সেপ্টেম্বর ২৯, ২০২২
MIMS 24
আন্তর্জাতিক জীবনধারা নারী বিনোদন ব্রেকিং যুক্তরাষ্ট্র

রেড কার্পেটে অ্যামি জ্যাকসনের ঝড়

বিনোদন সংবাদ :   ৭৪ তম কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে উন্মুক্ত ক্লিভেজে ঝড় তুলেছেন অ্যামি জ্যাকসন। ডার্ক মেরুন রঙের বল গাউনে ছবির স্ক্রিনিংয়ে রেড কার্পেটে আগমন নায়িকার। গাউনের সঙ্গে মানানসই হীরের নেকলেস, কানে টপ।

হাল্কা আই মেকআপ, লাল ঠোঁট, ফোটোগ্রাফারদের ক্যামেরার ফ্ল্যাস ঝলমল করতেই থাকল। কান চলচ্চিত্র উৎসবে প্রায় প্রতিদিনই ভিন্ন পোশাকে ক্যামেরাবন্দি হয়েছেন ব্রিটিশ মডেল নায়িকা। তৈরি হওয়ার মুহুর্ত তুলে ধরেছেন নিজের সোশ্যাল মিডিয়া পেজে। বার্ষিক আমফার গালা ও চোপার্ড পার্টিতেও চুটিয়ে মজা করেছেন। কালো লম্বা ট্রান্সপারেন্ট গাউনে তার ক্লিভেজ স্পষ্ট, পোজ দিয়েছেন অ্যামি।

স্মোকি চোখ, ন্যুড লিপস্টিক, হেয়ার জেল দিয়ে আঁচরানো তার চুল। উন্মুক্ত বক্ষ, গলায় মোটা হীরের গয়না, পিঙ্ক ফ্লোর টাচিং গাউনে পোজ অ্যামির। ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠল তার ছবি। আলি কারোউইয়ের পোশাকে সেজেছিলেন তিনি। লিফটে সামনে দাঁড়িয়ে পোজ নায়িকার। আরও ছবি শেয়ার করেছেন জনপ্রিয় ফোটোগ্রাফার ফ্রেডরিক মোনকিউ। কালো স্কিনি গাউনের সঙ্গে, হিরের গয়না পরেছিলেন অ্যামি। পাউট করে ছবি দিলেন তিনি। ২০১৬ সাল থেকে প্রতিবারই কান চলচ্চিত্র উৎসবের মঞ্চে ছাপ রেখে গিয়েছেন অ্যামি। এবারও তার ব্যতিক্রম হয়নি।

Related posts

সাতসকালে কেঁপে উঠল অস্ট্রেলিয়া

razzak

দরজা ভেঙে, হাত-পা বেঁধে কিশোরীকে ধর্ষণ

razzak

১০ বছর বয়সেই ডক্টরেট ডিগ্রি

razzak

Leave a Comment

Translate »