অর্থনীতি জাতীয় জীবনধারা বাংলাদেশ ব্রেকিং রাজনীতি সংগঠন সংবাদ সেবামূলক কাজ

প্রতিষ্ঠাবার্ষিকীতে নৌকা উপহার

খুলনা সংবাদদাতা:  আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাছ ধরা নৌকা উপহার পেয়েছেন বাগেরহাটের শরণখোলার চার জেলে। বুধবার (২৩ জুন) বিকাল সাড়ে ৫টার দিকে বলেশ্বর নদের পাড়ের বেড়িবাঁধের ওপর এক আনুষ্ঠানের মাধ্যমে তাদের কাছে নৌকা হস্তান্তর করা হয়। রায়েন্দা ইউনিয়ন পরিষদের কোটা থেকে বরাদ্দকৃত টিআর প্রকল্পের অর্থে এসব নৌকা নির্মাণ করা হয়।

নৌকা পাওয়া জেলেরা হলেন রায়েন্দা ইউনিয়নের রাজেস্বর গ্রামের মিলন বালা, জগেন্দ্র হালদার, রনজিৎ হালদার এবং জিলবুনিয়া গ্রামের আব্দুল আজিজ হাওলাদার।

রায়েন্দা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলনের সভাপতিত্বে নৌকা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিন, আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, প্রেস ক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, সাংবাদিক নজরুল ইসলাম আকন, হুমায়ুন কবির ও ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ।

নৌকা পেয়ে মিলন বালা, রনজিত হালদার, জগেন্দ্র হালদার ও আজিজ হাওলাদার জানান, এতদিন নৌকা না থাকায় খুব কষ্টে দিন কেটেছে তাদের। অন্যের নৌকায় শ্রমিক হিসেবে মাছ ধরে যা আয় হতো তা দিয়ে কোনোমতে সংসার চলতো। এখন নিজেদের নৌকায় মাছ ধরে যা আয় হবে তা দিয়ে ভালোভাবেই চলবে তাদের সংসার।

Related posts

করোনার টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Mims 24 : Powered by information

খুব শিগগিরই হাইস্কুলে যেতে পারবে আফগান মেয়েরা

razzak

ইউক্রেনকে ৩৩০০ কোটি ডলার সহায়তা দিলেন মার্কিন প্রেসিডেন্ট

razzak

Leave a Comment

Translate »