অভিমত আন্তর্জাতিক এই মাত্র কোভিড ১৯ জীবনধারা প্রবাস কথা বাংলাদেশ ব্রেকিং সংগঠন সংবাদ

কানাডার ক্যালগারী শহরে BCAOC আয়োজিত স্ট্যাম্পেড ব্রেকফাস্ট

কানাডার আলবার্টা প্রদেশের ক্যালগেরী শহরে BCAOC (বাংলাদেশ কানাডা আ্যসোসিয়েশন অফ ক্যালগেরী) আজ রবিবার ১১ই জুলাই এক স্ট্যাম্পেড ব্রেকফাস্টের আয়োজন করে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন BCAOCর প্রেসিডেন্ট জনাব মোঃ রীপন রশিদ, জেনারেল সেক্রেটারি জনাব জয়ন্ত বসু। আরও উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট ডঃ তাসফিন হোসেইন, মোঃ মাজহারুল ইসলাম, শুভ মজুমদার, মিসেস শাহনীলা মাহমুদসহ আরও অনেকে।

সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ ব্রেকফাস্টের আয়েজন চলে। ক্যালগেরী শহরের বাঙালি কমিউনিটির অনেকেই এঅনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

স্ট্যাম্পেড ব্রেকফাস্ট (প্যানকেক ব্রেকফাস্ট) হল এমন একটি পাবলিক খাবার যা অনেক উৎসব, ধর্মীয় অনুষ্ঠান এবং সম্প্রদায় ইভেন্টগুলির সাথে সংযুক্ত থাকে যেখানে সাধারণ জনগণের জন্য প্রচুর পরিমাণে প্যানকেক এবং অন্যান্য গরম ব্রেকফাস্ট খাবার রান্না করার সময় স্বেচ্ছাসেবীরাও জড়িত থাকে। ইভেন্টটি যদি কোন ফান্ডারাইজার হয় তবে প্রায়শই বিনামূল্যে বা নামমাত্র চার্জকরা হয়।

কোভিড -১৯ সংক্রমণ থেকে মানুষকে সুস্থ ও সুরক্ষিত রাখতে এই বছর ক্যালগারি শহরের সবচেয়ে বড় স্ট্যাম্পেডে ব্রেকফাস্টের এক অন্যরকম আয়োজন করা হয়েছিল।

তবে, কোভিড -১৯ মহামারীজনিত কারণে স্বাস্থ্য সংক্রান্ত সুপারিশগুলি এখনও রয়েছে।এবার, অতিথিরা ড্রাইভ-থ্রূর মাধ্যমে টেক-হোম প্যানকেক ড্রিঙ্কস নিতে সক্ষম হয়েছিলেন। তারা অপেক্ষা করার সময়, তারা শপিং কেন্দ্রের পূর্ব পার্কিংয়ে একটি লাইভকান্ট্রি মিউজিক পারফরম্যান্সের মাধ্যমে স্ট্যাম্পেডের চেতনা উপভোগ করতেও সক্ষম হয়েছিল।

মুল ইভেন্ট চলাকালীন 5,000 টিরও বেশি প্যানকেক কিট ছিল। সিএফ চিনুক সেন্টারের জেনারেল ম্যানেজার পাইগে ওনিল বলেছিলেন এটি এই বছরের জন্য একটি নতুন যাদু। আমরা ক্যালগারি স্ট্যাম্পেডকে সম্মান করতে চেয়েছিলাম এবং আমরা কিছু  ব্রেকফাস্ট করার জন্য আমাদের traditionকে সম্মান করতে চাই এবং আমরা অনুভব করেছি যে এটি সম্ভবত এই বছরটি করার সবচেয়ে নিরাপদ উপায়।

Related posts

ঝড়ে বঙ্গোপসাগরে ১০ ট্রলারডুবি: দুই জেলের মরদেহ উদ্ধার

razzak

শুভজন্মদিন জয়া আহসান

Irani Biswash

ইউক্রেনে মার্কিন আর্টিলারি ব্যবস্থা পৌঁছেছে: কিয়েভ

razzak

Leave a Comment

Translate »