অপরাধ অর্থনীতি আইন ও বিচার জনদুর্ভোগ জাতীয় জীবনধারা বাংলাদেশ ব্রেকিং স্বাস্থ্য

ভেজাল ও অস্বাস্থ্যকর খাদ্যসামগ্রী তৈরি ও বিক্রি করায় র‍্যাবের জরিমানা

নিজস্ব সংবাদদাতা:  ভেজাল ও অস্বাস্থ্যকর খাদ্যসামগ্রী তৈরি ও বিক্রি করায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত রাজধানীর যাত্রাবাড়ী ও কদমতলী এলাকায়  ৮টি বেকারিকে আলাদাভাবে মোট পৌনে ৯ লাখ টাকা জরিমানা করে।

শুক্রবার (৪ জুন) বিকেলে র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান বৃহস্পতিবার (৩ জুন) সকাল থেকে রাত পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও র‌্যাব-১০ এর একটি দল যাত্রাবাড়ী ও কদমতলী এলাকায় অনুমোদনহীন, ভেজাল ও অস্বাস্থ্যকর খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে ঢাকা নুর বেকারিকে ১ লাখ ৫০ হাজার, মায়ের দোয়া বেকারি ও কনফেকশনারিকে ১ লাখ, মরনিং ফুড ফ্যাক্টরিকে ১ লাখ, মজিদ বেকারিকে এক লাখ, মিম বেকারিকে ১ লাখ, বনলতা বেকারিকে ১ লাখ ৫০ হাজার, নিউ প্রোটিন বেকারিকে ১ লাখ ৫০ হাজার, কর্ণফুলী বেকারিকে ২৫ হাজার টাকা জরিমানা করে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান বলেন, বেশ কিছুদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন ভেজাল ও অস্বাস্থ্যকর খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল। এ ধরনের অস্বাস্থ্যকর অনুমোদনহীন এবং ভেজাল খাদ্যসামগ্রী প্রস্তুত উৎপাদন এবং বিক্রয়কারীদের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে।

Related posts

ভারতে ৮১ হাজার শিশুসহ এইডসে আক্রান্ত ২৩ লাখ মানুষ

razzak

মওদুদ আহমদের জানাজা শুক্রবার

Mims 24 : Powered by information

করোনা আপডেট, এক দিনে ৭৪ জন

Irani Biswash

Leave a Comment

Translate »