অপরাধ আইন ও বিচার জাতীয় জীবনধারা দুর্ঘটনা বাংলাদেশ বিনোদন ব্রেকিং

নাটক প্রচারের ৩ বছর পর মোশারফ করিমসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

বিনোদন সংবাদ :    জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমসহ ৪ জনের বিরুদ্ধে কুমিল্লার সিনিয়ির জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ২১৫/২০২১। আইনজীবী ও আইন পেশাকে অসম্মান করায় তার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা করেছেন ১০ আইনজীবী।

মামলায় মোশাররফ করিমের সঙ্গে অভিযুক্তরা হলে অভিনেতা জামিল হোসাইন, অভিনেতা ফারুক আহমেদ, পরিচালক আদিবাসি মিজান এবং বৈশাখী টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা।

মামলাটি প্রসঙ্গে বাদি আইনজীবী রফিকুল ইসলাম জানান, বৈশাখী টিভিতে ‘হাই প্রেশার-২’ নামের একটি নাটক প্রচার হয়েছিল। সে নাটকে বিভিন্নভাবে আইন পেশাকে অসম্মান ও আইনজীবীদের মানহানি করা হয়েছে। এ জন্য মানহানি মামলা করা হয়েছে।
তিনি বলেন, রোববার (১৮ জুলাই) বিকেল সাড়ে ৩ টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক চন্দন কান্তি নাথ মামলাটি আমলে নিয়েছেন। আগামী ১৮ আগস্টের মধ্যে পিবিআইকে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।
মামলার বিষয়ে জানতে মোশাররফ করিমকে পাওয়া যায়নি। অভিনেতা জামিল হোসাইন বলেন, ‘আমি এখনো মামলার বিষয়ে কিছুই জানি না। আপনার কাছ থেকে শুনলাম। এ নাটকে তো অনেক আগে অভিনয় করেছিলাম। এতোদিন পরে রিঅ্যাকশন কেন?’
নির্মাতা আদিবাসি মিজান বলেন, ‘প্রায় তিন বছর আগে নাটকটি প্রচার হয়েছিল। আমরা তখনই নাটকের শুরুতে একটি দায় স্বীকার লিখেছিলাম। আমি লিখেছিলাম, এ নাটকের চরিত্রগুলো কাল্পনিক। তবুও যেহেতু মামলা হয়েছে কাগজপত্র হাতে পাওয়ার পর বিষয়টি নিয়ে কথা বলব।’

Related posts

ইউক্রেনে মার্কিন আর্টিলারি ব্যবস্থা পৌঁছেছে: কিয়েভ

razzak

নবম-দশমে বিভাগ বিভাজন থাকবে না

razzak

২০২৪-র নির্বাচনেও জুটি বেঁধে লড়বেন কমলা-বাইডেন

razzak

Leave a Comment

Translate »