আন্তর্জাতিক খেলাধুলা জীবনধারা নারী ব্রেকিং স্বাস্থ্য

অলেম্পিকে ভারোত্তোলনে ভারতের প্রথম পদক বিজয়ী মীরাবাই চানু

খেলার সংবাদ :   অলিম্পিক পোডিয়ামে দাঁড়িয়ে গলায় রুপোর পদকের ওই দৃশ্যটাই আজ ভারতের কাছে বিজয়ের ছবি। টোকিয়োতে ভারোত্তোলনে ভারতকে প্রথম পদক এনে দিয়েছেন মীরাবাই চানু।


কিন্তু অলিম্পিক্সে নামার আগে কড়া ডায়েট মেনে চলায় পছন্দের খাবার Pizza খাওয়া হয়নি অনেকদিন। পিৎজা তাঁর ভীষণ প্রিয়। এমনটাই এক সর্বভারতীয় টেলিভিশনের সাক্ষাৎকারে জানান চানু। আর তাঁর এই Pizza প্রেমের কথা জানতে পেরে এগিয়ে এল পিৎজা প্রস্তুতকারক সংস্থা Domino’s।

চানুকে সারাজীবন বিনামূল্যে পিৎজা খাওয়াতে চায় এই সংস্থা৷ তবে, ইম্ফলের অলিম্পিকের রুপোজয়ী অ্যাথলিটের বাড়ির সকলকেই Pizza খাওয়ানোর কথা ঘোষণা করেছে Domino’s৷ টুইট করে এই কথা জানানো হয় Domino’s-এর তরফ থেকে। তাদের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন নেটিজেনরাও৷ টোকিও অলিম্পিকের দ্বিতীয় দিনেই দেশকে পদক এনে দিয়েছেন চানু ৷ শনিবার চানুর রূপো জেতার পর থেকেই একের পর এক অভিনন্দন বার্তা আসতে থাকে। তবে Pizza প্রস্তুতকারক Domino’s-এর এই উদ্যোগ একেবারেই অভিনব। চানুর জন্য এই উদ্যোগকেও স্বাগত জানাচ্ছেন সকলেই৷

এই বারের অলিম্পিক্সে ভারতের এক মাত্র ভারোত্তোলক হিসেবে যোগ দিয়েছিলেন Mirabai। এশিয়ান চ্যাম্পিয়ানশিপে ১১৯ কেজি তোলার রেকর্ড গড়ে অলিম্পিক্সে পদক জয়ের আশা বাড়িয়েছিলেন তিনি। বিশ্ব চ্যাম্পিয়নশিপ, Commonwealth Games সোনা জয়ের পর এ বার অলিম্পিক্সে রুপো জয় করে চানু।

Related posts

হারিছ চৌধুরী ঢাকাতেই ছিলেন ঢাকাতেই মারা গেছেন, দাবি যুক্তরাজ্য বিএনপি সভাপতির

razzak

গাড়ি দুর্ঘটনায় অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস নিহত

razzak

যথাযথ চিকিৎসার অভাবে মারা গেলেন অভিনেতা

Irani Biswash

Leave a Comment

Translate »