অপরাধ আইন ও বিচার আন্তর্জাতিক জনদুর্ভোগ জীবনধারা দুর্ঘটনা ধর্ম ও জীবন বিনোদন ব্রেকিং

গ্রেপ্তার হলেন শিল্পা শেঠীর স্বামী রাজ কুন্দ্রা

 বিনোদন সংবাদ :  পর্ন ছবি বানানোর অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে সোমবার গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। ম্বই পুলিশ ক্রাইম ব্রাঞ্চের পক্ষ থেকে গ্রেফতার করা হয় ব্যবসায়ী রাজ কুন্দ্রা-কে। রাজের বিরুদ্ধে আরও অভিযোগ, বিশেষ অ্যাপের মাধ্যমে মোবাইল ফোনে তিনি ছড়িয়ে দিতেন পর্ন ছবি। মুম্বাই পুলিশের তরফে জানানো হয়েছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই কুন্দ্রার বিরুদ্ধে এমন অভিযোগে মামলা দায়ের করা হয়েছিল। কুন্দ্রা যে এই কাজে জড়িত সেই ব্যাপারে যথেষ্ট প্রমাণ ছিল মুম্বাই পুলিশের কাছে। সেই মামলার ভিত্তিতেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। মুম্বাই পুলিশের তরফে জানানো হয়েছে, এই মামলায় মূল ষড়যন্ত্রকারী রাজ কুন্দ্রাই।

 

রাজকে গ্রেফতারের পর তাঁর করা পুরনো দু’টি টুইট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ২০১২ সালে এই টুইট করেছিলেন রাজ। যেখানে তিনি প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন ‘পর্ন ফিল্ম বানানোর সময় টাকার জন্য যদি ক্যামেরার সামনে সেক্স করা হয় তবে তা বেশ্যাবৃত্তির থেকে আলাদা হয় কী করে’! এটি করা হয়েছিল ২০১২ সালের মার্চ মাসে।  তার দু’মাস পর আরও একটি টুইট করেন রাজ কুন্দ্রা। যেখানে তিনি লিখেছিলেন, ‘অভিনেতারা ক্রিকেট খেলছে, ক্রিকেটাররা রাজনীতিতে যোগ দিচ্ছে, রাজনৈতিক নেতারা পর্ন দেখছেন, আর পর্ন তারকারা অভিনয়ে জগতে আসছেন’। আপাতত রাজের করা এই দুটো টুইট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের তির্যক মন্তব্যের মুখোমুখি হতে হয়েছে তাঁকে। এমনকী, শিল্পাকে ট্যাগ করেও ক্ষোভ প্রকাশ করেছেন দেশবাসী।

এর আগে আইপিএলে ম্যাচ গড়াপেটা কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন।

২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটেছিল। সেই ঘটনার প্রেক্ষিতে দু’বছরের জন্য নির্বাসিত করা হয়েছিল রাজস্থান রয়্যালসকে। দু’বছরের নির্বাসন কাটিয়ে রাজস্থান রয়্যালস আবার আইপিএলের মূল স্রোতে ফেরে। কিন্তু রাজ কুন্দ্রাকে আর সামনে থেকে দেখা যায়নি।
২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পা শেঠির। ২০১২ সালে তাদের সন্তান ভিয়ানের জন্ম হয়। গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা। কয়েকদিন বাদেই শিল্পার নতুন ছবি ‘হাঙ্গামা ২’ মুক্তি পাচ্ছে। বহুদিন বাদে আবার দেখা যাবে শিল্পাকে। এর মধ্যেই খবর, পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেপ্তার তার স্বামী রাজ কুন্দ্রা।

Related posts

মালদ্বীপের কাছে ভারত মহাসাগরে পড়েছে চীনা রকেটের ধ্বংসাবশেষ

Mims 24 : Powered by information

ভয়ানক মাদক আইস চক্রের মূলহোতাসহ ছয় জন আটক

Irani Biswash

স্ত্রীর আত্মহত্যার খবরে মারা গেলেন স্বামীও

razzak

Leave a Comment

Translate »