ডিসেম্বর ২, ২০২২
MIMS 24
জাতীয় জীবনধারা বাংলাদেশ ব্রেকিং রাশিফল সেবামূলক কাজ

সপ্তাহটি কেমন যাবে ১২ রাশির জাতক জাতিকার

১১ জুন থেকে ১৭ জুন ২০২১
জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

মোবাইল: ০১৭১৬-৬০৮০৮২
এ সপ্তাহে মহাকাশের গ্রহ সমূহের মধ্যে বুধের বক্র গতিতে বৃষ রাশিতে অবস্থান রবির ১৬ জুন মিথুন রাশিতে গমন। শুক্রর মিথুন রাশিতে অবস্থান। মঙ্গলের কর্কট রাশিতে নীচাবস্থান। রাহুর বৃষ রাশিতে বক্রী বুধের সাথে সহ অবস্থান, কেতুর বৃশ্চিক রাশিতে অবস্থান। শনি গ্রহর মকর রাশিতে বক্রী অবস্থান ও বৃহস্পতির কুম্ভ রাশিতে নেপচুনের সাথে অবস্থান। এবং ইউরেনাসের মেষ রাশিতে অবস্থান সাথে চন্দ্রর মিথুন কর্কট ও সিংহ রাশিতে অবস্থান ১২ রাশির জাতক জাতিকার জন্য শুভাশুভ মিশ্র ফল বয়ে আনতে চলেছে।
আসুন জানার চেষ্টা করি বছরের ২৪ তম সপ্তাহটি কি কি পরিবর্তন নিয়ে আসতে চলেছে সকলের জীবনে
মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল) : সপ্তাহর শুরুতে সকল প্রকার বৈদেশিক ও আভ্যন্তরীন যোগাযোগে হবেন সফল। গণমাধ্যমে কাজের ক্ষেত্রে আপনার প্রতিযোগীর সংখ্যা বাড়তে চলেছে। ছোট ভাই বোনের বিবাহ শাদী বা উচ্চ শিক্ষার বিষয়ে অগ্রগতির আশা। মধ্যভাগে সাংসারিক ক্ষেত্রে নানা মূখী জটিলতার ভয়। শনির দৃষ্টির কারনে মা বা মাতৃস্থানিয় কারো অসুস্থতার আশঙ্কা। স্থাবর সম্পত্তি সংক্রান্ত জটিলতায় ভোগান্তির আশঙ্কা। গৃহ পরিবর্তন বা স্থান পরিবর্তনের প্রয়োজন হয়ে পড়বে। আত্মীয় স্বজনদের সাহায্য আশা করেও না পাওয়ায় হতাশ হতে হবে। গৃহস্থালী যন্ত্রপাতি ও যানবাহনের মেরামতি ব্যয় বৃদ্ধি পাবে। সপ্তাহর শেষ ভাগে প্রেম ভালোবাসা ও শৈল্পিক কাজে সুফল লাভের আশা। সন্তানের শারীরিক অবস্থার উন্নতি আশা করতে পারেন। বিদ্যার্থীদের বৃত্তি লাভের যোগ প্রবল।
বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে): সপ্তাহর শুরুতে বকেয়া অর্থ আদায়ের চেষ্টায় অগ্রগতি হবে। খুচরা পাইকারী বা গ্রোসারী ব্যবসায়ীদের রোজগার বৃদ্ধির সময়। শ্যালক কুটম্ব বা আত্মীয় স্বজনের দ্বারা উপকৃত হবেন। বৈদেশিক কাজে ভালো সংবাদ লাভ। মধ্যভাগে ব্যবসায়ীক যোগাযোগের ক্ষেত্রে বাধা বিপত্তির ভয়। বস্ত্র উৎপাদক ও বিপণণ কারীদের দূর্ঘটনা থেকে হতে হবে সতর্ক। এ সময়ে টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন। ছোট ভাই বোনের জন্য সময় ভালো নয়। এ সময়ে তাদের শারীরিক অবস্থার অবনতি হতে পারে। চিকিৎসকের সাহায্য প্রয়োজন হবে। সপ্তাহর শেষ দিকে জমি স্থাবর সম্পত্তির কাজে সাফল্য লাভের যোগ। প্রভাবশালী আত্মীয়র সাহায্য সহযোগিতা পাবেন। কর্মস্থলে কোনো মনস্কামনা পূরণ হতে চলেছে।
মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন): সপ্তাহর শুরুতে আপনার সকল প্রকার জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। মানসিক অস্থিরতা আপনার চিন্তাভাবনার গতিকে দেবে কমিয়ে। শারীরিক অবস্থার কিছু অবনতি হতে পারে। নিজের রাগ ও জেদ দমন করতে হবে। কর্মস্থলে সকল প্রতিকূল পরিস্থিতিকে ঠান্ডা মাথায় সামলাতে হবে। মধ্যভাগে আপনার আর্থিক ক্ষেত্রে কিছু বাধা বিপত্তির আশঙ্কা। শনি মঙ্গল এর কারনে নগদ অর্থের সঙ্কটে পড়তে পারেন। পাওনা টাকা আদায়ে ওয়াদা রক্ষা করা কঠিন। সঞ্চয়ের অবস্থা হবে নিন্মমূখী। খাদ্য ও ফলমূলের কারনে পেটের পীড়ায় ভোগান্তির সম্মূখীণ হতে পারেন। শেষ দিকে ছোট ভাই বোনের সাহায্য লাভের আশা। সকল প্রকার যোগাযোগে কাঙ্খীত সাফল্য লাভ। প্রবাসী ভাই বোনের কাছ থেকে সাহায্য পাবেন।
কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই) : সপ্তাহর শুরুতেই বড় বড় ব্যয়ের ধাক্কা সামলাতে হবে। বৈদেশিক কাজে দেখা দেবে জটিলতা। আয় রোজগারের চেষ্টায় কাঙ্খীত সফলতা কম। প্রবাসীদের জন্য সময়টা খুব একটা ভালো যাবে না। আর্থিক ক্ষেত্রে কোনো না কোনো জটিলতা দেখা দেবে। সপ্তাহর মধ্যভাগে কাজে কর্মে উৎসাহ উদ্দীপনা থাকলেও বার বার বাধা আপনার মানসিক শক্তিকে দূর্বল করে দেবে। ব্যবসা বাণিজ্যে নতুন বিনিয়োগ বাড়িয়েও আশানুরুপ লাভ হবে না। সাংসারিক ক্ষেত্রে দেখা দেবে ঝগড়া বিবাদ বা জীবন সাথীর শারীরিক অসুস্থতা। যৌথ কাজ কর্মে হতাশা আর নিরাশা ভোগাবে। সপ্তাহর শেষ দিকে পরিস্থিতির উন্নতি আশা করতে পারেন। বকেয়া কিছু অর্থ আদায়ে হবেন সফল। আর্থিক টানাপোড়ন কমে আসবে। সঞ্চিত ধনের বৃদ্ধি আশা করতে পারেন।
সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগষ্ট) : সপ্তাহটি আপনার আয় রোজগার বৃদ্ধির জন্য উত্তম। প্রভাবশালী ব্যক্তি ও পরিচিত জনদের সাহায্য পাওয়ার আশা। আর্থিক অবস্থার উন্নতি হতে থাকবে। বকেয়া বেতন বিল আদায়ের চেষ্টা হবে সফল। মধ্যভাগে বৈদেশিক কাজে বা সন্তানের উচ্চ শিক্ষায় অর্থ ব্যয়ের যোগ প্রবল। প্রবাসীদের ব্যয় বৃদ্ধি পাবে। কোনো প্রকার আইনগত বা দাপ্তরিক জটিলতায় অর্থের প্রয়োজন পড়তে পারে। হটাৎ করেই পারিবারিক ব্যয় বৃদ্ধির যোগ। সন্তান ও জীবন সাথীর প্রয়োজন মেটাতে অর্থের যোগান পর্যাপ্ত রাখুন। শেষ দিকে আপনার সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে। আপনার দূরদর্শী চিন্তা ভাবনার কারনে লাভের আশা করতে পারেন। আর্থিক সঙ্কটের অবশান আশা করতে পারেন। ব্যবসায়ীক ভাবে অর্থ হাতে না আসলেও কাজের অগ্রগতি মানসিক শান্তি ফিরিয়ে আনবে।
কন্যা রাশি (২২ আগষ্ট থেকে ২২ সেপ্টের) : সপ্তাহর শুরুতে সামাজিক ও সাঙ্গঠনিক কাজে সফল হতে পারবেন। আয় রোজগারের ক্ষেত্রে চাকরিজীবীদের বিশেষ কোনো সুযোগ লাভের আশা। পদস্ত কর্মকর্তা বা প্রভাবশালী ব্যক্তির সাথে তদবিরের কোনো কাজে আলোচনা হবে সফল। বেকারদের চাকরির চেষ্টায় সাফল্য লাভের আশা। মধ্যভাগটা খুব একটা ভালো যাবে না। ব্যবসায়ীক আয় রোজগারে দেখা দেবে জটিলত বা দীর্ঘসূত্রীতা। এদিকে অর্থের অভাবে নতুন পণ্য ক্রয়ও হবে অসম্ভব। বড় ভাই বোন বা বন্ধুর বিপদে ঝাঁপিয়ে পড়তে হবে। চাকরিজীবীদের বাড়তি আয়ের পথ হতে পারে রুদ্ধ। সপ্তাহর শেষ দিকে বৈদেশিক যোগাযোগে সফল হবেন। বেকারদের জীবীকার জন্য বিদেশ যাত্রার জটিলতা কেটে যেতে শুরু করবে। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীদের পড়াশোনায় আসবে সাফল্য।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর) : সপ্তাহর শুরুতে বিদেশ যাত্রার চেষ্টায় সফল হবেন। ভাগ্য সহায় হওয়াতে বৈদেশিক বাণিজ্যে চলতে থাকা সকল বাধা কেটে যাবে। শিক্ষা ও গবেষণামূলক কাজে সফল হতে পারবেন। ব্যক্তিগত সকল জটিতা কাটিয়ে উচ্চ শিক্ষার ক্ষেত্রে এগিয়ে যাওয়ার সময়। সপ্তাহর মধ্যভাগে আপনার কর্মজীবনে কিছু বাধা বিপত্তি মোকাবেলা করতে হবে। হটাৎ করেই পদস্ত কর্মকর্তার সাথে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। ব্যবসায়ীক পরিমন্ডলে আর্থিক অনিশ্চয়তায় ভোগান্তির আশঙ্কা প্রবল। পিতা বা পিতৃস্থানীয় কারো শারীরিক অবস্থার অবনতি হতে চলেছে। সপ্তাহর শেষ ভাগে আয় রোজগারের সকল বাধা দূর হওয়ার আশা। বন্ধুর সাহায্য সহযোগিতায় ব্যবসায়ীক জটিলতা থেকে মুক্ত হতে পারবেন। বড় ভাই বোনের  ও ভালোবাসা লাভ।
বৃশ্চিক রাশি (২২অক্টোবর থেকে ২১নভেম্বর) : সপ্তাহর শুরুতে আর্থিক বিষয়ে পড়তে পারেন টানাপোড়নে। বাড়িতে আগমন হবে সকল পাওনাদারের। উচ্চ সূদে ঋণ লাভের চেষ্টাও হতে পারে ব্যার্থ। প্রশাসনিক জটিলতা হুমকী ধামকী সহ্য করতে হবে। মানসিক ভাবে দূর্বল হতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে লাভের আশা কম। মধ্যভাগে ভাগ্য সহায় হতে হতেও হবে না। জীবনের উন্নতিতে বারবার বাধা দেখা দেবে। উচ্চ শিক্ষায় চলতে থাকা বাধা আপনার মনযোগকে করবে ব্যহত। বিদেশ যাত্রা প্রত্যাশীদের নানা রকম জটিলতায় পড়তে হবে। শেষ দিকে কর্মক্ষেত্রে অগ্রগতির যোগ। সকল জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। পদস্ত কর্মকর্তা বা প্রভাবশালী আত্মীয় কারো সাহায্যে কর্মে উন্নতির যোগ।
ধনু রাশি (২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর) : সপ্তাহর শুরুটা সংসার জীবনের সকল জটিলতা কাটিয়ে ওঠার। জীবন সাথীর সাথে সম্পর্ক বৃদ্ধির। আয় রোজগারের ক্ষেত্রে কাঙ্খীত সাফল্য লাভের আশা। ব্যবসায়ীক নতুন পরিকল্পনা গ্রহন ও বাস্তবায়নে সফল হবার সময়। তদবিরের কাজে অগ্রগতি হবে। সপ্তাহর মধ্যভাগে ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করাই ভালো। রাস্তাঘাটে দেখা দেবে জটিলতা। পরিবারের কারো অসুস্থতায় বা নিজের প্রয়োজনে আর্থিক টানাপোড়নে পড়তে পারেন। ব্যাংক থেকে কোনো সঞ্চিত টাকা ওঠানের প্রয়োজন পড়বে। সপ্তাহর শেষ দিকে ভাগ্য উন্নতির সুযোগ পাবেন। জীবন জীবীকার তাগিদে যেতে পারেন বহু দূর। উচ্চ শিক্ষায় সুনামের সাথে এগিয়ে যাবেন। সকল প্রকার প্রতিকূলতাকে নিজের যোগ্যতায় কাটিয়ে উঠেতে পারবেন।
মকর রাশি (২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি) : সপ্তাহর শুরুতে শারীরিক ও মানসিক অবস্থা ভালো যাবে না। আপনার গোপনীয় কোনো বিষয় প্রকাশ হওয়ার ভয়। সাইবার ক্রাইমের দ্বারা প্রতারিত হতে পারেন। অণৈতিক সকল সম্পর্কের বিষয়ে সতর্ক হতে হবে। নিজের লোভ ও রাগকে দমন করতে না পারলে আর্থিক ভাবে হবেন ক্ষতিগ্রস্ত। মধ্যভাগে অংশিদারী কাজে অগ্রগতি আশা করা বৃথা। সংসার জীবনে জীবন সাথীর সাথে দেখা দেবে তর্ক বিতর্ক ও কলহ বিবাদ। ব্যবসায়ীক বিষয়ে দুশ্চিন্তা অব্যাহত থাকবে।ব্যবসায়ীক পার্টনারের উপর অধিক বিশ্বাস ও আস্থার কারনে হটাৎ করে বড় ঝুঁকিতে পড়তে পারেন। সপ্তাহর শেষ দিকে আইনগত জটিলতা থেকে মুক্ত হবে। ব্যাংক ঋণ লাভের যোগ প্রবল। শেয়ার ব্যবসায়ীরা শেষ হাসিটা হাসতে পারবেন।
কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারী) : সপ্তাহর শুরুতে সন্তানের বিষয়ে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন। তার বিবাহ উচ্চ শিক্ষা বা বিদেশ যাত্রার সিদ্ধান্ত নিতে গিয়ে পরিবারের অনেকের বিরাগভাজন হতে হবে। প্রেম ভালোবাসায় আপনাকে হতে হবে বাস্তববাদী। অর্থ উপার্জন না থাকলে ভালোবাসা জানালা দিয়ে পালায়। মধ্যভাগে কর্মস্থলে নানা রকম বাধা দেখা দেবে। সহকর্মীদের অসহযোগিতার কারনে কাজে অগ্রগতি সামান্ন। কোনো কর্মচারীর সাথে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। নিজের মেজাজকে নিয়ন্ত্রণ করতে হবে। সপ্তাহর শেষ দিকে আসবে ব্যবসা বাণিজ্যে সাফল্য। অংশিদারী কাজে আশানুরুপ আয় রোজগার করতে পারবেন। কাঙ্খীত সাফল্য লাভের ক্ষেত্রে জীবন সাথীর পরামর্শ যাদুর মতো কাজ করতে পারে।
মীন রাশি (১৯ ফেব্রুয়ারী থেকে ২০ মার্চ) : সপ্তাহর শুরুতে আসবে পারিবারিক সাফল্য। প্রত্যাশা পূরণ হবে জীবনের। আত্মীয় স্বজনের সাহায্য সহাযোগিতায় গৃহস্থালী জীবনে সফল হবেন। মায়ের সাহায্য পেতে পারেন। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো জটিলতার অবশান হবে। যানবাহন ক্রয় করার যোগ প্রবল। সপ্তাহর মধ্যভাগে প্রেম ভালোবাসায় দেখা দেবে প্রতিবন্ধকতা। হটাৎ করেই রোমান্টিক সম্পর্ক হয়ে উঠবে তিক্ততায় ভরপুর। সন্তানের উন্নতিতে বাধা বিপত্তি দেখে খুব কষ্ট পেতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগারের চেষ্টায় বার বার বাধা মানসিক অবস্থার অবনতি করাবে। শেষ দিকে কর্মস্থল সহকর্মীদের সাহায্য লাভ। অধিনস্ত কর্মচারীদের দ্বারা উপকৃত হতে পারেন। সিজেনাল অসুখ থেকে পরিত্রাণের আশা। নিজের রিপুকে নিয়ন্ত্রণ করতে পারলে সকল ক্ষেত্রেই সাফল্য।

 

 

Related posts

ইভিএম নিয়ে রাজনৈতিক দলগুলোর মতামত বিবেচনা করবে কমিশন: সিইসি

razzak

ওজন ও উচ্চতা বাড়াতে যা খাবেন

razzak

রাজমিস্ত্রির হাতে খুন হয়েছেন নিঃসঙ্গ ঢাবি শিক্ষক!

razzak

Leave a Comment

Translate »