সেপ্টেম্বর ২৯, ২০২২
MIMS 24
অপরাধ আইন ও বিচার জনদুর্ভোগ জাতীয় জীবনধারা টেকনোলজি দুর্ঘটনা নারী বাংলাদেশ ব্রেকিং স্বাস্থ্য

খাদ্য বিষক্রিয়ায় স্বর্ণা ও সম্পা নামে দুই জমজ বোনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা:    চাঁপাইনবাবগঞ্জ শহরের কালীতলা মহল্লায় হোটেল থেকে আনা খাবার খেয়ে খাদ্য বিষক্রিয়ায় স্বর্ণা ও সম্পা নামে দুই জমজ বোনের মৃত্যু হয়েছে। তারা ওই এলাকার সাদিকুল ইসলাম রবির মেয়ে।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে স্বর্ণা ও বেলা দেড়টার দিকে স্বপ্না মারা যায়। এ ঘটনায় তাদের মাসহ দুজন অসুস্থ হয়ে পড়েছে।

সাদিকুল ইসলাম রবি জানান, গতকাল সোমবার বিকেলে শহরের পুরাতন বাজার এলাকার হোটেল শাহজাহান থেকে মোগলাই পরোটা কিনে বাড়িতে পরিবারসহ তিনি খান। এরপর রাতে তার স্ত্রী সাবিনা ইয়াসমিন, মেয়ে স্বর্ণা (১৭) ও স্বম্পা (১৭) এবং আত্মীয় সিফাত (২০) অসুস্থ হয়ে পড়ে। প্রতিবেশীরা তাদের সদর হাসপাতালে নিয়ে গেলে স্বর্ণা ও তার মাকে চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেওয়া হয় এবং স্বপ্না ও সিফাতকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে বাড়ি আসার পরেই স্বর্ণা মারা যায়। অন্যদিকে স্বপ্নার অবস্থা আশঙ্কাজনক হলে দুপুরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয় এবং সেখানে নেওয়ার পথে বেলা দেড়টার দিকে সেও মারা যায়।

এদিকে শাহজাহান হোটেলের মালিক জামাল উদ্দিন নাসের জানান, তার দোকানের মোগলাই পরোটা খেয়ে অন্য আর কেউ অসুস্থ হয়নি। তবে আসলেই তার দোকান থেকে মোগলাই নেওয়া হয়েছিল কিনা তা ভিডিও ফুটেজ দেখে জানা যাবে বলে জানান তিনি।

সদর মডেল থানার ওসি (তদন্ত) মিন্টু রহমান জানান, এ ঘটনায় এখনও কেউ থানায় কোনো অভিযোগ করেনি। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Related posts

করোনা আপডেট, মৃত্যু ৬০

Irani Biswash

স্বদেশ প্রত্যাবর্তন দিবস স্মরণে শেখ হাসিনা

Irani Biswash

যুক্তরাষ্ট্রের উইসকনসিনে গোলাগুলিতে হতাহত ২০

razzak

Leave a Comment

Translate »