ডিসেম্বর ৩, ২০২২
MIMS 24
অপরাধ অর্থনীতি আইন ও বিচার জনদুর্ভোগ জাতীয় জীবনধারা বাংলাদেশ ব্রেকিং স্বাস্থ্য

ভেজাল ও অস্বাস্থ্যকর খাদ্যসামগ্রী তৈরি ও বিক্রি করায় র‍্যাবের জরিমানা

নিজস্ব সংবাদদাতা:  ভেজাল ও অস্বাস্থ্যকর খাদ্যসামগ্রী তৈরি ও বিক্রি করায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত রাজধানীর যাত্রাবাড়ী ও কদমতলী এলাকায়  ৮টি বেকারিকে আলাদাভাবে মোট পৌনে ৯ লাখ টাকা জরিমানা করে।

শুক্রবার (৪ জুন) বিকেলে র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান বৃহস্পতিবার (৩ জুন) সকাল থেকে রাত পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও র‌্যাব-১০ এর একটি দল যাত্রাবাড়ী ও কদমতলী এলাকায় অনুমোদনহীন, ভেজাল ও অস্বাস্থ্যকর খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে ঢাকা নুর বেকারিকে ১ লাখ ৫০ হাজার, মায়ের দোয়া বেকারি ও কনফেকশনারিকে ১ লাখ, মরনিং ফুড ফ্যাক্টরিকে ১ লাখ, মজিদ বেকারিকে এক লাখ, মিম বেকারিকে ১ লাখ, বনলতা বেকারিকে ১ লাখ ৫০ হাজার, নিউ প্রোটিন বেকারিকে ১ লাখ ৫০ হাজার, কর্ণফুলী বেকারিকে ২৫ হাজার টাকা জরিমানা করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান বলেন, বেশ কিছুদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন ভেজাল ও অস্বাস্থ্যকর খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল। এ ধরনের অস্বাস্থ্যকর অনুমোদনহীন এবং ভেজাল খাদ্যসামগ্রী প্রস্তুত উৎপাদন এবং বিক্রয়কারীদের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে।

Related posts

জান্তার গণহত্যা, মিয়ানমারে মানবিক হস্তক্ষেপের আহ্বান

razzak

কেউ ‘তৃতীয় বিশ্বযুদ্ধ’ দেখতে চায় না: চীন

razzak

সুন্দরবনে গাছ লাগাচ্ছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স

Irani Biswash

Leave a Comment

Translate »