সেপ্টেম্বর ২৯, ২০২২
MIMS 24
আন্তর্জাতিক জীবনধারা নারী বিনোদন ব্রেকিং

প্রেমে পড়েছেন আশা ভোঁসলে

বিনোদন সংবাদ :   ভারতীয় একটি হিন্দি টিভি চ্যানেলে অনুষ্ঠিত জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’ নিয়ে হাজারো প্রশ্ন এবং বিতর্ক থাকলেও অনুষ্ঠানের প্রতিযোগী পবনদীপ রাজনের গায়কী নিয়ে মোটামুটি সবাই একমত। এই গায়কের গানে মুগ্ধ হয়েছেন শোয়ে উপস্থিত বলিউড ব্যক্তিত্ব থেকে শুরু করে টিভি সেটের সামনে বসা দর্শকেরাও। চলতি সপ্তাহের শেষে এই অনুষ্ঠানে অতিথি বিচারক হিসেবে হাজির হচ্ছেন বলিউডের কিংবদন্তী গায়িকা আশা ভোঁসলে।

আর এই শোয়ের একটি প্রোমো ভিডিও আপলোড করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে কিশোরকুমারের সঙ্গে জুটি বেঁধে আশা ভোঁসলের গাওয়া ‘দিল্লি কে ঠগ’ ছবির সেই বিখ্যাত গান ‘ইয়ে মৌসম নদী কে কিনারা’ গেয়েছেন পবনদীপ। তাও একেবারে আশা ভোঁসলের সামনে দাঁড়িয়ে। শুধু তাই নয়, এই গান গাইতে গাইতে এই কিংবদন্তি গায়িকার সঙ্গে মঞ্চের মাঝে নেচেও নিলেন তিনি। হাসিমুখে পবনদীপকে সঙ্গ দিলেন আশা-ও। এরপরেই রীতিমতো হাঁটু গেড়ে বসে আশা ভোঁসলের দিকে লাল গোলাপ তুলে ধরলেন পবনদীপ। হাসিমুখে সেই গোলাপ গ্রহণ করে সবাইকে চমকে দিয়ে বর্ষীয়ান গায়িকা বলে উঠলেন, ‘আমি তো তোমার প্রেমেই পড়ে গেছি।’

অনুষ্ঠানে আশা ভোঁসলে ‘ইন্ডিয়ান আইডল ১২’-এর বিজয়ী ট্রফিও সবার সামনে উন্মোচিত করেন। তবে এই অবশ্য প্রথম নয়। বেশ কিছু মাস আগে এই শোয়ের একটি এপিসোডে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাপ্পি লাহিড়ি। ওই এপিসোডে পবনদীপকে হারমোনিয়াম বাজিয়ে ‘অ্যায়তবার’ সিনেমা থেকে ‘কিসি নাজারকো তেরা ইন্তেজার আজ ভি হ্যায়’ গান গাইতে দেখা যায়। তার গান শুনে, সপ্তাহের সেরা পারফরম্যান্স হিসেবে বাপ্পি লাহিড়ি তাকে সোনার চেন উপহার দেন।

Related posts

পেছাতে পারে এসএসসি ও এইচএসসি পরীক্ষা

Irani Biswash

আমিরাতের সবুজ তালিকায় নেই বাংলাদেশ

razzak

লকডাউন অমান্য করে ভ্রমন : কানাডার অন্টারিও প্রদেশের অর্থমন্ত্রীর পদত্যাগ

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »