অক্টোবর ১, ২০২২
MIMS 24
এই মাত্র খেলাধুলা ব্রেকিং

মাত্র ‌১৬ বলে আন্তর্জাতিক ম্যাচ জিতল আয়ারল্যান্ড!

মাত্র ১৬ বলেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ জিতে নিল আয়ারল্যান্ড। তাও একটি মাত্র বাউন্ডারি মেরে। নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের ইউরোপীয়ান অঞ্চলের কোয়ালিফায়ার ম্যাচে এমনই অবাক করার মতো ঘটনা ঘটেছে। আয়ারল্যান্ডের নারী ক্রিকেট দলের মুখোমুখি হয়েছিল ক্রিকেটে অখ্যাত দল ফ্রান্স। আগে ব্যাট করতে নেমে ফরাসিরা ১৬.১ ওভারে মাত্র ২৪ রানে প্যাকেট হয়ে যায়।

এই ২৪ রানে বড় অবদান ‘মি. এক্সট্রা’র। মানে অতিরিক্ত খাত থেকে এসেছে ১৩ রান। দলের ১১ জন ব্যাটারের ব্যক্তিগত সংগ্রহ যথাক্রমে ০, ১, ৩, ০, ০, ১, ২, ৩, ১*, ০, ০। জেনিফার কিং ৩৪ বলে ৩ রান করেন। এছাড়া ১২ বলে ৩ রান করেন ট্রেসি রদ্রিগেজ। আয়ারল্যান্ডের ৬ জন বোলারের মধ্যে দুই জন নিয়েছেন ২টি করে উইকেট। ৪ জন নিয়েছেন ১টি করে উইকেট। বাকি দুই ব্যাটার রান-আউট হন।

জবাবে ব্যাট করতে নেমে আয়ারল্যান্ড ২.৪ ওভারে, অর্থাৎ ১৬ বলে কোনো উইকেট না হারিয়েই জয়ের জন্য প্রয়োজনীয় ২৫ রান তুলে নেয়। লুইজ লিটল ১২ রানে অপরাজিত থাকেন। ৭ বলের ইনিংসে তিনি ১টি চার মারেন। সেটাই ছিল ম্যাচের একমাত্র বাউন্ডারি। কোনো রান খরচ না করে ২ উইকেট শিকার করে ম্যাচের সেরা হয়েছেন আয়ারল্যান্ডের রিচার্ডসন।

Related posts

২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৩৩০ ডেঙ্গু রোগী

razzak

সাদা শ্রেষ্ঠত্ববাদই শেষ কথা না: বাইডেন

razzak

রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের পাশে থাকার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করলো চীন

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »