ডিসেম্বর ৯, ২০২২
MIMS 24
জাতীয় জীবনধারা বাংলাদেশ ব্রেকিং সেবামূলক কাজ

বিমানবাহিনীর প্রধান হলেন শেখ আব্দুল হান্নান

নিজস্ব সংবাদদাতা: এয়ার ভাইস মার্শাল শেখ আব্দুল হান্নান বাংলাদেশ বিমানবাহিনীর প্রধান হিসেবে দায়িত্ব নিয়েছেন। শনিবার (১২ জুন) দুপুরে তিনি বিদায়ী বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের স্থলাভিষিক্ত হয়েছেন।

এ উপলক্ষে বিমানবাহিনী সদরদফতরে শনিবার (১২ জুন) দুপুরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় নবনিযুক্ত বিমানবাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল শেখ আব্দুল হান্নান বিদায়ী বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন। অনুষ্ঠানে বিমান সদরের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এ তথ্য জানিয়েছে। এর আগে ১ জুন এয়ার ভাইস মার্শাল শেখ আব্দুল হান্নানকে এয়ার মার্শাল হিসেবে পদোন্নতি দিয়ে বিমানবাহিনী প্রধান করে প্রজ্ঞাপন জারি করে প্রতিরক্ষা মন্ত্রণালয়।

প্রজ্ঞাপন অনুযায়ী, আজ (শনিবার) দুপুরে এয়ার মার্শাল পদে পদোন্নতি প্রদানপূর্বক তিনি আগামী ৩ (তিন) বছরের জন্য বিমানবাহিনী প্রধান হিসেবে দায়িত্বপালন করবেন।

উল্লেখ্য, চাকরির মেয়াদ শেষ হওয়ায় আজ অবসরে গেলেন মসিহুজ্জামান সেরনিয়াবাত। তিনি ২০১৮ সালে তিন বছরের জন্য বিমানবাহিনীর প্রধানের দায়িত্ব নিয়েছিলেন।

Related posts

নিউজিল্যান্ড সফরে ২০ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা

Mims 24 : Powered by information

ভারতের মন্ত্রিসভায় দ্বিতীয় মেয়াদে এই প্রথম বড় রদবদল

Irani Biswash

থাপ্পড়কাণ্ডে অস্কার থেকে ১০ বছর নিষিদ্ধ উইল স্মিথ

razzak

Leave a Comment

Translate »