আন্তর্জাতিক জীবনধারা বিনোদন ব্রেকিং

জনপ্রিয়তার শীর্ষে দক্ষিণ কোরিয়ার ব্যান্ড ‘বিটিএস’

 বিনোদন সংবাদ:  পুরো বিশ্বের আলোচনায় রয়েছে দক্ষিণ কোরিয়ার ব্যান্ড ‘বিটিএস’। জনপ্রিয়তার শীর্ষে থেকে একের পর এক  অ্যালবাম ও গান দিয়ে রেকর্ড গড়ছে । কিছুদিন আগেই তাদের নতুন গান ‘বাটার’ বিলবোর্ড হট ১০০ চার্টে শীর্ষস্থান দখল করেছে।

এরমধ্য দিয়ে ‘বিটিএস’-এর ঝুলিতে জমা হলো ২৩টি বিশ্বরেকর্ড। এর আগেও তিনবার বিলবোর্ড হট চার্টের শীর্ষস্থান দখল করেছিল ব্যান্ডটি। মাত্র নয় মাসে চারবার এই স্থান দখল করল তাদের গান। এর আগে ১৯৭০ সালে মাইকেল জ্যাকসনের ৫টি গান বিলবোর্ড হট চার্টের শীর্ষে উঠেছিল।

এপ্রিলের শেষের দিকে ‘বাটার’-এর টিজার শেয়ার করেছিল ‘বিটিএস’। তাদের অ্যাকাউন্ট থেকে ১৫ সেকেন্ডের ছোট ক্লিপ শেয়ার করা হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল মাখন আকৃতির একটি লাভ সাইন গলে পড়ছে।

‘বাটার’ মুক্তির প্রথম দিন থেকেই ব্যাপক সাড়া পাচ্ছে। এমনকি গিনেস রেকর্ডও গড়েছে। মঙ্গলবার (২৫ মে) গিনেস কর্তৃপক্ষ জানিয়েছে, ইউটিউবে ৩৯ লাখ দর্শক একযোগে গানটি দেখেছে। এছাড়া ২৪ ঘণ্টায় ১০ কোটি ৮২ লাখ বার দেখা হয়েছে।

শুধু তাই নয়, ২৪ ঘণ্টায় কোনও কোরিয়ান ব্যান্ডের মিউজিক ভিডিও সবচেয়ে বেশিবার দেখার রেকর্ড গড়েছে ‘বাটার’। গানটি ইউটিউব ছাড়াও স্পোর্টিফাইয়ে একদিনে ১১ কোটির বেশিবার স্ট্রিমিং হয়েছে। আর ব্যান্ড হিসেবেও ‘বিটিএস’ গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়েছে।

Related posts

স্বপদে ফিরছেন একসঙ্গে ৯০০ কর্মীকে ছাঁটাই করা সেই সিইও

razzak

সর্বোচ্চ করোনা আক্রান্ত, মৃত্যু ১১৫

Irani Biswash

যুক্তরাষ্ট্রে ওমিক্রন আতঙ্কে বড়দিনের আনন্দ মাটি হবার পথে

razzak

Leave a Comment

Translate »