সেপ্টেম্বর ৩০, ২০২২
MIMS 24
এই মাত্র খেলাধুলা ব্রেকিং

রিয়ালে যাওয়া হলো না এমবাপ্পের, থাকছেন পিএসজিতেই

অবশেষে অবসান ঘটল কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ও রিয়াল মাদ্রিদের মধ্যকার টানাটানির। পিএসজির চাহিদার সঙ্গে আর পেরে উঠতে পারেনি স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। কয়েক দফায় দাম বাড়িয়েও এমবাপ্পেকে নিজেদের দলে ভেড়াতে পারেনি তারা। ফলে অন্তত আরো একটি মৌসুম পিএসজিতেই থাকছেন এমবাপ্পে।

গোল ডট কম তাদের প্রতিবেদনে বলেছে, এমবাপের জন্য ২০০ মিলিয়ন ইউরোর চাহিদা ছিলো পিএসজির। কিন্তু রিয়াল মাদ্রিদ ১৮০ মিলিয়ন ইউরোর বেশি দিতে রাজি নয়। যে কারণে অনেক ইচ্ছে থাকার পরেও রিয়ালে যেতে পারছেন না এমবাপ্পে।

তবে এ মৌসুমে না গেলেও, নতুন মৌসুমে হয়তো বিনা ট্রান্সফার ফি’তেই রিয়ালে যোগ দিতে পারবেন এমবাপে। কেননা ২০২১-২২ মৌসুম পর্যন্তই পিএসজির সঙ্গে চুক্তি রয়েছে তার। যার মানে দাঁড়ায় ২০২২-২৩ মৌসুম শুরুর আগে তিনি নিজের ইচ্ছেমতো ফ্রি ট্রান্সফারেই যেকোনো দলে যোগ দিতে পারবেন।

মঙ্গলবার বন্ধ হয়ে যাচ্ছে চলতি মৌসুমের ট্রান্সফার উইন্ডো। এর মধ্যে এমবাপ্পেকে দলে পেতে দুই দফায় বড় অঙ্কের প্রস্তাবই দিয়েছিল রিয়াল। কিন্তু ১৮০ মিলিয়ন ইউরোর বিশাল অঙ্কের প্রস্তাবেও রাজি হয়নি পিএসজি। তাই আরও এক মৌসুম প্যারিসেই কাটাতে হবে ২২ বছর বয়সী ফুটবলারকে।

অন্যদিকে এমবাপের সঙ্গে নতুন চুক্তি করার জন্য অন্তত ছয়বার প্রস্তাব দিয়েছে পিএসজি। কিন্তু রিয়ালে যাওয়ার জন্য মুখিয়ে থাকা এমবাপে সবগুলো প্রস্তাবই ফিরিয়ে দিয়েছেন। যে কারণে আগামী মৌসুমে ফ্রি-তেই এমবাপেকে ছেড়ে দিতে হবে পিএসজিকে।

Related posts

অস্ট্রেলিয়ায় সবজি চাষ করছেন শাবনূর

razzak

বিশ্বে করোনায় আরও সাড়ে ৭ হাজার মানুষের প্রাণহানি

razzak

অন্যায়ভাবে বদলি, ভারতে একসঙ্গে ৫ শিক্ষিকার ‘বিষপান’

razzak

Leave a Comment

Translate »