বিনোদন

হলিউডে নতুন যাত্রা শুরু দীপিকার

আবারও হলিউডে পাড়ি দিচ্ছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এবার অভিনয়ের পাশাপাশি হলিউড ছবির সহ-প্রযোজকের ভূমিকাতেও দেখা যাবে দীপিকাকে। কেএ প্রযোজনা সংস্থার মালিক তিনি। তার এই হলিউড প্রজেক্ট কেএ প্রযোজনা সংস্থা ছাড়াও প্রযোজনা করতে চলেছেন, এসটিএক্স নামক এক প্রযোজনা সংস্থা। এ ছাড়াও হাত মিলিয়েছে হলিউডের নাম করা টেম্পল হিল প্রযোজনা সংস্থাও। টেম্পল হিল এর আগে টোয়াইলাইট, দ্য ফল্ট ইন আওয়ার স্টারসের মতো জনপ্রিয় হলিউড ছবি প্রযোজনা করেছে।

দীপিকা বলেন, ‘প্রযোজনা সংস্থা খুলেছিলাম সারা বিশ্বে প্রয়োজনীয় কনটেন্ট পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে। এসটিএক্স ফিল্মস ও টেম্পল হল প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করে আমি উচ্ছ্বসিত। ক্রিয়েটিভ দিককে আরও এগিয়ে নিয়ে যেতে ও ক্রস কালচার সংস্কৃতিকে ছবির মাধ্যমে পৌঁছে দেওয়াই আমাদের মূল উদ্দেশ্য।’

এর আগে ২০১৭ সালে হলিউডের ‘ট্রিপল এক্স: রিটার্ন অফ জেন্ডার কেজ’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে, এবার হলিউডে দ্বিতীয় ছবি করতে চলেছেন দীপিকা। তারপর ফের বলিউড ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়ার কারণে সেভাবে মন দিতে পারেননি হলিউড ক্যারিয়ারে। এবার ফিরছেন একদম নতুন ভূমিকায়।

২০২০ সালে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশের পর ‘ছপক’ ছিল দীপিকার প্রথম প্রযোজিত ছবি। এ ছাড়াও হলিউড ছবি ‘দ্য ইন্টার্ন’-এর রিমেকও নিজের ব্যানার থেকে প্রযোজনা করতে চলেছেন অভিনেত্রী। তার হাতে রয়েছে একগুচ্ছ ছবি। শকুন বাত্রার আসন্ন ছবিতে দেখা যাবে তাকে। ওই ছবিতে দীপিকার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে অনন্যা পান্ডেকে। রয়েছে হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’, এ ছাড়াও প্রভাসের সঙ্গে একটি ছবিতেও দেখা যাবে তাকে।

Related posts

দিল্লীর সকল সিনেমা হল অর্ধেক দর্শক নিয়ে চালু করার অনুমতি

Irani Biswash

রিলিজ হলো ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান-২’

Irani Biswash

প্রিয়দর্শিনী মৌসুমীর জন্মদিন

razzak

Leave a Comment

Translate »