আন্তর্জাতিক জীবনধারা দুর্ঘটনা নারী বিনোদন ব্রেকিং যুক্তরাষ্ট্র স্বাস্থ্য

চলেই গেলেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী লিসা বেনস

বিনোদন সংবাদ:  গন গার্ল খ্যাত হলিউডের জনপ্রিয় অভিনেত্রী লিসা বেনস আর নেই। থেমে গেল ১১ দিনের জীবনযুদ্ধ। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে গত ৪ জুন থেকে ভর্তি ছিলেন নিউ ইয়র্কের মাউন্ট সিনাই মর্নিংসাইড হাসপাতালে। সংবাদমাধ্যমে তার মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন অভিনেত্রীর ম্যানেজার ডেভিড উইলিয়ামসন।

লিসার ম্যানেজার ডেভিড উইলিয়ামসন আনুষ্ঠানিক বিবৃতিতে বলেন, ‘আমাদের সকলের মন ভেঙে গিয়েছে। লিসার এই মৃত্যু আমাদের জন্য অপূরণীয় ক্ষতি। ওর মতো সহৃদয় ও বড়োমাপের মানুষ সত্যিই বিরল। কাজের জন্য, পরিবারের জন্য নিজেকে উজাড় করে দিয়েছে ও। আমরা ওর জীবনের অংশ হতে পেরে ধন্য।’

গত ৪ঠা জুন ৬৫ বছর বয়সী অভিনেত্রীকে ধাক্কা মেরে পালিয়ে যায় একটি স্কুটার বা মোটরবাইক। ঘটনাটি ঘটেছিল ম্যানহাটনের আপার ওয়েস্ট সাইডে। সেই সময় অ্যামস্টারডাম অ্যাভিনিউ ক্রস করছিলেন লিসা বেনস। তার গন্তব্য ছিল নিজের প্রাক্তন স্কুল, জুলিয়ার্ড। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, মাথায় গুরুতর চোট পেয়েছিলেন লিসা। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি নিউ ইয়র্ক পুলিশ।

শুধু গন গার্লই নয়, হলিউডের একাধিক উল্লেখযোগ্য ছবিতে অভিনয় করেছেন লিজা বেনস। বেন অ্যাফ্লেকের গন গার্ল ছাড়াও তিনি অভিনয় করেছেন টম ক্রুজের সঙ্গেও। ছবির নাম ‘ককটেল’। এ ছাড়াও ‘ন্যাশভিলে’, ‘মাস্টার অফ সেক্স’, ‘ম্যাডাম সেক্রেটারি’সহ একাধিক গুরুত্বপূর্ণ ছবিতে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন লিসা বেনস।

Related posts

এবার পরীমনির কস্টিউম ডিজাইনার জিমি আটক

razzak

ঘন কুয়াশার চাদরে হিলি

razzak

ইউক্রেনকে রাশিয়ার কাছে ভূখণ্ড ছাড়ার পরামর্শ কিসিঞ্জারের

razzak

Leave a Comment

Translate »