অক্টোবর ১, ২০২২
MIMS 24
বিনোদন

জন্মদিনে যে উপহার পেয়ে উচ্ছ্বসিত শ্রাবন্তী

টালিউডের সাড়া জাগানো অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ১৩ অগস্ট ছিল তার জন্মদিন। জন্মদিনের ‘সেরা’ উপহারটি পেয়ে উচ্ছ্বসিত শ্রাবন্তী।

জন্মদিনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে পাওয়া চিঠিকে ‘সেরা উপহার’-এর তকমা দিয়েছেন শ্রাবন্তী। সেই চিঠির মাধ্যমে শ্রাবন্তীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ‘দিদি’।

সেখানে লেখা, ‘প্রিয় শ্রাবন্তী, শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং শুভ কামনা। আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ, এই শুভেচ্ছা রইল। পরিবারের সকলকে নিয়ে সুস্থ থেকো, ভাল থেকো’।

নিজের বিশেষ দিনে রাজ্যের মুখ্যমন্ত্রীর থেকে এই বার্তা পেয়ে আপ্লুত শ্রাবন্তী। চিঠির ছবি ইনস্টাগ্রামে দিয়ে তিনি লিখেছেন, ‘আমি খুব সম্মানিত বোধ করছি। জন্মদিনে এটাই আমার শ্রেষ্ঠ উপহার। ধন্যবাদ দিদি’।

চলতি বছরের বিধানসভা নির্বাচনের প্রাক্কালে বিজেপি-তে যোগদান করেছিলেন শ্রাবন্তী। বিরোধী দলে নাম লেখানোর পর জানিয়েছিলেন, নরেন্দ্র মোদীর আদর্শে অনুপ্রাণিত হয়েই এই সিদ্ধান্ত নেন তিনি।

এমনকি বেহালা পশ্চিমে তৃণমূল প্রার্থী পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লড়েছিলেন শ্রাবন্তী। কিন্তু শেষমেশ জিততে পারেননি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রাবন্তী জানিয়েছেন,সাধারণ মানুষের রায় মেনে নিয়েছেন তিনি। বর্তমানে তাই রাজনীতি নয় অভিনয়ের মাধ্যমেই অনুরাগীদের কাছে পৌঁছে যেতে চান এই অভিনেত্রী।

Related posts

২০০ কোটি টাকার প্রতারণা, বিমানবন্দরে বলি অভিনেত্রী জ্যাকুলিন আটক

razzak

স্বল্পদৈর্ঘ্য ও প্রামাণ্য চলচ্চিত্র উৎসব শুরু

Irani Biswash

আইসোলেশনে ফারিয়া

razzak

Leave a Comment

Translate »