জাতীয় জীবনধারা ধর্ম ও জীবন ব্রেকিং রাশিফল

সপ্তাহটি কেমন যাবে ১২ রাশির জাতক জাতিকার

২ জুলাই  থেকে ৮ জুলাই ২০২১
জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

মোবাইল : ০১৭১৬-৬০৮০৮২
এ সপ্তাহে মহাকাশের গ্রহ সমূহের মধ্যে বুধের বৃষ রাশিতে অবস্থান ও ৭ জুলাই বুধের মিথুন রাশিতে গমন। রবির মিথুন রাশিতে অবস্থান। শুক্রর কর্কট রাশিতে অবস্থান। মঙ্গলের কর্কট রাশিতে নীচাবস্থান। রাহুর বৃষ রাশিতে ও কেতুর বৃশ্চিক রাশিতে অবস্থান। শনি মকর রাশিতে বক্রী অবস্থান ও বৃহস্পতির কুম্ভ রাশিতে বক্রগতী ও নেপচুনের বক্রগতি ও কুম্ভে অবস্থান। ইউরেনাসের মেষ রাশিতে অবস্থান। চন্দ্রর মীন, মেষ, বৃষ আর মিথুন রাশিতে অবস্থান ১২ রাশির জাতক জাতিকার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।
আসুন জানার চেষ্টা করি বছরের ২৭তম সপ্তাহটি কি কি পরিবর্তন নিয়ে আসবে আপনাদের ব্যক্তিগত জীবনে।
মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল) : সপ্তাহর শুরুতেই কঠোর লকডাউনের প্রভাবে দেশ বাসীর মতো আপনিও পড়বেন বিপদে। প্রবাসী ভাই বোন বন্ধুরা আপনার পাশে এসে দাড়াবে। আপনার আসে পাশের খেটে খাওয়া বেকার মানুষের পাশে দাড়াতে পারেন। মধ্যভাগে কোনো গুরুত্বপূর্ণ কাজের সাথে জড়িয়ে পড়তে পারেন। সকল শারীরিক ও মানসিক প্রতিবন্ধকতা আপনার কাজে বাধা হতে পারবে না। শেষার্ধে আয় রোজগার বৃদ্ধির সময়। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যের মাধ্যমে ্আয় রোজগার বাড়াতে পারবেন। প্রবাসী শ্যালক শ্যালিকার সাহায্য পাওয়ার আশা। শেষ দিকে অনলাইন যোগাযোগ থেকে আসবে কাঙ্খীত সংবাদ। মিডিয়া ব্যক্তিদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। আয় রোজগারের চেয়ে এখন নিজের পরিবারের সুরক্ষাই এক মাত্র ব্রত হওয়া প্রয়োজন।
বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে): সপ্তাহর শুরুতেই বন্ধুদের সাথে মানব সেবায় এগিয়ে যেতে পারেন। সকলে মিলে কোনো মহৎ উদ্যোগ নেওয়ায় কিছু মানুষের মুখে হাসি ফোটাতে সক্ষম হবেন। বকেয়া অর্থ আদায় হওয়াতে চাকরিজীবীদের দুঃশ্চিন্তা কিছুটা লাঘব হতে পারে। মধ্যভাগে সাংসারিক ব্যয় আপনাকে চিন্তিত করবে। বৈদেশিক কাজে দেখা দেবে অপ্রত্যাশিত জটিলতা। প্রবাসী ভাই বোনের শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বিগ্ন থাকবেন। শেষার্ধে আপনার চিন্তা ভাবনা ও কাজের মাধ্যমে সাফল্য পেতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে চলতে থাকা দুঃশ্চিন্তার অবশান হবে। বৈদেশিক বাণিজ্যে সফল হবেন। শেষ দিকে সঞ্চয়ের ক্ষেত্রে বাধা। ব্যবসায়ীক ক্ষেত্রে করা বিনিয়োগ আপনার দুঃশ্চিন্তা কমিয়ে দেবে।
মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন): চলতে থাকা কাজে হটাৎ করেই আসা প্রতিবন্ধকতা মানসিক ভাবে আপনাকে দুঃশ্চিন্তায় ফেলে দেবে। বেসরকারী চাকরীজীবীদের ঘরে বসেই অফিশ করার তাগাদা ভোগাতে পারে। পিতার কর্মস্থলে আটকে থাকা নিয়ে দুঃশ্চিন্তা না করাই ভালো। মধ্যভাগে বড় ভাই বোনের জীবনে কোনো অপ্রত্যাশিত ঘটনা ঘটতে পারে। প্রবাসীদের আয় রোজগারের ক্ষেত্রে ভাগ্য হটাৎ সহায় হবে। ব্যবসায়ী ও ঠিকাদাররা আর্থিক ক্ষেত্রে কিছু বাধা মোকাবেলা করবেন। শেষার্ধে দূরের যাত্রার প্রয়োজন হতে পারে। প্রবাসীদের জীবনে কর্মউন্নতির যোগ। পারিবারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পাবে। সপ্তাহর শেষ দিকে আপনার ব্যবসায়ীক ক্ষেত্রে সফল হবেন। কোনো মধ্যস্ততার কাজে হবেন সফল।
কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই) : প্রতিকূল পরিস্থিতিকে সময়ের শিক্ষা হিসেবে মেনে নিতে হবে। অস্থিরতা ও মানসিক অশান্তি কমাতে আধ্যাত্মীকতার কোনো বিকল্প নেই। নিজেকে পরিশুদ্ধ করার চেষ্টা করুন। বদ্ধ পরিস্থিতিতে নিজেকে নতুন করে তৈরী করার চেষ্টা করতে হবে। বৈদেশিক বাণিজ্যের সাথে জড়িতদের সময় কিছুটা ঝামেলা পূর্ণ। বেসরকারী অনলাইন সেবাদান কারী প্রতিষ্ঠানে কর্ম লাভের আশা। অপ্রত্যাশিত কোনো কাজের সুযোগ আপনার ভাগ্যকে বদলে দেবে। শেষার্ধে বৈদেশিক কাজ ও বিদেশ যাত্রায় আসবে সাফল্য। আমদানী রপ্তাণীকারকদের চলতে থাকা জটিলতা কেটে যাবে। সপ্তাহর শেষটা হবে সার্বিক ভাবে ব্যয়বহুল। আর্থিক ্েক্ষত্রে কিছু টানা পোড়ন দেখা দেবে।
সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগষ্ট) : সপ্তাহর শুরুতেই রহস্যজনক উৎস থেকে ধন লাভের সুযোগ পাবেন। পাওনাদারদের কিছু অর্থ পরিশোধ করা সম্ভব হবে। লটারী প্রাপ্তির যোগ প্রবল। মধ্যভাগে ভাগ্য সহায় হতে পারে। বৈদেশিক সূত্র থেকে লাভবান হওয়ার যোগ। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সফল হতে পারবেন। জীবন জীবীকার তাগিদে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীরা উচ্চ শিক্ষার বিষয়ে দুঃশ্চিন্তায় ভুগতে পারেন। সপ্তাহর শেষার্ধে কাজ কর্মে চলতে থাকা বাধা বিপত্তি কমে আসবে। সরকারী কাজের ক্ষেত্রে প্রভাবশালী কারো সাহায্য লাভের সুযোগ আসবে। নিজের মেধা ও বুদ্ধি খাটিয়ে প্রবাসেও সফল হতে পারবেন। সপ্তাহর শেষ দিকে আপনার আয় রোজগারে অগ্রগতি হবে। বকেয়া টাকা আদায়ের চেষ্টায় সফল হতে পারবেন।
কন্যা রাশি (২২ আগষ্ট থেকে ২২ সেপ্টের) : দাম্পত্য ও পারিবারিক জীবনে সুখ শান্তি ফিরে আসবে। আয় রোজগারের ক্ষেত্রে ক্ষুদ্র ও পাইকারী ব্যবসায়ীরা আশানুরুপ লাভের আশা করতে পারেন। জীবন সাথীর শরীর স্বাস্থ্যের উন্নতি হওয়াতে মানসিক দুঃশ্চিন্তা দূর হয়ে যাবে। সপ্তাহর মধ্যভাগে অপ্রত্যাশিত সূত্রে ধন লাভের যোগ। লটারী বা ফরেক্সের ব্যবসায় অপ্রত্যাশিত প্রাপ্তির যোগ। পাওনাদারের টাকা পরিশোধ করা সম্ভব হবে। সপ্তাহর শেষার্ধে ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রার যোগ। বৈদেশিক ব্যবসার সাথে জড়িতদের আশানুরুপ আয় রোজগার হবে। বিদেশে উচ্চ শিক্ষার্থে সফল হতে পারবেন। সপ্তাহর শেষ দিকে আপনার কাজের সুযোগ বাড়বে। অনলাইনের কোনো প্রতিষ্ঠানে কর্ম লাভের যোগ প্রবল।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর) : শুরুতেই শারীরিক অবস্থা কিছুটা ভোগাবে। ব্যবসায়ীরা কর্মচারীর অনুপস্থিতির কারনে ব্যবসায়ীক কার্যক্রম পরিচালনায় বাধার সম্মূখীণ হবেন। হটাৎ করেই মানসিক অবস্থা কিছুটা খিটখিটে হয়ে উঠবে। সপ্তাহর মধ্যভাগে আপনার সাংসারিক জীবনে অনভিপ্রেত কোনো ঘটনা ঘটতে চলেছে। দাম্পত্যজীবনে আপনাকে আরো নমনীয় হতে হবে। অংশিদারী ব্যবসা বানিজ্যে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে চেষ্টা করুন। সপ্তাহর শেষার্ধে বিদেশ থেকে ধন লাভের যোগ প্রবল। অপ্রত্যাশিত অর্থ লাভের সুযোগ আসবে। আউট সোর্সিং এর সাথে জড়িতদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সপ্তাহর শেষ দিকে বিদেশ যাত্রার পথে চলতে থাকা বাধা কাটিয়ে উঠতে পারবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মনের প্রশান্তি লাভের সম্ভাবনা। শিক্ষা ও গবেষণার কাজে কিছু অর্থ লাভ।
বৃশ্চিক রাশি (২২অক্টোবর থেকে ২১নভেম্বর) : সপ্তাহর শুরুতেই সৃজনশীল কাজের ক্ষেত্রে অগ্রগতি হবে। শিল্পী ও কলাকুশলীদের জন্য চলতে থাকা বদ্ধাবস্থার উন্নতি হতে চলেছে। প্রেম ভালোবাসার জন্য সময় ভালো। সন্তানের সাথে সময় কাটালে তার মানসিক বিকাশ তরাম্বিত হবে। মধ্যভাগে আপনার কাজে কর্মে দেখা দেবে অনভিপ্রেত জটিলতা। বেসরকারী চাকুরেদের গৃহে বশেই অফিশের কাজ করার চাপ আসবে। নিজের রাগ ও জেদ আপনার শারীরিক ও মানসিক ক্ষতির কারন হতে পারে। কর্মচারী বা কাজের লোকের উপর নির্ভরশীল না হয়ে নিজের কাজ নিজেই করতে চেষ্টা করুন। শেষার্ধে সাংসারিক জীবনে জীবন সাথীর সাহায্য লাভের আশা। অংশিদারী ও খুচরা পাইকারী ব্যবসায় লাভবান হবেন। সপ্তাহর শেষ দিকে কিছু অর্থ উত্তোলনের প্রয়োজন পড়বে। ঋণ থেকে সতর্ক।
ধনু রাশি (২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর) : শুরুতে পারিবারিক ক্ষেত্রে প্রভাবশালী আত্মীয়র সাহায্য পাওয়া যাবে। আয় রোজগারের ক্ষেত্রে নেমে আসা বাধা প্রতিবন্ধকতা কিছু অস্থিরাত সৃষ্টি করতে পারে। স্থাবর সম্পত্তি বিক্রয়ের চেষ্টায় দেখা দেবে জটিলতা। মধ্যভাগে ভালোবাসায় ঘটতে পারে অনাকাঙ্খীত ঘটনা। বহু দিনের প্রেম ভেঙ্গে চুড়মার হয়ে যাবে। সন্তানের উপর প্রচন্ড রাগ হতে পারে। সৃজনশীল কাজের বকেয়া অর্থ আদায়ে চেষ্টা করুন। শেষার্ধে কাজে কর্মে অনিহা ও নিজের ইচ্ছার বিরুদ্ধে কিছু করতে গিয়ে দেখা দেবে জটিলতা। প্রবাসে হটাৎ করেই কর্মহানীর সম্মূখীণ হতে পারেন। এ সময়ে আপনাকে হতে হবে আরো বেশি ধৈর্য্যশালী। সপ্তাহর শেষ দিকে ব্যবসা বাণিজ্যে সামান্ন উন্নতির যোগ। দাম্পত্য সম্পর্কের টানাপোড়ন কাটিয়ে উঠতে হবে।
মকর রাশি (২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি) : শুরুতে তথ্য বিভ্রান্তির কবলে পড়ে কিছু অর্থ জরিমানা দিতে হবে। অনলাইন বিক্রয় ও বিপনন ব্যবসায়ীরা পেতে পারেন কাঙ্খীত সাফল্য। ছোট ভাই বোনের জন্য কিছু করার চেষ্টায় সফল হতে পারেন। গণমাধ্যম কর্মী ও সাংবাদিকদের একটু সতর্ক থাকতে হবে। মধ্যভাগে পারিবারিক প্রত্যাশা পূরণের সময়। প্রবাসী পিতা মাতার সাহায্য পাওয়া যাবে। গৃহস্থালী জীবনে সকলের সাহায্য পাওয়ার আশা। সপ্তাহর শেষার্ধে প্রেম ভালোবাসায় সাফল্য লাভের আশা। সন্তানের উচ্চ শিক্ষায় তাকে প্রবাসে পাঠাতে পারেন। প্রবাসী শিল্পীদের কাজের সুযোগ অনেক বাড়বে। সপ্তাহর শেষ দিকে মানসিক ও শারীরিক অবস্থার অবনতি হতে চলেছে। নিজের রাগ ও জেদকে নিয়ন্ত্রণ করতে হবে।
কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রæয়ারি) : সপ্তাহর শুরুতে আপনাকে হতে হবে সতর্ক। আর্থিক ক্ষেত্রে আরএকটু হিসেবী হলে দুঃসময়টা কারো কাছে হাত না পেতেই কাটিয়ে দিতে পারবেন। অহেতুক অন্যের উপর নির্ভরশীল হওয়া থেকে নিজেকে নিবৃত করুন। প্রয়োজনীয় কাজগুলো নিজেই করার অভ্যাশ গড়তে হবে। সপ্তাহর মধ্যভাগে বৈদেশিক যোগাযোগে সফল হতে পারবেন। প্রবাসী ছোট ভাই বোনের সাহায্য পাওয়া সম্ভব। সাংবাদিকতার কাজে বিদেশ যেতে পারেন। অনলাইন ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হবে। নিজের ই-কমার্স প্রতিষ্ঠান দাড় করানোর এটাই সময়। শেষ দিকে আয় রোজগারের চেষ্টায় আত্মীয় স্বজনের সাহায্য পাওয়া যাবে। মায়ের সাহায্য পেতে চলেছেন।
মীন রাশি (১৯ ফেব্রæয়ারি থেকে ২০ মার্চ) : সপ্তাহর শুরুতে আপনার নিজের মধ্যকার সুপ্ত প্রতিভা বিকাশের সুযোগ আসবে। আয় রোজগারের ক্ষেত্রে বড় বড় পরিকল্পনা ও নিজের ভুল থেকে শিক্ষা নেওয়ার সময়। মধ্যভাগে আসবে আয় রোজগার বৃদ্ধির সুযোগ। অপ্রত্যাশিত কিছু অর্থ আয়ের চেষ্টা সফল হবে। শ্যালক শ্যালিকা ও দেবর ননদের সাথে সম্পর্কের উন্নতি হবে। অহেতুক অপ্রয়োজনীয় ব্যয় না করে সঞ্চয়ের চেষ্টা করা উচিৎ। শেষার্ধে বিদেশ থেকে ভালো কোনো সংবাদ আসবে। এতে বৃদ্ধি পাবে আপনার মনের যোর। জীবনের যুদ্ধে জয়ী হতে পারবেনই। সপ্তাহর শেষ দিকে প্রত্যাশিত কাজে সফল হবেন। পরিবারে চলতে থাকা কিছু জটিলতা আপনি দূর করতে সক্ষম হবেন। প্রভাবশালী আত্মীয়দের সাহায্য পাওয়া যাবে। দমবন্ধ পরিবেশ থেকে পরিত্রাণে নিজেকে ব্যস্ত রাখতে পারেন।

 

 

Related posts

দ্বিতীয় ধাপেও বিনা ভোটে চেয়ারম্যান হচ্ছেন ৩১ জন

razzak

রাজধানীতে ট্রাফিক পুলিশকে টাকা ছুড়ে মারলেন বিদেশি, ভিডিও ভাইরাল

razzak

বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন থেকে ওয়ারেন বাফেটের পদত্যাগ

Irani Biswash

Leave a Comment

Translate »