আন্তর্জাতিক জনদুর্ভোগ দুর্ঘটনা ব্রেকিং যুক্তরাষ্ট্র স্বাস্থ্য

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলিউড অভিনেত্রী লিসা বেনস

বিনোদন সংবাদ:   সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলেন গন গার্ল খ্যাত হলিউডের জনপ্রিয় অভিনেত্রী লিসা বেনস। আশঙ্ক্ষাজনক অবস্থায় তাকে ভর্তি করা হয়েছে নিউ ইয়র্কের মাউন্ট সিনাই মর্নিংসাইড হাসপাতালে। ৬৫ বছর বয়সী লিসা বেনস এই মুহূর্তে ভর্তি রয়েছেন আইসিইউ-তে। তাকে একটি স্কুটার চাপা দিয়ে পালিয়ে যায় বলে সংবাদমাধ্যমে এ খবর জানিয়েছেন তার ম্যানেজার।

সংবাদ সংস্থা অ্যাসোসিয়েট প্রেস-কে লিসার ম্যানেজার ডেভিড উইলিয়ামসন জানিয়েছেন, অভিনেত্রীকে ধাক্কা মেরে পালিয়েছে একটি স্কুটার বা মোটরবাইক। ঘটনাটি ঘটেছে ম্যানহাটনের আপার ওয়েস্ট সাইডে। সেই সময় অ্যামস্টারডাম অ্যাভিনিউ ক্রস করছিলেন লিসা বেনস, তার গন্তব্য ছিল নিজের প্রাক্তন স্কুল, জুলিয়ার্ড। জানা গেছে, ইতিমধ্যেই হিট অ্যান্ড রানের মামলা রুজু করেছে পুলিশ। তল্লাসি চালানো হচ্ছে বেপাত্তা স্কুটারচালকের খোঁজে, এই মামলায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

হলিউডের একাধিক উল্লেখযোগ্য ছবিতে অভিনয় করেছেন লিজা বেনস। বেন অ্যাফ্লেকের গন গার্ল ছাড়াও তিনি অভিনয় করেছেন টম ক্রুজের সঙ্গে ‘ককটেল’ ছবিতে। এ ছাড়াও ‘ন্যাশভিলে’, ‘মাস্টার অফ সেক্স’, ‘ম্যাডাম সেক্রেটারি’সহ একাধিক গুরুত্বপূর্ণ ছবিতে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন লিসা বেনস।

Related posts

মিয়ানমার নিয়ে আসিয়ানের বৈঠক চায় ইন্দোনেশিয়া ও মালয়েশিয়া

Mims 24 : Powered by information

মানুষের পাশে দাঁড়ানোর প্রস্তুতি নিতে হবে: প্রধানমন্ত্রী

Mims 24 : Powered by information

রাইড শেয়ারিং দুই সপ্তাহ বন্ধ ঘোষণা

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »