ডিসেম্বর ২, ২০২২
MIMS 24
অপরাধ আইন ও বিচার জাতীয় জীবনধারা বাংলাদেশ ব্রেকিং রাজনীতি সেবামূলক কাজ

দেশ ও সমাজ অপরাধমুক্ত, শান্তিপূর্ণ এবং সুশৃঙ্খল রাখতে বাংলাদেশ পুলিশ কাজ করছে: আইজিপি

নিজস্ব সংবাদদাতা:   বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সরকারের একটি ভালো উদ্যোগ এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ এক‌টি আধুনিক প্রশাসনিক কৌশল। এ ধরনের উদ্যোগ গ্রহণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানাই। দেশ এবং সমাজকে অপরাধমুক্ত, শান্তিপূর্ণ এবং সুশৃঙ্খল রাখার মাধ্যমে রুল অব ল প্রতিষ্ঠা ও অ্যাকসেস টু জাস্টিস নিশ্চিত করার জন্য বাংলাদেশ পুলিশ কাজ করছে বলে মন্তব্য করেন  ড. বেনজীর আহমেদ।

মঙ্গলবার (২২ জুন) পুলিশ সদর দফতরে কনফারেন্স রুম শাপলায় পুলিশের বিভিন্ন ইউনিটের মধ্যে ২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠানে তিনি এ নির্দেশ দেন।

বাংলাদেশ পুলিশ বাহিনীর মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজী আহমেদ পুলিশ সদস্যদের প্রতি নির্দেশ দিয়েছেন,  সাধারণ মানুষ যেভাবে সেবা নিতে চায় সেভাবে সেবা দেওয়ার জন্য । আইজিপি আরও ব‌লেন, আপনারা অবসর গ্রহ‌ণের পর নি‌জেরা সাধারণ নাগ‌রিক হি‌সে‌বে যেমন পু‌লি‌শি সেবা পে‌তে চান ঠিক সে রকম সেবা এখন থেকেই মানুষ‌কে দিন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অতিরিক্ত আইজি ড. মো. মইনুর রহমান চৌধুরীর সভাপতিত্বে পুলিশ স্টাফ কলেজ বাংলাদেশের রেক্টর মোহাম্মদ নাজিবুর রহমান, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম ও অতিরিক্ত আইজি মো. মাজহারুল ইসলাম বক্তব্য রাখেন।

এর আগে আইজিপি প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ পুলিশের ৩৬টি ইউনিটের প্রধানদের সঙ্গে এ চুক্তিতে স্বাক্ষর করেন।

উল্লেখ্য, সরকারি কর্মকাণ্ডে স্বচ্ছতা ও দায়বদ্ধতা বৃদ্ধি এবং সম্পদের যথাযথ ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে এপিএ একটি সরকারি সিদ্ধান্ত এবং সময়াবদ্ধ পরিকল্পনা। যা নির্দিষ্ট অর্থবছরের ১ জুলাই থেকে ৩০ জুন পর্যন্ত কার্যকর থাকে। বাংলাদেশ পুলিশ ২০১৮-১৯ অর্থবছরের এপিএ চুক্তিতে সর্বোচ্চ নম্বর পেয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মধ্যে প্রথম স্থান অধিকার করে।

Related posts

ভ্যাকসিন নিলেন ওবায়দুল কাদের

Mims 24 : Powered by information

ডাকাতি করে প্রেমিকাকে আইফোন, হবু শাশুড়িকে ফ্ল্যাট দিলেন প্রেমিক

razzak

স্বাস্থ্যখাতের অনিয়ম, অপকর্ম ও ব্যর্থতা ঢাকতেই তথ্য প্রদানে নিষেধাজ্ঞা: বিএফইউজে

Irani Biswash

Leave a Comment

Translate »