আন্তর্জাতিক খেলাধুলা জীবনধারা নারী বিনোদন ব্রেকিং

ভারতীয় নারী ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকে আনুশকা শর্মা

বিনোদন সংবাদ :    বছর দেড়েক আগেই জানা গিয়েছিল, ভারতীয় নারী ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করবেন আনুশকা শর্মা। ২০২০ সালের জানুয়ারি মাসে ইডেনে এই ছবির লুক টেস্টও সেরেছিলেন আনুশকা। কিন্তু আনুষ্ঠানিকভাবে এই ছবির অংশ হিসাবে আনুশকার নাম ঘোষিত হয়নি। পরবর্তী সময়ে করোনার কারণে থমকে যায় এই প্রোজেক্টের কাজ। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেও আপতত মেয়ে ভামিকাকে নিয়ে ব্যস্ত বিরাট ঘরনি। চলতি বছর জানুয়ারিতেই মা হয়েছেন আনুশকা। সব মিলিয়ে গত কয়েকমাস ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল ঝুলন গোস্বামীর বায়োপিকের কাজ নাকি স্থগিত রয়েছে। এবার জানা যাচ্ছে, শীঘ্রই শ্যুটিং ফ্লোরে ফিরবেন আনুশকা শর্মা। ঝুলন গোস্বামীর বায়োপিকই হবে মাতৃত্বকালীন ছুটির পর অভিনেত্রীর প্রথম ছবি, এমনই খবর বলিউড হাঙ্গামা সূত্রে।

জানা গিয়েছে চলতি বছরের শেষেই শুরু হবে এই ছবির শ্যুটিং পর্ব। এই মুহূর্তে চলছে প্রি-প্রোডাকশনের কাজ। চিত্রনাট্য লেখার কাজ চলছে। সেটা শেষ হলেই ময়দানে নামবেন আনুশকা। ছবির এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যটিকে জানিয়েছে, ‘না, কোনওভাবেই এই প্রোজেক্ট বাতিল হয়নি। এই মুহূর্তে ছবির প্রি-প্রোডাকশন চলছে, চিত্রনাট্য এবং পরিচালক নির্দিষ্ট হলেই আনুশকা এই ছবির জন্য প্রস্তুতি শুরু করবে। তারপরেই এই ছবির শ্যুটিং শুরু হবে।’

ভারতীয় নারী ক্রিকেটের আইকন ঝুলন। এই দীর্ঘদেহী পেসার তার ক্রিকেট জীবনে যা কৃতিত্ব স্থাপন করেছেন তা সত্যিই অনন্য। ভারত ক্রিকেট পাগল দেশ হলেও নারী ক্রিকেট ও ক্রিকেটাররা বরাবরই উপেক্ষিত। তাই কাঙ্ক্ষিত জনপ্রিয়তা কোনওদিনই মেলেনি ঝুলন, মিতালি রাজদের। তবে সময় পাল্টাচ্ছে। ডিসেম্বরে মিতালি রাজের জন্মদিনে ভারত অধিনায়কের বায়োপিকের ঘোষণা দিয়েছেন অভিনেত্রী তাপসী পান্নু। মিতালির ভূমিকায় রূপোলি পর্দায় দেখা মিলবে তাপসী, যা পরিচালনা করছেন বাঙালি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

এদিকে বক্স অফিসে আনুশকার অভিনীত শেষ ছবি ছিল জিরো (২০১৮)। দীর্ঘ আড়াই বছর অভিনয় জগত থেকে গায়েব এই অভিনেত্রী। তাই অনুরাগীদের মধ্যে একটা আলাদা উন্মাদনা এই বায়োপিক ঘিরে।

Related posts

ক্রাইস্টচার্চ হামলায় নিহত হামজা মুস্তাফার নামে বৃত্তি চালু করলো মেসি ইউনিভার্সিটি

Mims 24 : Powered by information

বুয়েটছাত্র ফারদিনকে হত্যা করা হয়েছে: ময়নাতদন্তকারী চিকিৎসক

Mims 24 : Powered by information

২৪ ঘণ্টায় আফগান বিমান হামলায় নিহত ২৬২ তালেবান

Irani Biswash

Leave a Comment

Translate »