংলাদেশ দলের কোচ হতে চাওয়ার বিষয়টি গণমাধ্যম আসলে বেঁকে বসেছেন লঙ্কান সাবেক স্পিনার। সুযোগ বুঝে নিজের দাম বাড়িয়ে দিয়েছেন তিনি। বিসিবির কাছে দাবি করেছেন, ভেট্টোরির সমান পারিশ্রমিকের।

ভেট্টোরিকে বেশ চড়া মূল্যে পরামর্শক করেছিল বিসিবি। টাকার হিসেবে দিনে প্রায় আড়াই লাখ। তবে খেলোয়াড়ি পেশা ছাড়ার পর কোচিংয়ে ক্যারিয়ার গড়েছেন ভেট্টোরি। হেরাথের অভিজ্ঞতার ঝাঁপি একেবারে খালি। হেরাথের আবদারে খুশি নয় বিসিবি। এজন্য মোটা দাগে বিকল্প ভাবতে হচ্ছে বোর্ডকে।

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ শেষ হলে বাংলাদেশে জাতীয় ক্রিকেট দলের ব্যস্ত ক্রিকেট সূচি শুরু হবে। জিম্বাবুয়ে সফর দিয়ে শুরু, এরপর ঘরের মাঠে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নিউজিল্যান্ড, পাকিস্তান এবং বছরের শেষ দিকে শ্রীলঙ্কাকে আতিথ্য দেবে বাংলাদেশ।

বিসিবির ভাবনায় আছে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপও। এজন্য স্পিন বোলিং পরামর্শক নিয়োগের ব্যাপারে আর দেরি করবে না ক্রিকেট বোর্ড। জানা গেছে আগামী ৬ বা ৭ই জুন নির্ধারিত বোর্ড সভায় কোচ নিয়োগের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে বিসিবি।

Related posts

সরকারি সফরে জাম্বিয়ার যাচ্ছেন সেনাপ্রধান

Irani Biswash

বাইডেনের ‘হ্যালো’র জবাবে মিসাইল ছুড়লেন কিম!

razzak

আটদিনের সফরে কানাডা গেলেন বিমান বাহিনী প্রধান

razzak

Leave a Comment

Translate »