এই মাত্র জাতীয় বাংলাদেশ ব্রেকিং

ফেনীতে স্বর্ণের বার লুট, ডিবির ওসিসহ ৬ পুলিশ গ্রেফতার

ফেনীতে চট্টগ্রামের এক ব্যবসায়ীর স্বর্ণের বার আত্মসাতের অভিযোগে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো: সাইফুল ইসলামসহ ৬ পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্র জানা যায়, গত ৮ আগস্ট রোববার চট্টগ্রামের ব্যবসায়ী গোপাল কান্তি দাস ঢাকা যাচ্ছিলেন। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস অংশের স্টার লাইন ফিলিং স্টেশনের কাছে ডিবি পুলিশের তল্লাশি চৌকিতে আটকা পড়েন। এ সময় তার কাছ থেকে ১ কোটি ২৭ লাখ টাকা মূল্যের ২০টি স্বর্ণের বার আত্মসাত করে নিয়ে যায় ডিবি পুলিশ। এ ঘটনায় গোপাল কান্তি দাস পুলিশের চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির কাছে লিখিত অভিযোগ দেন।

পুলিশের নির্ভরযোগ্য একটি সূত্র জানায়, ঘটনা তদন্তে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জাকির হোসেন মঙ্গলবার ফেনী আসেন। জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়ার পর রাতে ফেনী মডেল থানায় মামলা রেকর্ড হয়। ব্যবসায়ী গোপাল কান্তি দাসের দায়েরকৃত মামলায় জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো: সাইফুল ইসলাম ছাড়াও এসআই মোতাহার হোসেন, মিজানুর রহমান ও নুরুল হক এবং এএসআই অভিজিত বড়ুয়া ও মাসুদ রানাকে আসামি করা হয়।

পুলিশের ওই সূত্র আরো জানায়, তদন্তকালে ওসি সাইফুলের কাছ থেকে লুট হওয়া ১৫টি বার উদ্ধার করা হয়েছে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নিজাম উদ্দিন স্বর্ণের বার খোয়া যাওয়ার ঘটনায় ডিবির ওসিসহ ৬ পুলিশ কর্মকর্তাকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ ঘটনায় গোপাল কান্তি দাস থানায় মামলা দায়ের করেছেন। মঙ্গলবার তাদের গ্রেফতারের পর থানা হাজতে রাখা হয়েছে।

Related posts

নিউইয়র্কে প্রিয়াঙ্কা চোপড়া ভারতীয় রেস্তোরাঁ ‘সোনা’

Irani Biswash

রোমানিয়ার করোনা হাসপাতালে অগ্নিকাণ্ডে নিহত ৯

razzak

আরো ১ কোটি ৪০ লাখ ফাইজারের টিকা দেবে যুক্তরাষ্ট্র

razzak

Leave a Comment

Translate »