ডিসেম্বর ৩, ২০২২
MIMS 24
আন্তর্জাতিক জাতীয় জীবনধারা বাংলাদেশ ব্রেকিং রাজনীতি

বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের সঙ্গে ভারতীয় বিমান বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ

 নিজস্ব সংবাদদাতা:  বাংলাদেশে সফররত ভারতীয় বিমান বাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল রাকেশ কুমার সিং বাংলাদেশ সেনাবাহিনী প্রধানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। সোমবার (২৮ জুন) সেনাবাহিনী সদর দফতরে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

সাক্ষাৎকালে বাংলাদেশ সেনাবাহিনী প্রধান ভারতীয় বিমান বাহিনী প্রধানের সঙ্গে পারস্পরিক কুশল বিনিময় করেন। বাংলাদেশ সেনাবাহিনী প্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করায় জেনারেল শফিউদ্দিনকে অভিনন্দন জানান ভারতীয় বিমান বাহিনী প্রধান। জেনারেল শফিউদ্দিন বাংলাদেশ সেনাবাহিনীকে আরও এগিয়ে নিয়ে যাবেন বলে আশা প্রকাশ করেন এয়ার চিফ মার্শাল রাকেশ কুমার।

সাক্ষাৎকালে তারা বাংলাদেশ সেনাবাহিনী এবং ভারতীয় সশস্ত্র বাহিনীর মধ্যকার বিদ্যমান সুসম্পর্ক আরও জোরদার করার লক্ষ্যে পারস্পরিক সহযোগিতা অব্যাহত রাখার ব্যাপারে প্রত্যাশা ব্যক্ত করেন। জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ তার সঙ্গে সাক্ষাৎ করার জন্য ভারতীয় বিমান বাহিনী প্রধানকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, এয়ার চিফ মার্শাল রাকেশ কুমারের নেতৃত্বে দুই সদস্যের ভারতীয় বিমান বাহিনীর একটি প্রতিনিধি দল চার দিনের রাষ্ট্রীয় সফরে গত ২৬ জুন ঢাকায় আসেন। সফর শেষে দলটি আগামীকাল মঙ্গলবার ভারতে প্রত্যাবর্তন করবে।

Related posts

আসুন লাবণীর পাশে দাড়াই আমরা সবাই

Mims 24 : Powered by information

দক্ষিণ সুদানের রাজধানীতে ‘বাংলাদেশ রোড’

razzak

মার্কিন যুক্তরাষ্ট্রের পন্য পাওয়া যাচ্ছে স্বপ্নের বিভিন্ন আউটলেটে

Irani Biswash

Leave a Comment

Translate »