অর্থনীতি আন্তর্জাতিক খেলাধুলা জীবনধারা বিনোদন সেবামূলক কাজ

বিশ্ব চ্যাম্পিয়ন বিশ্বনাথন আনন্দের ভূমিকায় অভিনয়ে আগ্রহী আমির খান

বিনোদন সংবাদ:  সম্প্রতি প্রাক্তন বিশ্ব চ্যাম্পিয়ন বিশ্বনাথন আনন্দের সঙ্গে দাবা খেলায় অংশ নিয়েছিলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। ভার্চুয়াল ম্যাচে মুখোমুখি হয়েছিলেন ক্রীড়া ও বিনোদন জগতের দুই তারকা। করোনা ত্রাণের জন্য অর্থ সংগ্রহ করতেই এই প্রতীকী দাবা খেলার আয়োজন করেছিল অক্ষয় পাত্র ফাউন্ডেশন। ম্যাচ থেকে যে টাকা উপার্জন করা হয়েছিল, তার সবটাই করোনায় আক্রান্তদের সাহায্যে কাজে লাগানো হয়েছে। ম্যাচের পর এটা সেটা নানান প্রশ্নের জবাব দিচ্ছিলেন আমির। এমন সময় ওঠে গ্র্যান্ডমাস্টার আনন্দের বায়োপিকের প্রসঙ্গ।

এক ব্যক্তি আমিরের উদ্দেশে প্রশ্ন রাখেন যে বিশ্বনাথন আনন্দের বায়োপিকে মুখ্যভূমিকায় অভিনয়ের প্রস্তাব পেলে আমির তাতে রাজি হবেন কি না। সঙ্গে সঙ্গে সেই জবাব দিয়েছেন বলিউডের ‘মিঃ পারফেকশনিস্ট’। আমির বলে ওঠেন, ‘এটা একটা প্রশ্ন হলো? আনন্দের চরিত্রে অভিনয় করতে পারলে তা শুধুমাত্র আমার জন্য সম্মানের হবে না বরং দারুণ একটি ব্যাপার হবে। উনি কেমন করে চিন্তাভাবনা করেন বা কীভাবে প্রস্তুত রাখেন নিজেকে, এসব জানতে পারাটাও তো বিরাট একটা ব্যাপার।’

অভিনেতা আরও জানালেন, ‘তাছাড়া আমি যখনই আমি পর্দায় কোনও চরিত্রে অভিনয় করি, আমার সবসময় লক্ষ্য থাকে চরিত্রটি এই পরিস্থিতিতে কীভাবে ভাবছে বা কী করতে পারে সেই অনুযায়ী অভিনয় করা। আর এক্ষেত্রে তো বিশ্বনাথন আনন্দ একজন জলজ্যান্ত রক্ত মাংসের মানুষ। তাই অনেক বেশি সময় তার সঙ্গে কাটাতে চাই। বুঝতে চাই ওই যে বললাম কেমন করে ও চিন্তাভানা করে। মানে প্রক্রিয়াটা আর কী!’ বক্তব্য শেষে মজা করে আমিরের মন্তব্য, “পর্দায় ‘বিশ্বনাথন আনন্দ’ হিসেবে উপস্থিত হতে পারলে আশা করি ও নিজেই আমাকে দেখে চমকে যাবে। তাই সেই চেষ্টা করার জন্য পর্দায় একবার হাজির হতে পারলে মন্দ হয় না।”

প্রসঙ্গত, আনন্দ এল রাই এবং মহাবীর জৈনর প্রযোজনায় তৈরী হবে বিশ্বনাথন আনন্দের এই বায়োপিক। বর্তমানে জোরকদমে এগোচ্ছে ছবির চিত্রনাট্য লেখার কাজ। এবার তো শুধু সময়ই বলবে ‘বিশ্বনাথন আনন্দ’-এর ভূমিকায় আমির থাকেন কি না।

Related posts

অনির্দিষ্টকালের জন্য রোহিঙ্গাদের বোঝা বহন সম্ভব নয়: পররাষ্ট্রমন্ত্রী

razzak

বড় হারে বিশ্বকাপ শুরু বাংলাদেশের

razzak

জেলে যেতে পারেন শাকিরা

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »