অপরাধ আইন ও বিচার আন্তর্জাতিক কোভিড ১৯ কোলকাতা চ্যাপ্টার জনদুর্ভোগ জীবনধারা টেকনোলজি দুর্ঘটনা নারী বিনোদন ব্রেকিং রাজনীতি স্বাস্থ্য

ভ্যাকসিন জালিয়াতির কবলে অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী

বিনোদন সংবাদ:   গুরুতর অসুস্থ টলিউডের অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সাংসদ মিমি চক্রবর্তী। কয়েকদিন আগেই করোনার নকল টিকা নিয়েছিলেন তিনি। চারদিনের মাথায় অসুস্থ হয়ে পড়েন। শনিবার (২৬ জুন) ভোর থেকেই সমস্যা শুরু হয়। অবস্থা বাড়াবাড়ি হওয়ায় অভিনেত্রীর বাড়িতেই হাজির হন চিকিৎসক। আপাতত বাড়িতেই আছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গিয়েছে, শনিবার ভোর ৪টা থেকে সমস্যা শুরু হয়। পেটে মারাত্মক ব্যাথা। ঘাম দিতে থাকে। কিন্তু অত ভোরে যোগাযোগ করা সম্ভব হয়নি ডাক্তারের সঙ্গে। তারপর ভোর ৬টায় মিমির হাউজ ফিজিশিয়ান তার বাড়িতে আসে। এমনিতেই অভিনেত্রীর গলব্লাডারের সমস্যা ছিল। চিকিৎসক মিমিকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিলেও রাজি হননি মিমি। তাই বাড়িতে থেকেই চলছে চিকিৎসা।

প্রসঙ্গত, করোনার ভ্যাকসিন জালিয়াতির কবলে পড়েন এই অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। মঙ্গলবার (২২ জুন) কসবার নিউ মার্কেট এলাকার এক ভ্যাকসিনেশন ক্যাম্প থেকে কোভিড টিকা নেন তারকা সাংসদ। বিশেষভাবে সক্ষম শিশু ও সমকামীদের এই ক্যাম্পে বিনামূল্যে করোনা টিকা দেওয়া হচ্ছে- সেকথা জানতে পেরে শুধু সেখানে হাজির থেকে সকলকে উৎসাহিত করাই নয় বরং সেই কেন্দ্র থেকে নিজেও ভ্যাকসিন নেওয়ার সিদ্ধান্ত নেন মিমি। কিন্তু পরে গোটা বিষয় নিয়ে খটকা লাগে মিমির। এবং তার তৎপরতায় কারণেই নকল ভ্যাকসিন কেন্দ্রের পর্দা ফাঁস হয়।

Related posts

ভারত ও আফগানিস্তানের বিদায়ঘণ্টা বাজিয়ে সেমিতে নিউজিল্যান্ড

razzak

আমাদের হাতে মাত্র কয়েক ঘণ্টা আছে: মারিউপোলের মেরিন কমান্ডার

razzak

জাপানের নতুন প্রধানমন্ত্রী ফুমিও কিশিদা

razzak

Leave a Comment

Translate »