ডিসেম্বর ৭, ২০২২
MIMS 24
অপরাধ আইন ও বিচার জাতীয় জীবনধারা দুর্ঘটনা নারী বাংলাদেশ বিনোদন ব্রেকিং

পরীমণির মামলায় অমি’র ৬ সহযোগী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা:  চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ-হত্যাচেষ্টার ঘটনায় গ্রেফতার তুহিন সিদ্দিকী অমির আরও ছয় সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি। তাদের কাছ থেকে বেশ কয়েকটি পাসপোর্ট, হার্ডডিস্ক, পেনড্রাইড ও অবৈধ গাড়ি জব্দ করা হয়েছে।

সোমবার (২১ জুন) রাতে সিআইডি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

তিনি বলেন, অমির বিরুদ্ধে রাজধানীর দক্ষিণখান থানায় দায়ের করা মানবপাচার মামলার তদন্তে গিয়ে ঘটনার সঙ্গে তার আরও ৬ সহযোগীর সংশ্লিষ্টতা পাওয়া যায়। এ ঘটনায় অভিযান চালিয়ে ওই সহযোগীদের গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২২ জুন) বেলা ১১টায় মালিবাগে সিআইডির সদর দফতরে ব্রিফিং করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এর আগে ঢাকা জেলা পুলিশ দক্ষিণখান এলাকায় অভিযান চালিয়ে অমির দুই সহযোগী বাছির ও মশিউর মিয়াকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ১০২ পাসপোর্ট জব্দ করা হয়। পরে তাদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ১৯ জুন তাদের আদালতে হাজির করা হয়। এ সময় আদালত উভয়পক্ষের শুনানি শেষে তাদের জামিন দেন।

ওই দিন আদালতের দক্ষিণখান থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুর রহমান বলেন, আসামিদের দুই দিনের রিমান্ড শেষে মামলার তদন্ত কর্মকর্তা তাদের কারাগারে আটক রাখার আবেদন করে আদালতে হাজির করেন। এসময় তাদের পক্ষে আইনজীবী ঢাকা আইনজীবী সমিতির সভাপতি আবুল বাতেন জামিনের আবেদন করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষ পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুর রহমান জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক জামিনের এ আদেশ দেন।

Related posts

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বিশিষ্ট অভিনেতা, নাট্য পরিচালক, মুক্তিযোদ্ধা মজিবুর রহমান দিলু

Mims 24 : Powered by information

৪ ভারতীয়সহ ২২ জনকে নিয়ে নিখোঁজ নেপালের প্লেন

razzak

চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে সকাল ৮টায়

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »