আন্তর্জাতিক জীবনধারা বিনোদন রাজনীতি

বলিউড শাহেন শাহ’র বিয়ের ৪৮ বছর

 বিনোদন সংবাদ:  ১৯৭৩ সালের ৩ জুন- আজ থেকে ৪৮ বছর আগে এই দিনে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউডের জীবন্ত কিংবদন্তী জুটি অমিতাভ বচ্চন ও জয়া ভাদুড়ি। ১৯৭৩ থেকে ২০২১, অমিতাভ-জয়ার বিয়ের ৪৮ বছর উপলক্ষে বিয়ের সেই পুরনো ছবি শেয়ার করে স্মৃতি রোমন্থন করেন বিগ বি অমিতাভ বচ্চন।

এই ৪৮ বছরে অনেক চড়াই-উৎরাই পার করে এসেছেন তারা। অর্ধাঙ্গীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাতে বৃহস্পতিবার (৩ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিয়ের সময় তোলা দু’টি ছবির একটি কোলাজ পোস্ট করেছেন বিগ বি। যদিও প্রথমটি থেকে ভুলবশত বাদ গিয়েছে তার মাথা। পরের ছবিটি একদম ঠিক আছে। সেটি বিয়ের যজ্ঞ বা সিঁদুরদানের একটি মুহূর্ত বলেই মনে করা হচ্ছে। অমিতাভের এই পোস্টে কমেন্ট করেছেন বহু বলিউড তারকা। সকলেই তাকে ও জয়া বচ্চনকে শুভেচ্ছা জানিয়েছেন।

জঞ্জির’, ‘শোলে’, ‘অভিমান’, ‘মিলি’, ‘চুপকে চুপকে’, ‘সিলসিলা’-র মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন তারা। প্রথম সন্তান শ্বেতার জন্মের পর অভিনয় জগত থেকে ধীরে ধীরে নিজেকে সরিয়ে নেওয়া শুরু করেছিলেন জয়া। তবে ‘কাভি খুশি কাভি গম’ ও ‘কি অ্যান্ড কা’-তে আবার দেখা গিয়েছিল অমিতাভ-জয়ার জুটিকে।

বাবা হরিবংশ রাই বচ্চন’র নির্দেশেই জয়া ভাদুড়িকে বিয়ে করেন অমিতাভ। আর সেটি হয় ‘জঞ্জির’ সিনেমা সাফল্যের পরপরই। গতবছর অমিতাভ বচ্চন তার নিজের সোশ্যাল মিডিয়ায় জয়ার সঙ্গে পুরনো ছবি শেয়ার করে জানিয়েছিলেন, জঞ্জিরের সাফল্যের জন্য জয়া ভাদুড়ি-সহ বেশ কয়েকজন বন্ধুর সঙ্গে লন্ডনে যাবেন বলে সিদ্ধান্ত নেন বিগ বি। কিন্তু ছেলের ওই সিদ্ধান্তে বাধ সাধেন অমিতাভের বাবা হরিবংশ রাই বচ্চন। ছেলে কাদের সঙ্গে লন্ডনে যাচ্ছেন? এই প্রশ্ন করেন তিনি।

উত্তরে অমিতাভ সেদিন স্পষ্ট করে তার বাবাকে জানিয়েছিলেন, জয়া ভাদুড়িও যাচ্ছেন তাদের সঙ্গে লন্ডনে। সবার জন্যই ফ্লাইটের টিকেট কাটা হয়েছে। শুনে বিগ বি’র বাবা আপত্তি তুলে বললেন, বিয়ে না করে জয়াকে নিয়ে অমিতাভ লন্ডনে যেতে পারবেন না। বিয়ে করে তবেই যেন তিনি জয়াকে নিয়ে লন্ডনে যান। বাবার কথা মেনেই এরপর তিনি বিয়ের পিঁড়িতে বসেন বলে নিজের ট্যুইটে জানান অমিতাভ বচ্চন।

Related posts

ফিলিপাইনে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় ২২৪ জন নিহত, নিখোঁজ ১৪৭

razzak

আফগানিস্তানের বাগরাম বিমান ঘাঁটি ছেড়ে গেছে যুক্তরাষ্ট্র

Irani Biswash

করোনায় প্রতি ৩০ ঘণ্টায় একজন বিলিওনিয়ার, বিপুল মানুষের চরম দরিদ্র হওয়ার আশঙ্কা

razzak

Leave a Comment

Translate »