এই মাত্র জাতীয় বাংলাদেশ ব্রেকিং

হবিগঞ্জে ট্রাকচাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

হবিগঞ্জে শায়েস্তাগঞ্জ উপজেলায় ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার ছয় যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন এক নারী।

সোমবার সকাল সাড়ে ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ  উপজেলার নছরতপুর গেইটসংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুজন নারী ও চারজন পুরুষ রয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. মাইনুল  ইসলাম জানান, শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশাটি (হবিগঞ্জ -থ – ১১- ৫৬৩০) অলিপুর যাচ্ছিল।  

পথে শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুর গেইটসংলগ্ন স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রাক (চট্টমোট্রো -ট -১১৪৫৯৩) ওই অটোরিকশাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালকসহ ছয় যাত্রী মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন এক নারী। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতদের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।

শায়েস্তাগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই মো. কবীর হোসেন জানান, নিহত ছয়জনের মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Related posts

অক্সিজেন নিয়ে আমাদের সমস্যায় পড়তে হবে না: জাহিদ মালেক

Irani Biswash

পদ্মা সেতুর আর মাত্র সাড়ে ৫ শতাংশ কাজ বাকি

razzak

স্পিকারের সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ

razzak

Leave a Comment

Translate »