সেপ্টেম্বর ২৯, ২০২২
MIMS 24
এই মাত্র খেলাধুলা ব্রেকিং

গিনেস বুকে রোনালদো

ইরানের আলি দাইয়ের রেকর্ড ভেঙে জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক গোলের বিশ্বরেকর্ড গড়ে ফেলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। বুধবার রাতে ২০২২ কাতার বিশ্বকাপের বাছাইয়ে রিপাবলিক অব আয়ারল্যান্ডকে ২-১ গোলে হারায় পর্তুগাল। শেষ ৭ মিনিটে জোড়া গোল করে দলকে জেতান রোনালদো। একইসঙ্গে গড়ে ফেলেন বিশ্বরেকর্ড। সিআরসেভেনের গোলসংখ্যা এখন ১১১টি। আর এই কীর্তিই তাকে জায়গা করে দিল গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে।

শুক্রবার সামাজিক যোগাযোগের মাধ্যমে গিনেস বুক কর্তৃপক্ষের সনদ হাতে ছবি পোস্ট করেছেন রোনালদো নিজেই। সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসকে ধন্যবাদ। রেকর্ড ভাঙার কারণে স্বীকৃতি পেলে সবসময় ভালো লাগে। এবার সংখ্যাগুলোকে আরও উপরে তোলার চেষ্টা করা যাক!’

সম্প্রতি জুভেন্টাস ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেওয়া রোনালদো দেশ ও ক্লাবের হয়ে সমান তালে গোল করে যাচ্ছেন। রিয়াল মাদ্রিদ, জুভেন্টাস ঘুরে এবার নিজের পুরনো ঠিকানা ম্যানইউতে ফিরেছেন সিআরসেভেন। এর আগে ক্লাবটির হয়ে তিনি জিতেছেন চ্যাম্পিয়নস লিগ, ইংলিশ প্রিমিয়ার লিগ, ব্যালন ডি’অর পুরস্কারও। এই ক্লাবে থেকেই রোনালদো হয়ে উঠেছিলেন বিখ্যাত ‘সিআরসেভেন’।

Related posts

পাকিস্তানে ভয়াবহ বন্যা: মৃতের সংখ্যা এক হাজার ছাড়িয়েছে

Mims 24 : Powered by information

করোনার টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Mims 24 : Powered by information

শিশু কল্যাণ তহবিলের অর্থ কেলেঙ্কারির দায় নিয়ে নেদারল্যান্ডস সরকারের পদত্যাগ

Mims 24 : Powered by information

Leave a Comment

Translate »